বাড়ি > ঘরে বাইরে > মণিপুরি তরুণীকে করোনা বলে সম্বোধন করে, গায়ে গুটখা ছিটিয়ে পালাল প্রৌঢ়
সৌজন্যে টুইটার
সৌজন্যে টুইটার

মণিপুরি তরুণীকে করোনা বলে সম্বোধন করে, গায়ে গুটখা ছিটিয়ে পালাল প্রৌঢ়

রাজধানীর ঘটনা, এফআইআর দায়ের হয়েছে।

চিনের উহান থেকে সারা দুনিয়ায় ছড়িয়ে গিয়েছে করোনাভাইরাস। ভারতেও কার্যত লকডাউন করোনাভাইরাস রোধে। ইতিমধ্যেই দেশে আক্রান্ত ৪১৫, মারা গিয়েছেন আট জন। যেখানে প্রশাসন ও চিকিত্সকরা নিজেদের সাধ্যমতো চেষ্টা করছেন করোনা রোধে, তখনই দুর্ভাগ্যজনক ভাবে রেসিস্ট আচরণ করছেন অনেকেই।

এর আগে কেন্দ্রীয় মন্ত্রী কিরণ রিজিজু বলেছিলেন কীভাবে উত্তরপূর্বের লোকদের বিদ্রুপ করা হচ্ছে, টার্গেট করা হচ্ছে করোনাভাইরাস ছড়িয়ে পড়ার জেরে। রাজ্যগুলিকে কড়া ব্যবস্থা নিতে বলা হয়েছে বলে জানান রিজিজু। কিন্তু খোদ রাজধানীতে জাতিবিদ্বেষের শিকার হলেন এক মণিপুরি মহিলা।

রবিবার টুইটারে ভাইরাল হল এক তরুণীর ছবি। অভিযোগ, তাঁকে দেখে করোনা করোনা বলে চিত্কার করে, তারপর গুটখার পিক গায়ে ছিটিয়ে বাইকে করে পালিয়েছে এক প্রৌঢ়। সেই লোকটির বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে।

রবিবার রাতে উত্তর-পশ্চিম দিল্লির মুখার্জী নগরে এই অপরাধ ঘটেছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে যে রবিবার রাতে গ্রসারি কিনে বাড়ি ফিরছিলেন তরুণী। তখনই অন্ধকারের মধ্যে স্কুটারে বছর পঞ্চাশের এক ব্যক্তি এসে করোনা করোনা করে চিত্কার করে। তারপর তরুণীর গায়ে গুটখার পিক ফেলে পালায়। যদিও কিছুটা অন্ধকার ছিল, তাও আশেপাশের সিসিটিভি ফুটেজ দেখে অপরাধীকে চিহ্নিত করার চেষ্টা করছে পুলিশ।

অভিযুক্তের বিরুদ্ধে আইপিসির ৫০৯ ধারায় ( মহিলার সম্ভ্রম নষ্ট করার অভিযোগ) স্থানীয় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।


বন্ধ করুন