বাংলা নিউজ > ঘরে বাইরে > বস একদিনের ছুটি দেবেন? ছুটির কারন দেখে শোরগোল নেটপাড়ায়, একেবারে সততার প্রতীক!
কর্মচারীর ছুটির আবেদন দেখে তাজ্জব নেটপাড়া। প্রতীকী ছবি: এপি (AP)

বস একদিনের ছুটি দেবেন? ছুটির কারন দেখে শোরগোল নেটপাড়ায়, একেবারে সততার প্রতীক!

  • উর্ধতন কর্তৃপক্ষের কাছে ছুটির আবেদন করেন অনেকেই। তবে নেট মাধ্যমে ভাইরাল হয়েছে যে আবেদনটি তেমন দেখা যায় না সচরাচর। তাছাড়া এমন সরল স্বীকারোক্তি দেখে ভালো লেগেছে অনেকের।

একদিনের ছুটি দরকার এক কর্মচারীর। আর সেই নিরিখেই ছুটির আবেদন পাঠিয়েছেন বসের কাছে। আর ইমেলের মাধ্যমে পাঠানো ওই আবেদন নজর কেড়েছে নেটিজেনদের। সেই লিভ অ্যাপলিকেশনের স্ক্রিনশট দেখে অনেকেই বেশ অনুপ্রাণিত। এমনকী সেই যুবকের সততা দেখে ধন্য ধন্য করছেন অনেকে।

শাহিল নামে এক নেট নাগরিক এই ছুটির আবেদনটি শেয়ার করেছেন। তিনি লিখেছেন, আমার জুনিয়র খুব মিষ্টি। তিনি একটি ইন্টারভিউ দেওয়ার জন্য ছুটির আবেদন করেছেন। সেই চিঠিতে তিনি লিখেছেন, স্যার,আমি এই ইমেলটা পাঠাচ্ছি যে আমার আজকের জন্য একটি ছুটি দরকার কারন আমি অন্য কোম্পানিতে ইন্টারভিউ দিতে যাব। দয়া করা আমার এই ছুটিটি অনুমেোদন করে দিন।

আর ওই কর্মচারীর সততা দেখে রীতিমতো তারিফ করছেন নেট নাগরিকরা। অনেকেই লিখছেন সততার প্রতীক। এক নেটনাগরিকের আবার এই চিঠি দেখে স্কুল জীবনের কথা মনে পড়ে গিয়েছে।

তিনি লিখেছেন, আমার একজন বন্ধু ভাড়াবাড়িতে থাকত। একদিন প্রাতঃরাশ করার জন্য বয়স্ক বাড়িওলা তাকে ডেকেছিলেন। খাওয়ার পরে তাকে বলা হয়েছিল যেখানে শ্রেণিবদ্ধ বিজ্ঞাপন দেয় সেখানে সে একটু যাবে কি না। বন্ধু রাজি হয়ে গিয়েছিল। সেই বিজ্ঞাপনটা ছিল সে যে ঘরে থাকত তার নতুন ভাড়ার জন্য বিজ্ঞাপন!

এদিকে একজন চাকরির ইস্তফায় লিখেছিলেন বাই বাই স্যার। তা নিয়ে শোরগোল কিছু কম হয়নি নেটপাড়ায়। এবার আবার ছুটির আবেদনের কারন দেখে তারিফ করছেন অনেকেই। তবে শেষ পর্যন্ত ছুটি মিলেছিল কি না জানা নেই। 

 

বন্ধ করুন