বাংলা নিউজ > ঘরে বাইরে > Shoe fetish: যৌন বাসনা মেটাতে মহিলাদের হিল জুতো চুরি করত প্রৌঢ়, অবশেষে গ্রেফতার
ফাইল ছবি : টুইটার  (Twitter)
ফাইল ছবি : টুইটার  (Twitter)

Shoe fetish: যৌন বাসনা মেটাতে মহিলাদের হিল জুতো চুরি করত প্রৌঢ়, অবশেষে গ্রেফতার

  • যৌন বাসনা মেটাতে তাই মহিলাদের জুতো চুরি করে বেড়াতেন তিনি। তবে যে কোনও জুতো নয়, উঁচু হিলের জুতো।

যৌন বাসনার ক্ষেত্রে বহু মানুষেরই ফেটিশ থাকে। সেটা কোনও অঙ্গের প্রতি আলাদা আকর্ষণও হতে পারে বা অপর লিঙ্গের নির্দিষ্ট কোনও আচরণ বা সাজও হতে পারে। সেটা খুব স্বাভাবিকও।

কিন্তু বিপরীত লিঙ্গের জুুতোর প্রতি আকর্ষণ খুব কমই শোনা যায়। জাপানের মুরাকামির এক ব্যক্তির যেমন মহিলাদের ব্যবহৃত জুতোর প্রতি ফেটিশ। যৌন বাসনা মেটাতে তাই মহিলাদের জুতো চুরি করে বেড়াতেন তিনি। তবে যে কোনও জুতো নয়, উঁচু হিলের জুতো। সব সংগ্রহ করে বাড়িতে রেখে দিতেন তিনি।

৪৭ বছর বয়সী ওই ব্যক্তির জুতো চুরির ছবি ধরা পড়ে সিসিটিভি ক্যামেরায়। সেই থেকেই তাঁকে আটক করা হয়। গত মাসে ১০ জুন তাঁর বাড়িতে পুলিশ তল্লাশি চালায়। আর তারপরেই সকলের চক্ষু চড়কগাছ হয়।

দেখা যায় বাড়িতে পরিপাটিভাবে সাজানো হাই হিল জুতো। সংখ্যায় ১৩৯ জোড়া। তবে এই নতুন নয়। এর আগেও ওই ব্যক্তির বিরুদ্ধে একই কাজের অভিযোগ রয়েছে। তদন্তকারীরা জানান, বছর সাতেক আগে এই একই অপরাধে ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয়। সেই সময়ে তাঁর বাড়ি থেকে ২০০ জোড়া জুতো মিলেছিল।

সম্প্রতি এক অভিজাত আবাসন থেকে বহু টাকার জুতো চুরি হয় বেশ কয়েকজন বাসিন্দার। তারপরেই সিসিটিভি থেকে মেলে জুতো চোরের হদিশ। পুলিশি জেরায় ওই ব্যক্তি জানিয়েছেন, ছোট থেকেই মহিলাদের ব্যবহৃত জুতোর প্রতি তাঁর আকর্ষণ। যৌন বাসনার তাড়নাতেই এমনটা করেছি। তবে তিনি এটাও জানিয়েছেন যে এর মধ্যে বেশ কিছু জুতো খুবই দামি সংস্থার। অনলাইনে সেকেন্ড হ্যান্ড বিক্রি হয়। সেখান থেকেই কিনেছেন।

বন্ধ করুন