বাংলা নিউজ > ঘরে বাইরে > Imran Khan Latest Update: 'শুধু ইমরানকে খুন করতে চেয়েছিলাম', পাকিস্তানে ধৃত আততায়ীর ফুটেজ ভাইরাল

Imran Khan Latest Update: 'শুধু ইমরানকে খুন করতে চেয়েছিলাম', পাকিস্তানে ধৃত আততায়ীর ফুটেজ ভাইরাল

ইমরান খানের হত্যাকারীর ভিডিয়ো প্রকাশ্যে।

পাকিস্তান তেহরিক-এ-ইনসাফ পার্টির তরফে জানানো হয়েছে, ইমরান ‘আপাতত স্থিতিশীল, বুলেট লেগেছে তাঁর পায়ে। তাঁকে লাহোরের হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে।’ এদিকে, ইমরান খানকে গুলি করার ঘটনায় একাধিক প্রশ্ন উঠছে। জানা গিয়েছে, এক আততায়ীকে ঘটনাস্থল থেকেই গ্রেফতার করেছে পুলিশ।

পাকিস্তানের পূর্ব পঞ্জাব প্রভিন্সে এক মিছিলে প্রাক্তন পাক প্রধানমন্ত্রী ইমরান খানকে গুলি করার খবরে চাঞ্চল্য ছড়িয়েছে। জানা গিয়েছে আপাতত ইমরান বিপন্মুক্ত। প্রসঙ্গত, ইসলামাবাদ থেকে শুরু করে দেশের বিভিন্ন প্রান্তে ইমরানের নেতৃত্বে তাঁর পার্টি সরকার বিরোধী মিছিল বের করে। সেই মিছিলেই ইমরানকে লক্ষ্য করে গুলি করা হয়েছে বলে খবর। প্রশ্ন উঠছে, কে বা কারা এই গুলি চালানোর নেপথ্যে? কে চালিয়েছে গুলি?

পাকিস্তান তেহরিক-এ-ইনসাফ পার্টির তরফে জানানো হয়েছে, ইমরান ‘আপাতত স্থিতিশীল, বুলেট লেগেছে তাঁর পায়ে। তাঁকে লাহোরের হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে।’ এদিকে, ইমরান খানকে গুলি করার ঘটনায় একাধিক প্রশ্ন উঠছে। জানা গিয়েছে, এক আততায়ীকে ঘটনাস্থল থেকেই গ্রেফতার করেছে পুলিশ। এখনও পর্যন্ত কোনও জঙ্গি সংগঠন এই ঘটনার দায়ভার নেয়নি। থবে এক ভাইরাল হওয়া ভিডিয়োয় ওই গ্রেফতার হওয়া যুবককে দেখা গিয়েছে। তার এক ভিডিয়ো ক্লিপ ঘুরপাক খাচ্ছে সোশ্যাল মিডিয়াতেও। জানা গিয়েছে, ধৃত যুবক জানিয়েছে, সে নিজে থেকে ইমরান খানকে গুলি করেছে। তার নেপথ্যে কোনও সংগঠন নেই। জানা গিয়েছে সে বলেছে, ‘শুধু ইমরানকে খুন করতে চেয়েছিলাম, একাই এই কাজ করেছি’। একাই সে এই ভয়াবহ কাণ্ড ঘটিয়েছে। এদিকে, ইমরান খানের পার্টির সেনেটার ফায়জল জাভেদ এই ঘটনায় আহত হয়েছেন। মোট ৬ জন এই গুলি চালানোর ঘটনায় আহত হয়েছেন বলে জানা গিয়েছে। 

ইমরান খানের ওপর হামলার নেপথ্যে কারা? ৩ সন্দেহভাজনের তালিকায় শাহবাজ শরিফও!

 ভিডিয়োর সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইমস বাংলা।

এক ভাইরাল হওয়া ছবিতে দেখা যাচ্ছে, ওই আততায়ী হাতে বন্দুক নিয়ে ইমরান খানের দিকে তাক করছে। তারপরই গুলির আওয়াজ শোনা যায় বলে খবর। পিটিআই পার্টির ক্যাম্পের কাছে এই গুলি চালিত হয়। এদিকে, জানা গিয়েছে, ভিডিয়োয় দেখা যাচ্ছে, ওই ব্যক্তি গুলি করেই পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তবে তাকে মুহূর্তে ধরে ফেলে নিরাপত্তারক্ষীরা। এআরওয়াই নিউজের ভিডিয়োয় দেখা যাচ্ছে ওই আততায়ী পালাতে গেলে তাকে পিটিআই কর্মীরা ধরেও ফেলেন।

 

 

 

 

 

 

 

 

বন্ধ করুন