বাংলা নিউজ > ঘরে বাইরে > Mangaluru Blast: চলন্ত অটোতে বিস্ফোরণ কর্ণাটকে, জঙ্গিদের হাত! দাবি মন্ত্রীর

Mangaluru Blast: চলন্ত অটোতে বিস্ফোরণ কর্ণাটকে, জঙ্গিদের হাত! দাবি মন্ত্রীর

অটোর সঙ্গে একটা কুকার আটকানো ছিল বলে জানা গিয়েছে।কর্ণাটকে বিস্ফোরণে চাঞ্চল্যকর তথ্য।  (PTI Photo) (PTI)

সূত্রের খবর, সিসিটিভির ফুটেজে দেখা গিয়েছে, বিস্ফোরণের পরে অটোতে আগুন ধরে যাচ্ছে। অটো রিক্সার চালক ও তার আরোহী আহত হয়েছিলেন।

পাথি বেঙ্কট থড়াগথ

মেঙ্গালুরু অটোরিক্সা বিস্ফোরণের ঘটনা নিয়ে এবার রাজ্য পুলিশের পাশাপাশি কেন্দ্রীয় নিরাপত্তা বাহিনীও তদন্তে নেমেছে। জানালেন কর্ণাটকের হোম মিনিস্টার আরাগা জ্ঞানেন্দ্র। শনিবারের এই বিস্ফোরণ প্রসঙ্গে কর্ণাটক পুলিশের শীর্ষকর্তা প্রবীন সুদ জানিয়েছেন, এটা সন্ত্রাসবাদের একটা ঘটনা।

মন্ত্রী জানিয়েছেন, একটি চলন্ত অটোরিক্সাতে বিস্ফোরণ হয়। গাড়ির চালক গুরুতর জখম হয়েছেন। প্রাথমিক তদন্তের পরে এটা বোঝা যাচ্ছে কোনও বড় সন্ত্রাসবাদী সংগঠন এর পেছনে থাকতে পারে।ওই রিজিয়নে আগেও এমনটা হয়েছিল। সব দিক খতিয়ে দেখা হচ্ছে। সত্যটা দ্রুত সামনে আসবে।

সূত্রের খবর, সিসিটিভির ফুটেজে দেখা গিয়েছে, বিস্ফোরণের পরে অটোতে আগুন ধরে যাচ্ছে। অটো রিক্সার চালক ও তার আরোহী আহত হয়েছিলেন। রবিবার সকালে কর্ণাটকের ডিজিপি প্রবীন সুদ জানিয়েছেন, এটি সন্ত্রাসবাদের ঘটনা। এটা নিশ্চিত হওয়া গিয়েছে। এটা কোনও দুর্ঘটনা নয়। বড়সর ক্ষতির জন্য় এটা করা হয়েছিল। কেন্দ্রীয় এজেন্সির সহায়তায় কর্ণাটক পুলিশ তদন্ত করে দেখছে গোটা ঘটনা।

এদিকে পুলিশের আশা দুতিনদিনের মধ্যেই ঘটনার বিস্তারিত বিষয়গুলি সামনে আসবে। তবে আহত অটো চালক এখনও কথা বলার পরিস্থিতিতে নেই।

 

বন্ধ করুন