পিস্তল উঁচিয়ে শাহরুখ (ছবি সৌজন্য পিটিআই)
পিস্তল উঁচিয়ে শাহরুখ (ছবি সৌজন্য পিটিআই)

উত্তরপ্রদেশ থেকে গ্রেফতার দিল্লি সংঘর্ষে আট রাউন্ড গুলি চালানো যুবক

উত্তরপ্রদেশের বরেলিতে শাহরুখ রয়েছে বলে অনুমান করেছিল দিল্লি পুলিশ। কারণ সেখানে মাদক কারবারিদের সঙ্গে শাহরুখের বাবার সঙ্গে যোগাযোগ রয়েছে।

আগেই চিহ্নিত করেছিল পুলিশ। কিন্তু খোঁজ মিলছিল না দিল্লি হিংসার অন্যতম মুখ শাহরুখের। অবশেষে উত্তরপ্রদেশ থেকে তাকে গ্রেফতার করল পুলিশ। তাকে দিল্লিতে আনা হচ্ছে।

আরও পড়ুন : দিল্লিতে গুজব ছড়ানোর অভিযোগে গ্রেফতার ৪০

সংশোধিত নাগরিকত্ব আইন (সিএএ) পন্থী ও বিরোধী সমর্থকদের সংঘর্ষকে ঘিরে গত সপ্তাহে উত্তপ্ত হয়ে উঠেছিল উত্তর-পূর্ব দিল্লি। দুই শিবিরের মধ্যে খণ্ডযুদ্ধ বাধে। জ্বালিয়ে দেওয়া হয় গাড়ি। দোকানে আগুন ধরিয়ে দেওয়া হয়। ছোড়া হয় পেট্রল বোমা। চলে পাথরবৃষ্টি ও গুলি।

আরও পড়ুন : শনাক্ত দিল্লি সংঘর্ষে আট রাউন্ড গুলি চালানো যুবক, গ্রেপ্তার শাহরুখ

সেই অশান্তির মধ্যে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো ছড়িয়ে পড়ে। গত ২৪ ফেব্রুয়ারির সেই ভিডিয়োতে দেখা যায়, মৌজপুর ও জাফরাবাদ এলাকায় দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ চলছে। সেই সময় লাল টি-শার্ট ও গাল ভরতি দাড়ির এক যুবক পিস্তল উঁচিয়ে পুলিশের দিকে তাক করছে। প্রথমে আকাশে ও পরে রাস্তার ধারে আট রাউন্ড গুলি চালায়। পুলিশকে লক্ষ্য করেও গুলি চালায় সে।

আরও পড়ুন : অঙ্কিত শর্মার পরিবারকে ১ কোটি টাকা ক্ষতিপূরণ ঘোষণা কেজরির

শাহরুখ (ছবি সৌজন্য এএনআই)
শাহরুখ (ছবি সৌজন্য এএনআই)

পরে ওই যুবককে শনাক্ত করে পুলিশ। জানা যায়, ৩৩ বছরের ওই যুবকের নাম শাহরুখ। কিন্তু তার খোঁজ পায়নি পুলিশ। তার খোঁজে তল্লাশি চালাচ্ছিল পুলিশ। সংবাদসংস্থা আইএনএসের খবর, উত্তরপ্রদেশের বরেলিতে শাহরুখ রয়েছে বলে অনুমান করেছিল দিল্লি পুলিশ। কারণ সেখানে মাদক কারবারিদের সঙ্গে শাহরুখের বাবার সঙ্গে যোগাযোগ রয়েছে।

আরও পড়ুন : দিল্লি হিংসা নিয়ে অশান্ত সংসদ, হাতাহাতি লোকসভায়

এরপর বরেলি থেকেই শাহরুখকে গ্রেফতার করে দিল্লি পুলিশের ক্রাইম ব্র্যাঞ্চের একটি দল। সেই দলের নেতৃত্বে ছিলেন এ কে সিংলা।

বন্ধ করুন