বাংলা নিউজ > ঘরে বাইরে > রেপ করেছে, নগ্ন করে ভিডিয়ো করেছে, অফিসের বসের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ মহিলার

রেপ করেছে, নগ্ন করে ভিডিয়ো করেছে, অফিসের বসের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ মহিলার

ধর্ষণ করার অভিযোগ অ্যাপ ম্যানেজারের বিরুদ্ধে। (প্রতীকী ছবি - লাইভহিন্দুস্তান)

গত ১৪ অগস্ট তাকে একটি মলে ডেকে পাঠানো হয়। বেতন সংক্রান্ত বিষয়ে আলোচনার জন্য তাকে ডাকা হয়। এদিকে মলের বাইরে তাকে পরোটা ও ঠান্ডা পানীয় খাওয়ানো হয়। এদিকে পানীয়টি খাওয়ানোর পরেই ঝিমুনি শুরু হয়।

মাদক মেশানো খাবার খাইয়ে এক মহিলাকে ধর্ষণের অভিযোগ। ওই মহিলার অভিযোগ তাকে ব্ল্য়াকমেইল করে ধর্ষণ করা হয়েছে। একটি অ্যাপের ম্যানেজারের বিরুদ্ধে এই অভিযোগ উঠেছে। সেই অ্যাপের অধীনেই তিনি কাজ করতেন। তাকে ভয় দেখিয়ে তার অশ্লীল ছবি তোলা হত বলে অভিযোগ। সেই ভিডিয়োে ভাইরাল করে দেওয়ার হুমকি দেওয়া হত বলেও অভিযোগ। এরপর তাকে ধর্ষণও করা হয় বলে অভিযোগ। গুরুগ্রামের এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় শোরগোল পড়়েছে।

ওই মহিলা ওই ম্যানেজারের সঙ্গীদের বিরুদ্ধেও অভিযোগ তুলেছেন। সেই অভিযোগের ভিত্তিতে পাঁচজন অভিযুক্তের বিরুদ্ধে ধর্ষণ, অস্বাভাবিক যৌনতা, অপরাধমূলক ষড়যন্ত্র সহ একাধিক অভিযোগ আনা হয়েছে।

পুলিশ জানিয়েছেন, যাবতীয় অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে। অভিযুক্তদের খোঁজে তল্লাশি চলছে। ওই অভিযোগে মহিলা জানিয়েছেন, লকডাউনের জেরে তাঁর পরিবার সমস্যায় পড়়ে যায়। এরপরই তিনি কাজ করার সিদ্ধান্ত নেন। MICO App নামে একটি সংস্থার অধীনে তিনি ওয়ার্ক ফ্রম হোম করা শুরু করেন।

এরপরই মহিলার অভিযোগ, অ্য়াপ ম্যানেজার কুণাল সিং তার সঙ্গে ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করেন। পরে তিনি রাজি না হলে তার তিনমাসের বেতন বন্ধ করে দেওয়া হয়।

এরপর গত ১৪ অগস্ট তাকে একটি মলে ডেকে পাঠানো হয়। বেতন সংক্রান্ত বিষয়ে আলোচনার জন্য তাকে ডাকা হয়। এদিকে মলের বাইরে তাকে পরোটা ও ঠান্ডা পানীয় খাওয়ানো হয়। এদিকে পানীয়টি খাওয়ানোর পরেই ঝিমুনি শুরু হয়। এরপর সেক্টর ৩৮এর একটি হোটেলে নিয়ে গিয়ে আমাকে রেপ করা হয়। দাবি মহিলার।

এদিকে সেই সময় ছবি ও ভিডিয়ো তুলে রাখা হয়। বাইরে বলে দিলে তার ভিডিয়ো ফাঁস করে দেওয়ার ভয় দেখিয়ে তাকে নানাভাবে চাপ দেওয়া হয় বলে অভিযোগ।

মহিলার অভিযোগ ওই ম্যানেজারের বন্ধু, তার স্ত্রী ও অপর এক বন্ধু তাকে নানাভাবে বুঝিয়ে অভিযোগ না করার জন্য বলা হয়। পরে ভয়ও দেখানো হয়েছিল। তার অভিযোগ ওই ম্যানেজার তার একাধিক নগ্ন ভিডিয়ো তুলেছে। তারপর নানাভাবে তার ব্ল্যাকমেলিং করা হত বলে অভিযোগ।

পুলিশ এনিয়ে তদন্ত শুরু করেছে। ৩০ বছর বয়সী ওই মহিলার অভিযোগ গত ৫ মাস ধরে তার সঙ্গে ব্ল্যাকমেলিং করা হয়েছে। ওই মহিলার দুই মেয়েও রয়েছে। পরিবারকে সহায়তা করার জন্যই তিনি ওই সংস্থায় কাজ নিয়েছিলেন। কিন্তু সেখানেই এই বিপত্তি।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

 

বন্ধ করুন