বাংলা নিউজ > ঘরে বাইরে > শরদ পাওয়ারকে নিয়ে ফেসবুকে আপত্তিকর পোস্ট, মারাঠি অভিনেত্রীকে আটক করল পুলিশ

শরদ পাওয়ারকে নিয়ে ফেসবুকে আপত্তিকর পোস্ট, মারাঠি অভিনেত্রীকে আটক করল পুলিশ

এনসিপি সভাপতি শরদ পাওয়ার।(PTI Photo) (PTI)

নওপাড়া পুলিশ স্টেশনে নিখিল ভামরে নামে অপর এক বাসিন্দার বিরুদ্ধেও অভিযোগ দায়ের করা হয়েছে। তিনি আবার শরদ পাওয়ারকে মহাত্মা গান্ধির সঙ্গে তুলনা করেছেন। তিনি লিখেছেন এবার নাথুরাম গডসের জন্ম হওয়া দরকার। তার বিরুদ্ধে এনসিপির থানের সভাপতি একটি অভিযোগ দায়ের করেছেন।

অনামিকা ঘরাত

এনসিপি নেতা শরদ পাওয়ার সম্পর্কে বিতর্কিত পোস্ট করার অভিযোগ মারাঠি অভিনেত্রী কেতকী চিতালেকের বিরুদ্ধে। তাঁকে আটক করেছে পুলিশ। তিনি মূলত মারাঠি সিরিয়ালে অভিনয় করেন। তিনি অ্যাডভোকেট নীতিন ভাবের একটি কবিতা ফেসবুকে পোস্ট করেছিলেন। সেখানে শরদ পাওয়ারের স্বাস্থ্য সম্পর্কে কটাক্ষ করা হয়েছে।  এরপরই কালওয়া থানায় অভিনেত্রীর বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করা হয়। এরপর সেটি থানে থানায় পাঠানো হয়।

এরপরই ওই অভিনেত্রীকে তাঁর বাড়ি থেকে আটক করে পুলিশ। অভিযুক্ত অ্যাডভোকেটের খোঁজে চলছে তল্লাশি। সূত্রের খবর এই পোস্টটি হওয়ার পরেই স্বপ্নিল নেটাকে নামে এক বাসিন্দা থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন। 

এদিকে নওপাড়া পুলিশ স্টেশনে নিখিল ভামরে নামে অপর এক বাসিন্দার বিরুদ্ধেও অভিযোগ দায়ের করা হয়েছে। তিনি আবার শরদ পাওয়ারকে মহাত্মা গান্ধির সঙ্গে তুলনা করেছেন। তিনি লিখেছেন এবার নাথুরাম গডসের জন্ম হওয়া দরকার। তার বিরুদ্ধে এনসিপির থানের সভাপতি একটি অভিযোগ দায়ের করেছেন।

নওপাড়া থানা সূত্রে খবর, অভিযুক্তের বাড়ি নাসিকে। সেখানে তার বাড়িতে পুলিশ তল্লাশি চালিয়েছিল। সেখান থেকেই তাকে আটক করা হয়েছে। এদিকে গোটা ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। তবে এনসিপির মন্ত্রী জিতেন্দ্র আওহাদ পুলিশকে ধন্যবাদ জানিয়েছেন।

 

 

বন্ধ করুন