বাংলা নিউজ > ঘরে বাইরে > খাবার কেনার টাকা নেই! চিৎকার করে সুপ্রিম কোর্টের বাইরে গায়ে আগুন মাঝবয়সীর
সুপ্রিম কোর্টের বাইরে গায়ে আগুন দিলেন এক ব্যক্তি। (Video screengrab) (HT_PRINT)
সুপ্রিম কোর্টের বাইরে গায়ে আগুন দিলেন এক ব্যক্তি। (Video screengrab) (HT_PRINT)

খাবার কেনার টাকা নেই! চিৎকার করে সুপ্রিম কোর্টের বাইরে গায়ে আগুন মাঝবয়সীর

  • গোটা ঘটনার ভিডিও করেছেন এক ব্যক্তি। সেখানে দেখা যাচ্ছে ওই ব্যক্তি রাস্তায় পড়ে চিৎকার করছেন।

সুপ্রিম কোর্টের বাইরে গায়ে আগুন দিলেন ৫০ বছর বয়সী এক ব্যক্তি। শুক্রবার বিকালের এই ঘটনায় ব্যাপক শোরগোল পড়ে যায়। পুলিশ দ্রুত গিয়ে আগুন নেভানোর চেষ্টা করে। পরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। প্রাথমিকভাবে পুলিশ জেনেছে ওই ব্যক্তির নাম রাজভর গুপ্তা। তিনি নয়ডার বাসিন্দা। সম্ভবত ব্য়ক্তিগত কোনও কারণে অশান্তিতে রয়েছেন তিনি। তার জেরেই গায়ে আগুন দেন। পুলিশ গোটা ঘটনায় তদন্ত শুরু করেছে।

এদিকে গোটা ঘটনার ভিডিও করেছেন এক ব্যক্তি। সেখানে দেখা যাচ্ছে ওই ব্যক্তি রাস্তায় পড়ে চিৎকার করছেন। দুজন পুলিশ আগুন নেভানোর চেষ্টা করছেন। এরপর দেখা যায় একজন পুলিশকর্মী ওই ব্যক্তির পোশাক ছেঁড়ার চেষ্টা করছেন যাতে আগুন শরীরে না লাগে। অপর এক পুলিশ কর্মী ফোন করছেন অন্য়ত্র। এরপরই পুলিশ তাকে হাসপাতালে ভর্তির ব্যবস্থা করে। 

এদিকে ভিডিওতে দেখা যাচ্ছে ওই ব্যক্তি চিৎকার করে বলছেন, তিনি ও তাঁর পরিবারে অনাহারে দিন কাটাচ্ছেন। খাবার কেনার মতো পয়সা নেই। তবে তিনি কতটা পুড়ে গিয়েছেন তা এখনও জানা যায়নি। তবে গত ছমাসে এনিয়ে দুবার এই ধরনের ঘটনা ঘটল। গত অগস্ট মাসে ২৪ বছর বয়সী এক মহিলা ও এক পুরুষ গায়ে আগুন দিয়েছিলেন। মহিলার অভিযোগ ছিল ২০১৯ সালে তাঁকে ধর্ষণ করা হয়েছিল। পরে তাঁদের হাসপাতালে ভর্তি করা হলেও তাঁদের মৃত্যু হয়।

 

বন্ধ করুন