বাংলা নিউজ > ঘরে বাইরে > রেপ করেছে, নগ্ন করে ভিডিয়ো করেছে, অফিসের বসের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ মহিলার

রেপ করেছে, নগ্ন করে ভিডিয়ো করেছে, অফিসের বসের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ মহিলার

ধর্ষণ করার অভিযোগ অ্যাপ ম্যানেজারের বিরুদ্ধে। (প্রতীকী ছবি - লাইভহিন্দুস্তান)

গত ১৪ অগস্ট তাকে একটি মলে ডেকে পাঠানো হয়। বেতন সংক্রান্ত বিষয়ে আলোচনার জন্য তাকে ডাকা হয়। এদিকে মলের বাইরে তাকে পরোটা ও ঠান্ডা পানীয় খাওয়ানো হয়। এদিকে পানীয়টি খাওয়ানোর পরেই ঝিমুনি শুরু হয়।

মাদক মেশানো খাবার খাইয়ে এক মহিলাকে ধর্ষণের অভিযোগ। ওই মহিলার অভিযোগ তাকে ব্ল্য়াকমেইল করে ধর্ষণ করা হয়েছে। একটি অ্যাপের ম্যানেজারের বিরুদ্ধে এই অভিযোগ উঠেছে। সেই অ্যাপের অধীনেই তিনি কাজ করতেন। তাকে ভয় দেখিয়ে তার অশ্লীল ছবি তোলা হত বলে অভিযোগ। সেই ভিডিয়োে ভাইরাল করে দেওয়ার হুমকি দেওয়া হত বলেও অভিযোগ। এরপর তাকে ধর্ষণও করা হয় বলে অভিযোগ। গুরুগ্রামের এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় শোরগোল পড়়েছে।

ওই মহিলা ওই ম্যানেজারের সঙ্গীদের বিরুদ্ধেও অভিযোগ তুলেছেন। সেই অভিযোগের ভিত্তিতে পাঁচজন অভিযুক্তের বিরুদ্ধে ধর্ষণ, অস্বাভাবিক যৌনতা, অপরাধমূলক ষড়যন্ত্র সহ একাধিক অভিযোগ আনা হয়েছে।

পুলিশ জানিয়েছেন, যাবতীয় অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে। অভিযুক্তদের খোঁজে তল্লাশি চলছে। ওই অভিযোগে মহিলা জানিয়েছেন, লকডাউনের জেরে তাঁর পরিবার সমস্যায় পড়়ে যায়। এরপরই তিনি কাজ করার সিদ্ধান্ত নেন। MICO App নামে একটি সংস্থার অধীনে তিনি ওয়ার্ক ফ্রম হোম করা শুরু করেন।

এরপরই মহিলার অভিযোগ, অ্য়াপ ম্যানেজার কুণাল সিং তার সঙ্গে ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করেন। পরে তিনি রাজি না হলে তার তিনমাসের বেতন বন্ধ করে দেওয়া হয়।

এরপর গত ১৪ অগস্ট তাকে একটি মলে ডেকে পাঠানো হয়। বেতন সংক্রান্ত বিষয়ে আলোচনার জন্য তাকে ডাকা হয়। এদিকে মলের বাইরে তাকে পরোটা ও ঠান্ডা পানীয় খাওয়ানো হয়। এদিকে পানীয়টি খাওয়ানোর পরেই ঝিমুনি শুরু হয়। এরপর সেক্টর ৩৮এর একটি হোটেলে নিয়ে গিয়ে আমাকে রেপ করা হয়। দাবি মহিলার।

এদিকে সেই সময় ছবি ও ভিডিয়ো তুলে রাখা হয়। বাইরে বলে দিলে তার ভিডিয়ো ফাঁস করে দেওয়ার ভয় দেখিয়ে তাকে নানাভাবে চাপ দেওয়া হয় বলে অভিযোগ।

মহিলার অভিযোগ ওই ম্যানেজারের বন্ধু, তার স্ত্রী ও অপর এক বন্ধু তাকে নানাভাবে বুঝিয়ে অভিযোগ না করার জন্য বলা হয়। পরে ভয়ও দেখানো হয়েছিল। তার অভিযোগ ওই ম্যানেজার তার একাধিক নগ্ন ভিডিয়ো তুলেছে। তারপর নানাভাবে তার ব্ল্যাকমেলিং করা হত বলে অভিযোগ।

পুলিশ এনিয়ে তদন্ত শুরু করেছে। ৩০ বছর বয়সী ওই মহিলার অভিযোগ গত ৫ মাস ধরে তার সঙ্গে ব্ল্যাকমেলিং করা হয়েছে। ওই মহিলার দুই মেয়েও রয়েছে। পরিবারকে সহায়তা করার জন্যই তিনি ওই সংস্থায় কাজ নিয়েছিলেন। কিন্তু সেখানেই এই বিপত্তি।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

 

ঘরে বাইরে খবর

Latest News

রক্তে ভাসছে গদি, ধারালো অস্ত্র দিয়ে বিরোধী দলের প্রধানের বাবাকে খুন! গুন্ডারাজ? সন্তান-নাতি-নাতনিদের নাম এর আগে লেখেন হাতে, এবার নীতা আম্বানির শরীরের কোথায় তারা ধোনি সরাসরি বলেছিল,কেন বাদ দিচ্ছে,কোহলি পরে জানাবে বলে হাওয়া হয়ে যায়- অমিত মিশ্র নিউটাউনে তৃতীয় ক্যাম্পাস গড়বে JU, আর্থিক সাহায্য চেয়ে রাজ্যকে চিঠি 'ভোট যাদের দিতে দেওয়া হয়নি', তাদের নাম নথিভুক্ত করতে ওয়েবসাইট চালু শুভেন্দুর সুপ্রিম কোর্টে ফের SSC মামলার শুনানি, কী হবে ২৬ হাজার চাকরির ভবিষ্যৎ? ‘ভাড়া করা পোশাক-গয়না পরে…’! আম্বানি বিয়েতে টলিউডের তারকারা, কটাক্ষ শ্রীলেখার সিপিএমের থেকেও খারাপ অবস্থা হবে…, উলটো রথে কাকে এই অভিশাপ দিলেন সুকান্ত? পঞ্চায়েত সমিতির নিয়ন্ত্রণ নিয়ে TMC-র ২ গোষ্ঠীর সংঘর্ষ, মাথা ফাটল মহিলা সভাপতির বাংলা থেকে নেপাল হয়ে ট্রেন যাবে বিহারে, শিলিগুড়ি করিডর এড়াতে রেললাইনের প্ল্যান

T20 WC 2024

কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.