বাংলা নিউজ > ঘরে বাইরে > Man With 9 Wives: ৯ স্ত্রীকে নিয়ে ঘর! সঙ্গমের 'টাইমটেবল' ঠিক করেও যৌনতার উচ্ছ্বাস নিয়ে কোন দ্বন্দ্বে এই ব্যক্তি?
ব্রাজিলের বাসিন্দা উরসোকে ঘিরে হইচই।
ব্রাজিলের বাসিন্দা উরসোকে ঘিরে হইচই।

Man With 9 Wives: ৯ স্ত্রীকে নিয়ে ঘর! সঙ্গমের 'টাইমটেবল' ঠিক করেও যৌনতার উচ্ছ্বাস নিয়ে কোন দ্বন্দ্বে এই ব্যক্তি?

  • একক বিবাহের বিরুদ্ধে প্রতিবাদে শামিল হয়ে বহুবিবাহের পথ নিয়েছেন বলে জানিয়েছেন সেলেব আর্থার উরসো। আর সেই জন্য ৯ জন স্ত্রীকে নিয়ে মেতে উঠেছেন আর্থার। ইচ্ছে রয়েছে আরও ২ জনকে বিয়ে করার। ইতিমধ্যেই একজন স্ত্রীর সঙ্গে তাঁর সমস্যাও শুরু হয়েছে। এসবের মাঝেই ৯ জন স্ত্রীর সঙ্গে যৌনতা উপভোগ করতে গিয়ে বিপাকে পড়েছেন তিনি।

খবরে বহুবার উঠে এসেছে ব্রাজিলের মডেল তথা বহুবিবাহে বিশ্বাসী ব্রাজিলের সেলেব্রিটি আর্থার ও উরসো। তাঁর ৯ জন স্ত্রীয়ের সঙ্গে একই ছাদের তলায় সহবাস ও যৌন উন্মাদনা বারবারই শিরোনাম কেড়েছে। এদিকে, নয় স্ত্রী সামলাতে গিয়ে তাঁর যৌন জীবনে দানা বেঁধেছে বহু বিভ্রান্তি। এমনই তথ্য উঠে আসছে নানান সংবাদমাধ্যম থেকে।

একক বিবাহের বিরুদ্ধে প্রতিবাদে শামিল হয়ে বহুবিবাহের পথ নিয়েছেন বলে জানিয়েছেন সেলেব আর্থার উরসো। আর সেই জন্য ৯ জন স্ত্রীকে নিয়ে মেতে উঠেছেন আর্থার। ইচ্ছে রয়েছে আরও ২ জনকে বিয়ে করার। ইতিমধ্যেই একজন স্ত্রীর সঙ্গে তাঁর সমস্যাও শুরু হয়েছে। এসবের মাঝেই ৯ জন স্ত্রীর সঙ্গে যৌনতা উপভোগ করতে গিয়ে বিপাকে পড়েছেন তিনি। উরসো বলছেন, কোন স্ত্রীর সঙ্গে কখন সঙ্গমে লিপ্ত হবেন তা নিয়ে ভাবনা চিন্তা করে তিনি একটি টাইমটেবিল ঠিক করছেন। তবে তারপরও উরসোর মনে হচ্ছে কোথাও যেন ব্যাপারটা ধরা বাঁধার মধ্যে চলে যাচ্ছে। সংবাদমাধ্যমকে তিনি বলছেন, একজন স্ত্রীর সঙ্গে সঙ্গমকালে তাঁর অন্যস্ত্রীর কথা মনে পড়ে যাচ্ছে। ফলে যৌন উন্মাদনায় বিভ্রান্তি ঘটে যাচ্ছে। একটা সময় তিনি 'অ্যাপয়েন্টমেন্ট' নিয়ে সঙ্গমে মাততেন বলে জানিয়েছেন উরসো। তবে এই ধরনটা এখন তাঁকে যৌন আনন্দ দিচ্ছে না বলে জানাচ্ছেন তিনি। কারণ তাঁর মতে ঘড়ি বা সময় মেনে নয়, 'যৌন উন্মাদনা হওয়া উচিত স্বাভাবিক ছন্দে'। শুরু হতে পারে চরম দাম্পত্য কলহ, নজর দিন স্ত্রীর দিকে! রাশিফলে জানুন কী ঘটতে চলেছ

এই সমস্ত কিছুর মধ্যে উরসো 'সম্পর্ক' ধরে রাখা নিয়ে অনেক কিছু শিখছেন বলেও জানিয়েছেন। উরসো বলছেন, তাঁর শয়নসঙ্গীনি হিসাবে অন্য স্ত্রীকে নিয়ে বাকি স্ত্রীদের কোনও সমস্যাই নেই। তবে, কোনও একজন স্ত্রীকে যদি কোনও 'দামী উপহার' তিনি কিনে দেন,তাহলেই বাকি স্ত্রীরা ক্ষোভে ফুঁসে ওঠেন। তিনি বলছেন, 'ওঁরা সকলেই আমার আকর্ষণ পেতে চান। প্রত্যেকদিনের জীবনে চান সঙ্গম। ফলে কোনও একজনের চেয়ে অন্যজনকে বেশি খুশি রাখতে পারিনা আমি।'

বন্ধ করুন