বাংলা নিউজ > ঘরে বাইরে > Wife's lover: আমার বউয়ের সঙ্গে প্রেম করছিস? বন্ধুর গলার নলি কেটে রক্ত পানের চেষ্টা ব্যবসায়ীর

Wife's lover: আমার বউয়ের সঙ্গে প্রেম করছিস? বন্ধুর গলার নলি কেটে রক্ত পানের চেষ্টা ব্যবসায়ীর

বন্ধুকে খুন করার চেষ্টা। প্রতীকী ছবি  (Freepik)

পুলিশ অভিযুক্ত বিজয়কে গ্রেফতার করেছে। বিজয় পেশায় ব্যবসায়ী। সে কিছুদিন ধরেই সন্দেহ করত যে তার বন্ধুর সঙ্গে তার স্ত্রীর কোনও সম্পর্ক গড়ে উঠেছে। এরপরই বদলা নিতে তাকে ডেকে পাঠিয়েছিল বিজয়।

একেবারে হাড়হিম ঘটনা বললেও একে খুব কম বলা হয়। কর্ণাটকে এক ভয়াবহ ঘটনা সামনে এসেছে। যেখানে এক ব্য়ক্তি তার বন্ধুর গলার নলি কাটার চেষ্টা করে। এরপর সেই রক্ত সে পান করার চেষ্টা করে বলে অভিযোগ। এতটাই প্রতিহিংসা! পুলিশ সূত্রে খবর, ওই যুবক ভাবতেন তার স্ত্রীর সঙ্গে বন্ধুর পরকীয়া সম্পর্ক রয়েছে। সেকারণে সে বন্ধুকে খুন করার চেষ্টা করেছিল। এরপর সেই বন্ধুর শরীরের রক্ত সে পান করে বলে অভিযোগ। নৃশংসতম ঘটনা।

তবে সূত্রের খবর, প্রাণঘাতী হামলা চালানো হলেও কোনওরকমে বেঁচে যায় ওই ব্য়ক্তি।মারেশের উপর হামলা চালানোর জন্য় একটি ছোট ছুরি ব্যবহার করা হয়েছিল। তাতেই তার বড় আঘাত লাগেনি। কর্ণাটকের চিক্কাবল্লারপুর এলাকার ঘটনা। এদিকে গোটা ঘটনা ক্যামেরাতে রেকর্ডও করা হয়।

ফ্রি প্রেস জার্নালের খবর অনুসারে অভিযুক্তের নাম বিজয়। বিজয় সন্দেহ করত তার বন্ধু মারেশের সঙ্গে তার স্ত্রীর কোনও সম্পর্ক রয়েছে। এরপর বিজয় মারেশকে ডেকে পাঠায়। এরপর দেখা হলে বিজয় বলে স্ত্রীর সঙ্গে তোমার কোনও সম্পর্ক আছে? এরপর এনিয়ে দুজনের মধ্যে ঝগড়া বেঁধে যায়। এরপর একটা ছুরি দিয়ে বিজয় তার বন্ধুর গলা চিরে দেয়। এরপর সে তার রক্ত পান করতে যাচ্ছিল। সেই সময় অপর একজন গোটা ঘটনা মোবাইলে রেকর্ড করে।

এরপর সেই ভিডিয়ো ভাইরাল হয়ে যায়। পুলিশ অভিযুক্ত বিজয়কে গ্রেফতার করেছে। বিজয় পেশায় ব্যবসায়ী। সে কিছুদিন ধরেই সন্দেহ করত যে তার বন্ধুর সঙ্গে তার স্ত্রীর কোনও সম্পর্ক গড়ে উঠেছে। এরপরই বদলা নিতে তাকে ডেকে পাঠিয়েছিল বিজয়। এদিকে গোটা ঘটনা মোবাইলে রেকর্ড করেছিল বিজয়ের ভাইপো, জন বাবু। এমনটাই খবর ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদন অনুসারে।

প্রাথমিক তদন্তে পুলিশের ধারণা প্রচন্ড আক্রোশে বিজয় এই কাণ্ড ঘটায়।তবে ছোট ছুরি দিয়ে আঘাত করার কারণে বড় আঘাত লাগেনি। কোনওরকমে প্রাণে বেঁচে যান মারেশ। কিন্তু আর একটু হলেই বড় ঘটনা ঘটে যেতে পারত। পুলিশ সূত্রে খবর, মোবাইলে দুজনের মধ্য়ে কথাবার্তা হত। এতেই সন্দেহ করত বিজয়। এরপর সেই সন্দেহ ক্রমেই বাড়তে থাকে। তারপরই ভয়াবহ ঘটনা।

 

ঘরে বাইরে খবর

Latest News

আগামিকাল কেমন কাটবে আপনার? কাদের হাতে আসতে পারে টাকা? জানুন ২৩ জুলাইয়ের রাশিফল তিন চারদিনের জ্বর, শিলিগুড়িতে ডেঙ্গি আক্রান্ত হয়ে মৃত্যু শিশুর, বাড়ছে আতঙ্ক প্রতিবন্ধী শ্যালিকাকে মত্ত অবস্থায় ধর্ষণ, গ্রেফতার বিহারের বাসিন্দা জামাইবাবু বরের মাথা বউ-এর বড়ই প্রিয়! ওভেনে তাই মাথা গরম করতে ব্যস্ত, 'নন্দিনী'র বর মা নেই, আদৃতের জন্য মঙ্গলকামনায় শ্রাবণ মাসের ১ম সোমবার শিবপুজো করলেন কৌশাম্বি! শ্রাবণের প্রথম সোমবারে উপচে পড়া ভিড় তারকেশ্বর থেকে মহাকাল মন্দিরে, চলল পুজো দুরন্ত এক্সপ্রেসের চাকায় আগুন, প্রবল আতঙ্ক যাত্রীদের মধ্যে, দাঁড়িয়ে পড়ে ট্রেন দুবাইতে গ্রেফতার রাহাত ফতে আলি খান? সত্যিটা নিজের মুখে জানালেন পাক গায়ক আইনজীবীকে মারধরের অভিযোগ, প্রতিবাদে থমকে গেল কলকাতা হাই কোর্টের বিচার প্রক্রিয়া বাইডেন প্রেসিডেন্ট পদের দৌড় ছাড়তেই ট্রাম্প তুললেন ‘টাকা ফেরতের’ এর কথা!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.