বাংলা নিউজ > ঘরে বাইরে > বিমানেই BDSM, বেল্ট-বকলেস বেঁধে প্রেমিকাকে নিয়ে যাচ্ছেন যাত্রী! ভাইরাল ভিডিয়ো
ছবি : টুইটার  (Twitter)
ছবি : টুইটার  (Twitter)

বিমানেই BDSM, বেল্ট-বকলেস বেঁধে প্রেমিকাকে নিয়ে যাচ্ছেন যাত্রী! ভাইরাল ভিডিয়ো

আগের তুলনায় অনেক বেশি মানুষ সর্বসমক্ষে এই ধরণের যৌন কাজকর্মের বিষয়ে কথা বলছেন। কিন্তু তাই বলে বিমানেও BDSM?

ফিফটি শেডস অফ গ্রে-র কথা শুনেছেন? এই একটা বই ও সিনেমার পরেই যেন অনেকটাই পালটে গিয়েছে বিডিএসএমের ধারণা। আগের তুলনায় অনেক বেশি মানুষ সর্বসমক্ষে এই ধরনের যৌন কাজকর্মের বিষয়ে কথা বলছেন। কিন্তু তাই বলে বিমানেও BDSM?

আপাতভাবে তো বিষয়টা তাই মনে হচ্ছে। গত ২২ ডিসেম্বর পোস্ট করা একটি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তাতে দেখা যাচ্ছে বিমানে প্রেমিকাকে বেল্ট, বকলেস, গ্যাগ বেঁধে নিয়ে যাচ্ছেন এক যাত্রী। সম্ভবত অন্য কোনও সহযাত্রী সেই ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছেন। কোন বিমান বা ওই যাত্রীদের নাম জানা যায়নি। তবে সম্ভবত মার্কিন যুক্তরাষ্ট্রের ঘটনা এটি।

ছবিটি নিয়ে মিশ্র প্রতিক্রিয়া দেখা গিয়েছে নেটিজেনদের মধ্যে। অনেকের মতে BDSM নিয়ে অসেচতনতা, ভ্রান্ত ধারণা বদলাতে এই ধরনের সামাজিক প্রচার জরুরি। আবার অনেকের মতে, এগুলি বাড়িতে সীমাবদ্ধ থাকাটাই শ্রেয়। অন্যের অস্বস্তির কথাটাও মাথায় রাখা দরকার।

নাম প্রকাশে অনিচ্ছুক এক বিডিএসএম উত্সাহী জানালেন, ‘এটা মূলত সঙ্গীর হাতে নিজের নিয়ন্ত্রণ তুলে দেওয়া। এর মাধ্যমেই পুরুষ বা মহিলা আনন্দ উপভোগ করেন। আবার অপর দিকের সঙ্গীটিও তাঁর প্রিয় মানুষটির উপর কিছুক্ষণের জন্য হলেও সম্পূর্ণ নিয়ন্ত্রণের শক্তি পান। এই শক্তি, আত্মবিশ্বাস, পরস্পরের হাতে নিজেকে সঁপে দেওয়া সম্পর্ককে আরও দৃঢ় করে।’ 

বন্ধ করুন