বাংলা নিউজ > ঘরে বাইরে > দু'মাস প্লাস্টিকের বোতলে আটকে ব্যক্তির গোপনাঙ্গ, পচে যাওয়ায় কেটে দেওয়া হল
দু'মাস প্লাস্টিকের বোতলে আটকে ব্যক্তির গোপনাঙ্গ, পচে যাওয়ায় কেটে বাদ দিতে হল। (ছবি সৌজন্য লাইভ হিন্দুস্তান)
দু'মাস প্লাস্টিকের বোতলে আটকে ব্যক্তির গোপনাঙ্গ, পচে যাওয়ায় কেটে বাদ দিতে হল। (ছবি সৌজন্য লাইভ হিন্দুস্তান)

দু'মাস প্লাস্টিকের বোতলে আটকে ব্যক্তির গোপনাঙ্গ, পচে যাওয়ায় কেটে দেওয়া হল

  • ওই ব্যক্তির গোপনাঙ্গে পচন ধরতে শুরু করেছিল।

প্রায় দু'মাস প্লাস্টিকের বোতলে আটকে ছিল ব্যক্তির গোপনাঙ্গ। তার জেরে ওই ব্যক্তির পচন ধরতে শুরু করেছিল। কিন্তু কিছুতেই বোতল থেকে গোপনাঙ্গ বের করা যাচ্ছিল না। তার জেরে ওই ব্যক্তির গোপনাঙ্গ কেটে দিতে বাধ্য হলেন চিকিৎসকরা। এমনই উদ্ভট ঘটনা ঘটেছে নেপালে। একাধিক প্রতিবেদনে এমনই দাবি করা হয়েছে।

রিপোর্ট অনুযায়ী, ৪৫ বছরের ওই ব্যক্তি মানসিকভাবে ভারসাম্যহীন। তাঁর বিবাহ-বিচ্ছেদ হয়ে গিয়েছে। চিকিৎসকদের তিনি জানিয়েছেন, মাঝমধ্যেই প্লাস্টিক বোতলের মধ্যে নিজের গোপনাঙ্গ ঢুকিয়ে রাখতেন। তারপর তা বেরও করে নিতেন। কিন্তু একদিন বোতল থেকে গোপনাঙ্গ বের করতে পারেননি। বোতলেই আটকে যায়। সেই পরিস্থিতিতে গোপনাঙ্গে রক্ত সঞ্চালন হতে পারছিল না। তার জেরে পচতে শুরু করে গোপনাঙ্গ। পরিস্থিতি এমনই হয় যে চিকিৎসকরা কিছুতেই বোতল থেকে গোপনাঙ্গ বের করতে পারছিলেন না। বাধ্য হয়ে অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেওয়া হয়। অস্ত্রোপচার করে ওই ব্যক্তির গোপনাঙ্গ কেটে বাদ দেন চিকিৎসকরা।

বিশেষজ্ঞদের বক্তব্য, যাঁরা মানসিক সমস্যায় ভোগেন, তাঁরা যৌনতার ক্ষেত্রে রোমাঞ্চের খোঁজ করেন। তার জেরে বিভিন্ন উদ্ভট কাজ করে বসেন। তেমনই নেপালেরও ওই ব্যক্তিও রোমাঞ্চের খোঁজে বোতলে গোপনাঙ্গ ঢুকিয়ে রাখতে পারেন। 

তবে এরকম ঘটনা নতুন নয়। সম্প্রতি থাইল্যান্ডের একটি ঘটনা সামনে আসে।বিভিন্ন রিপোর্টে জানানো হয়, একাকীত্ব ঘোচাতে হস্তমৈথুন করতেন এক ব্যক্তি। তালায় আটকে যায় গোপনাঙ্গ। লজ্জার চোটে সেই অবস্থায় দু'সপ্তাহ কাটান ৩৮ বছরের ওই ব্যক্তি। শেষে ব্যথা সহ্য করতে না পেরে মা'কে বিষয়টি জানান। ইলেকট্রিক কাটার ব্যবহার করে তালা কেটে সেই ব্যক্তিকে বাঁচাতে হয়। প্রায় এক ঘণ্টা ধরে চলে সেই অস্ত্রোপচার।

বন্ধ করুন