বাংলা নিউজ > ঘরে বাইরে > চলন্ত ২ গাড়ির বনেটে দাঁড়িয়ে স্টান্ট - অজয় দেবগণের ‘ফুল’ নয়, জুটল জেলের ‘কাঁটে’
ওই যুবকের সেই স্টান্স। (ছবি সৌজন্যে নয়ডা পুলিশ)

চলন্ত ২ গাড়ির বনেটে দাঁড়িয়ে স্টান্ট - অজয় দেবগণের ‘ফুল’ নয়, জুটল জেলের ‘কাঁটে’

  • ভাইরাল ভিডিয়োয় দেখা গিয়েছে, দেখা গিয়েছে যে দুটি সাদা রঙের এসইউভি গাড়ির ঠিক মাঝে দাঁড়িয়ে আছেন যুবক। ঢিমেগতিতে দুটি গাড়ি চলছে। দুটি গাড়ির বনেটে একটি করে পা রেখে পেশি প্রদর্শন করছেন যুবক। যে দৃশ্য ১৯৯১ সালে অজয় দেবগণের সিনেমার ‘ফুল অর কাঁটে’-তে ছিল।

রাস্তায় পাশাপাশি চলছে দুটি গাড়ি। দুটি গাড়ির বনেটে পা রেখে দাঁড়িয়ে ‘মাসল’ দেখাচ্ছেন এক ব্যক্তি। আবার কখনও বাইক নিয়ে কেরামতি দেখাচ্ছেন। সোশ্যাল মিডিয়ায় এমনই একটি ভিডিয়ো ভাইরাল হওয়ার পর স্টান্ট দেখানো যুবককে গ্রেফতার করল পুলিশ।

উত্তরপ্রদেশের গৌতম বুদ্ধ নগরের তরফে সেই স্টান্টের ভিডিয়ো পোস্ট করে বলা হয়েছে, 'যে যুবক গাড়ি এবং বাইকের উপর বিপজ্জনক স্টান্ট করছিলেন, তাঁকে গ্রেফতার করেছে পুলিশ। স্টান্টের সময় যে গাড়িগুলি ব্যবহার করা হয়েছিল, তা বাজেয়াপ্ত করা হয়েছে।'

আরও পড়ুন: রাত হলেই রান্নাঘর থেকে কী সব আওয়াজ যুগলের!!! অভিযোগ ঠুকলেন প্রতিবেশীরা...

পুলিশের তরফে জানানো হয়েছে, ভিডিয়ো দেখে ওই যুবকের খোঁজ শুরু হয়। রাজীব নামে ওই যুবক নয়ডা সোরখা গ্রামের বাসিন্দা। বয়স ২১। মূলত সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তা পাওয়ার জন্যই রাস্তায় গাড়ি এবং বাইক কেরামতি দেখাচ্ছিলেন। আরও বেশি ফলোয়ার্সের আশায় জীবনের পরোয়া না করে ঝুঁকি নিয়ে স্টান্ট করছিলেন।

ভিডিয়োয় দেখা গিয়েছে, বাইক নিয়ে রাস্তায় কেরামতি দেখাচ্ছেন ওই যুবক। বাইকের চাকা তুলে দিচ্ছেন। তার আগেই দেখা গিয়েছে যে দুটি সাদা রঙের এসইউভি গাড়ির ঠিক মাঝে দাঁড়িয়ে আছেন যুবক। ঢিমেগতিতে দুটি গাড়ি চলছে। দুটি গাড়ির বনেটে একটি করে পা রেখে পেশি প্রদর্শন করছেন যুবক। যে দৃশ্য ১৯৯১ সালে অজয় দেবগণের সিনেমার ‘ফুল অর কাঁটে’-তে ছিল। যদিও ওই যুবক গ্রেফতার হওয়ার পর নেটিজেনদের টিপ্পনি, দেবগণের ‘ফুল’ মিলল না। উলটে জুটল জেলের ‘কাঁটে’।

বন্ধ করুন