বাংলা নিউজ > ঘরে বাইরে > Man stabbed to death: রাজধানীতে প্রকাশ্য রাস্তায় যুবককে কুপিয়ে খুন, হাড়হিম ঘটনা ধরা পড়ল সিসি ক্যামেরায়

Man stabbed to death: রাজধানীতে প্রকাশ্য রাস্তায় যুবককে কুপিয়ে খুন, হাড়হিম ঘটনা ধরা পড়ল সিসি ক্যামেরায়

ছুরি দিয়ে আঘাত করা হল যুবককে। প্রতীকী ছবি 

পুলিশ সূত্রে খবর, ওই ব্যক্তির আগে কোনও অপরাধের রেকর্ড ছিল না। তার বিরুদ্ধে সেভাবে কোনও মামলাও নেই। এবার অভিযুক্তদের বিরুদ্ধে ভারতীয় দন্ডবিধির ৩০৭ ধারায় তার বিরুদ্ধে মামলা করা হয়েছে। এনিয়ে তদন্তও শুরু হয়েছে।

দিল্লির এক ভয়াবহ ভিডিয়ো সামনে এল এবার। সেখানে দেখা যাচ্ছে প্রথমে বচসা, তারপর মারাত্মক মারপিট শুরু হয়ে যায় একেবারে প্রকাশ্য রাস্তায়। আর তারপরই এক ব্যক্তিকে ছুরি দিয়ে খুন করা হয়েছে। সিসি ক্যামেরায় ধরা পড়েছে সেই ছবি। মৃত ব্যক্তির নাম জিতেন্দ্র। তার বাড়ি মঙ্গলপুরী এলাকায়। অভিযুক্তদের নাম যতীন ও মোহিত। একজনের বয়স ২০ ও অপরজনের বয়স ১৯। অপর এক নাবালকও এই ঘটনায় জড়িত বলে অভিযোগ। তার বয়স ১৭ বছর। তিনজনকেই গ্রেফতার করা হয়েছে। সতর্কীকরণ, ভিডিয়োর উপাদান আপনাকে বিব্রত করতে পারে।

 

পুলিশকে উদ্ধৃত করে সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে তারা পিসিআরে সকাল ৬টা ১৪ নাগাদ একটা ফোন পেয়েছিলেন। জিতেন্দ্র নামে এক ব্যক্তিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি মঙ্গলপুরী এলাকার বাসিন্দা। তার ডান হাঁটুতে ছুরি দিয়ে মারাত্মকভাবে আঘাত করা হয়েছে বলে অভিযোগ।

স্টেশন হাউজ অফিসার সহ অন্য়ান্য় আধিকারিকরা খবর পেয়েই দ্রুত ছুটে যান হাসপাতালে। এদিকে তারা দেখেন প্রচুর রক্তরক্ষণের জেরে মৃত্যু হয়েছে ওই ব্যক্তির। তার জেরে অচৈতন্য হয়ে পড়েছিলেন ওই ব্যক্তি।

এদিকে ওই ব্যক্তিকে বেসরকারি হাসপাতালে ভর্তির তোড়জোড় করা হচ্ছিল। তার কিছুক্ষণের মধ্যেই মারা যায় ওই ব্যক্তি। এরপর বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়ার পরে তাকে মৃত বলে ঘোষণা করা হয়।

এদিকে পুলিশ সূত্রে খবর, ওই ব্যক্তির আগে কোনও অপরাধের রেকর্ড ছিল না। তার বিরুদ্ধে সেভাবে কোনও মামলাও নেই। এবার অভিযুক্তদের বিরুদ্ধে ভারতীয় দন্ডবিধির ৩০৭ ধারায় তার বিরুদ্ধে মামলা করা হয়েছে। এনিয়ে তদন্তও শুরু হয়েছে।

সিসি ক্যামেরায় হাড়হিম করা ছবি দেখে শিউরে উঠেছেন অনেকেই। কিন্তু কেন তাকে এভাবে আঘাত করা হল, পুরানো কোনও শত্রুতা ছিল কি না এসব খতিয়ে দেখছে পুলিশ। ধৃতদের জেরা করে প্রকৃত ঘটনা জানার চেষ্টা করা হচ্ছে। তবে সিসি ক্যামেরায় যে ছবি ধরা পড়েছে তা একেবারে শিউরে ওঠার মতোই। এই ঘটনায় আর কেউ যুক্ত রয়েছে কি না তা পুলিশ খতিয়ে দেখছে।

 

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৭ ফেব্রুয়ারির রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৭ ফেব্রুয়ারির রাশিফল তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৭ ফেব্রুয়ারির রাশিফল কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৭ ফেব্রুয়ারির রাশিফল সিংহ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৭ ফেব্রুয়ারির রাশিফল কর্কট রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৭ ফেব্রুয়ারির রাশিফল মিথুন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৭ ফেব্রুয়ারির রাশিফল ফের কাছাকাছি আবির-ঋতাভরী, ঘটকালি করছেন কে? বৃষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৭ ফেব্রুয়ারির রাশিফল মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৭ ফেব্রুয়ারির রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.