বাংলা নিউজ > ঘরে বাইরে > Man sets Mercedes car on fire: আস্ত মার্সিডিজ জ্বালিয়ে দিলেন পাওনাদার! পেমেন্ট নিয়ে ঝামেলায় ভয়াবহ কীর্তি
 নয়ডায় মার্সিডিজ জ্বালিয়ে দিলেন পাওনাদার। ছবি প্রতীকী

Man sets Mercedes car on fire: আস্ত মার্সিডিজ জ্বালিয়ে দিলেন পাওনাদার! পেমেন্ট নিয়ে ঝামেলায় ভয়াবহ কীর্তি

  • ঘটনার সূত্রপাত , টাইল বিক্রেতা রণবীরকে নিয়ে। যে মার্সিডিজকে পুড়তে দেখা যাচ্ছে, সেই গাড়ির মালিক রণবীরকে দিয়ে নিজের বাড়িতে টাইল বসানোর কাজের জন্য নিযুক্ত করেন। অভিযোগ, এরপর কাজের শর্ত অনুযায়ী টাকা পাননি বলে অভিযোগ তোলেন রণবীর।

ভিডিয়োয় দেখা যাচ্ছে, একটি মার্সিডিজে আগুন ধরিয়ে দিচ্ছেন ব্যক্তি। ঘটনা নয়ডার সেক্টর ৪৫ এর। ভিডিয়োয় দেখা যাচ্ছে, সাদা মার্সিডিজ গাড়িতে পেট্রোল ঢালছেন ব্যক্তি।  যে ব্যক্তি এই কাণ্ড ঘটাচ্ছেন তিনি একটি হেলমেট পরে রয়েছেন। সঙ্গে রয়েছে মোটর সাইকেল। পাওনা টাকা না পেয়ে ওই ব্যক্তি এভাবে আগুন ধরিয়েছেন বলে অভিযোগয অভিযুক্ত রণবীর নামের ওই ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

ঘটনার সূত্রপাত , টাইল বিক্রেতা রণবীরকে  নিয়ে। যে মার্সিডিজকে পুড়তে দেখা যাচ্ছে, সেই গাড়ির মালিক রণবীরকে দিয়ে নিজের বাড়িতে টাইল বসানোর কাজের জন্য নিযুক্ত করেন। অভিযোগ, এরপর কাজের শর্ত অনুযায়ী টাকা পাননি বলে অভিযোগ তোলেন রণবীর। ক্ষোভের মাথায়, যে ব্যক্তির বাড়িতে রণবীর কাজ করছিলেন তাঁর মার্সিডিজ গাড়ি পুড়িয়ে দেয় রণবীর। ঘটনার পরই রণবীরের বিরুদ্ধে পুলিশে মামলা দায়ের করেন গাড়ির মালিক। সত্ত্বর রণবীরকে গ্রেফতার করা হয়। রবিবার সকালে গাড়ি পুড়তে থাকার এই কাণ্ড নেট মাধ্যমে ভাইরাল হয়। ঘটনার পর থেকেই আলোচনা শুরু হয়। রণবীরের বিরুদ্ধে ৪৩৫ ধারায় মামলা দায়ের হয়েছে। পুজোয় ঠাকুর দেখতে গিয়ে নতুন জুতো থেকে ফোসকা? এই ঘরোয়া উপায় সহজে দেবে কাজ

উল্লেখ্য, গোটা ঘটনার কাণ্ড ধরা পড়ে সিসিটিভিতে। পুলিশ ওই সিসিটিভির সূত্র ধরেই রণবীরকে চিনতে পারে। ঘটনাস্থল থেকে যে সমস্ত তথ্য় প্রমাণ পুলিশ পেয়েছে তা নিয়ে হয় তদন্ত। গোটা ঘটনায় আরও তদন্তের দিকে এগোতে চলেছে পুলিশ। এদিকে, মার্সিডিজ পোড়ানোর ঘটনায় নয়ডা ঘিরে হইচই শুরু হয়েছে।

 

 

 

 

 

 

বন্ধ করুন