বাংলা নিউজ > ঘরে বাইরে > Mumbai Rape: কাজের খোঁজে মুম্বই গিয়ে গণধর্ষণের শিকার কলকাতার তরুণী, গ্রেফতার ৪
মুম্বইয়ে ধর্ষণের অভিযোগ। প্রতীকী ছবি।

Mumbai Rape: কাজের খোঁজে মুম্বই গিয়ে গণধর্ষণের শিকার কলকাতার তরুণী, গ্রেফতার ৪

  • দীর্ঘদিন ধরে কাজের খোঁজ করছিলেন ওই তরুণী। এরপর ওই আত্মীয়ের সঙ্গে মাস খানেক আগে মুম্বইয়ে গিয়েছিলেন। ওই আত্মীয় তাকে মুম্বইয়ে কাজ খুঁজে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিল। সেই মতোই তিনি মুম্বইয়ে পাড়ি দিয়েছিলেন। কিন্তু, সেখানে গিয়ে আত্মীয়ের লালসার শিকার হলেন।

মুম্বইয়ে গিয়ে গণধর্ষণের শিকার হলেন কলকাতার এক তরুণী। কাজের খোঁজে তিনি মুম্বই গিয়েছিলেন। কিন্তু সেখানে গিয়ে নিজের আত্মীয়ের লালসার শিকার হলেন ওই তরুণী। ইতিমধ্যেই এই ঘটনায় তরুণীকে গণধর্ষণের অভিযোগে চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের বিরুদ্ধে গণধর্ষণ-সহ ভারতীয় দণ্ডবিধির আরও বেশ কিছু ধারায় মামলাও হয়েছে রুজু হয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, দীর্ঘদিন ধরে কাজের খোঁজ করছিলেন ওই তরুণী। এরপর ওই আত্মীয়ের সঙ্গে মাস খানেক আগে মুম্বইয়ে গিয়েছিলেন। ওই আত্মীয় তাকে মুম্বইয়ে কাজ খুঁজে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিল। সেই মতোই তিনি মুম্বইয়ে পাড়ি দিয়েছিলেন। কিন্তু, সেখানে গিয়ে আত্মীয়ের লালসার শিকার হলেন। আত্মীয়ের সঙ্গে আরও তিনজন মিলে ওই তরুণীকে ধর্ষণ করে বলে অভিযোগ। ঘটনাটি ঘটেছে মুম্বইয়ের কুরলা এলাকায়। গত মঙ্গলবার ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ। মুম্বইয়ের নেহেরু নগর থানায় তিনি ধর্ষণের অভিযোগ দায়ের করার পর পুলিশ ৪ জনকে গ্রেফতার করে। মুম্বই পুলিশের এক আধিকারিক জানান, নির্যাতিতা কলকাতার বাসিন্দা। তিনি কাজের খোঁজে মুম্বই এসেছিলেন। তিনি বিবাহিত মহিলা। অভিযোগ পাওয়ার পরেই চারজনকে গ্রেফতার করা হয়েছে। নির্যাতিতার ডাক্তারি পরীক্ষা করানো হয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই আত্মীয়ের সঙ্গে মুম্বই গিয়েছিলেন তরুণী।

প্রসঙ্গত, কলকাতা থেকে মুম্বই গিয়ে ধর্ষণের শিকার হওয়ার ঘটনা এই প্রথম নয়। এর আগেও বেশ কয়েকবার এই ধরনের ঘটনা ঘটেছে। সম্প্রতি দেশে উদ্বেগজনকভাবে বাড়ছে নারী নির্যাতনের ঘটনা। মাসখানেক আগেই নদিয়ার হাঁসখালিতে ধর্ষণের ঘটনায় গোটা রাজ্য উত্তাল হয়ে উঠেছিল। বর্তমানে এই ঘটনার তদন্ত করছে সিবিআই।

বন্ধ করুন