বাংলা নিউজ > ঘরে বাইরে > Maruti Suzuki Alto: নয়া রূপে চেনা অল্টো!

Maruti Suzuki Alto: নয়া রূপে চেনা অল্টো!

নয়া ডিজাইন প্রকাশ্যে আসতে পারে খুব শীঘ্রই

নয়া রূপে আসতে পারে আমার আপনার পরিচিত Maruti Suzuki Alto। একাধিক জনপ্রিয় অটোমোবাইল পোর্টাল সূত্রে এমনটাই খবর।   ফাইল ছবি : মারুতি সুজুকি (Maruti Suzuki)
1/5নয়া রূপে আসতে পারে আমার আপনার পরিচিত Maruti Suzuki Alto। একাধিক জনপ্রিয় অটোমোবাইল পোর্টাল সূত্রে এমনটাই খবর।   ফাইল ছবি : মারুতি সুজুকি (Maruti Suzuki)
মনে করা হচ্ছে নতুন অল্টো মারুতি সুজুকির HEARTECT প্ল্যাটফর্মের উপর ভিত্তি কর তৈরি করা হবে। এই হার্টটেক প্ল্যাটফর্মের উপর ভিত্তি করেই নতুন WagonR ও S-Preso-র মতো মডেলগুলি তৈরি করা হয়েছিল। ফলে একটু বক্সি ও আধুনিক ডিজাইন আশা করা হচ্ছে। ফাইল ছবি : মারুতি সুজুকি (Maruti Suzuki)
2/5মনে করা হচ্ছে নতুন অল্টো মারুতি সুজুকির HEARTECT প্ল্যাটফর্মের উপর ভিত্তি কর তৈরি করা হবে। এই হার্টটেক প্ল্যাটফর্মের উপর ভিত্তি করেই নতুন WagonR ও S-Preso-র মতো মডেলগুলি তৈরি করা হয়েছিল। ফলে একটু বক্সি ও আধুনিক ডিজাইন আশা করা হচ্ছে। ফাইল ছবি : মারুতি সুজুকি (Maruti Suzuki)
বিভিন্ন রিপোর্ট অনুযায়ী নতুন অল্টো লম্বায় হবে 3395 mm । চওড়ায় 1475 mm ও উচ্চতায় 1500 mm ।  ফাইল ছবি (শিল্পীর কল্পনায়) : টুইটার (Twitter)
3/5বিভিন্ন রিপোর্ট অনুযায়ী নতুন অল্টো লম্বায় হবে 3395 mm । চওড়ায় 1475 mm ও উচ্চতায় 1500 mm ।  ফাইল ছবি (শিল্পীর কল্পনায়) : টুইটার (Twitter)
পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধির বাজারে মারুতি সুজুকি নজর রাখবে বলে মনে করা হচ্ছে। মাইল্ড হাইব্রিড সিস্টেম-যুক্ত ইঞ্জিনের অপশন থাকতে পারে নতুন Maruti Suzuki Alto-তে।  ফাইল ছবি : মারুতি সুজুকি (Maruti Suzuki)
4/5পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধির বাজারে মারুতি সুজুকি নজর রাখবে বলে মনে করা হচ্ছে। মাইল্ড হাইব্রিড সিস্টেম-যুক্ত ইঞ্জিনের অপশন থাকতে পারে নতুন Maruti Suzuki Alto-তে।  ফাইল ছবি : মারুতি সুজুকি (Maruti Suzuki)
সংস্থা এ বিষয়ে বিশেষ কিছু প্রকাশ করেনি। তবে, আগামী বছর নতুন অল্টো বাজারে আসতে পারে বলে মনে করা হচ্ছে।  ফাইল ছবি : মারুতি সুজুকি (Maruti Suzuki)
5/5সংস্থা এ বিষয়ে বিশেষ কিছু প্রকাশ করেনি। তবে, আগামী বছর নতুন অল্টো বাজারে আসতে পারে বলে মনে করা হচ্ছে।  ফাইল ছবি : মারুতি সুজুকি (Maruti Suzuki)
অন্য গ্যালারিগুলি