বাংলা নিউজ > ঘরে বাইরে > বড় অফার! উৎসবের মরশুমে সরকারি কর্মীদের জন্য বিশেষ ছাড় দিচ্ছে মারুতি সুজুকি
সরকারি কর্মীদের জন্য সমস্ত মডেলের উপর ১১,০০০ টাকা পর্যন্ত ছাড় ঘোষণা করল মারুতি সুজুকি।
সরকারি কর্মীদের জন্য সমস্ত মডেলের উপর ১১,০০০ টাকা পর্যন্ত ছাড় ঘোষণা করল মারুতি সুজুকি।

বড় অফার! উৎসবের মরশুমে সরকারি কর্মীদের জন্য বিশেষ ছাড় দিচ্ছে মারুতি সুজুকি

  • সরকারি কর্মীদের জন্য সমস্ত মডেলে ১১,০০০ টাকা পর্যন্ত ছাড় ঘোষণা করল দেশের বৃহত্তম গাড়ি উৎপাদক সংস্থা মারুতি সুজুকি।

উৎসবের মরশুমে সরকারি কর্মীদের জন্য সমস্ত মডেলে ১১,০০০ টাকা পর্যন্ত ছাড় ঘোষণা করল দেশের বৃহত্তম গাড়ি উৎপাদক সংস্থা মারুতি সুজুকি। 

রবিবার সংস্থার তরফে জানানো হয়েছে, সম্প্রতি কেন্দ্রীয় অর্থমন্ত্রী নির্মলা সীতারামন ঘোষিত এলটিসি বাবদ ক্যাশ ভাউচার প্রকল্পের কথা মাথায় রেখে গাড়ি বিক্রি বাড়াতে উদ্যোগী হয়েছে সংস্থা। 

মারুতি সুজুকির তরফে জানানো হয়েছে, ‘পুলিশ ও আধাসামরিক বাহিনী-সহ কেন্দ্রীয় ও রাজ্য সরকারের অধীনস্থ সংস্থায় চাকুরিরত কর্মী ও তাঁদের স্বামী বা স্ত্রীদের নতুন মারুতি সুজুকি নতুন গাড়ি কেনার উপরে বিশেষ অফার দেওয়া হচ্ছে। মডেল অনুযায়ী ছাড় দেওয়া হচ্ছে।’ 

মারুতি সুজুকির একজিকিউটিভ ডিরেক্টর (মার্কেটিং অ্যান্ড সেলস) শশাঙ্ক শ্রীবাস্তব জানিয়েছেন, ‘কোভিড অতিমারী আবহে গ্রাহকদের কেনাকাটা বাড়াতে একাধিক সাহসী পদক্ষেপ করেছে সরকার। আমাদের দায়িত্ব তাতে সাড়া দিয়ে জদেশের অর্থনীতিকে চাঙ্গা করা এবং সদর্থক মনোভাব গড়ে তোলা।’

মারুতি সুজুকির তরফে আরও জানানো হয়েছে, সরকারি এলটিসি প্রকল্পে প্রায় ৪৫ লাখ কেন্দ্রীয় সরকারি কর্মচারী এবং প্রতিরক্ষা ক্ষেত্রে কর্মরতরা উপকৃত হবেন। আশাকরা যাচ্ছে, আগামী ২০২১ সালের ৩১ মার্চের মধ্যে অতিরিক্ত ২৮,০০০ কোটি টাকার বিক্রি  বাড়বে। মারুতি সুজুকির এই প্রকল্প তাদের তৈরি যাত্রীবাহী গাড়ির সব মডেলের উপরেই প্রযোজ্য হচ্ছে। তালিকায় রয়েছে অলটো, সেলেরিও, এস-প্রেসো, ওয়্যাগন-আর, ইকো, সুইফ্ট, ডিজায়ার, ইগনিস, ব্যালেনো, ভিটারা ব্রেজা, এরতিগা, এক্সএল৬, সিয়াজ ও এস-ক্রস মডেল, যা এরেনা ও নেক্সা চেনের অন্তর্গত।

বন্ধ করুন