বাংলা নিউজ > ঘরে বাইরে > চিনের মেডিকেল কোর্সে ভর্তির নামে আর্থিক প্রতারণা,অথৈ জলে ব্যারাকপুরের যুবক

চিনের মেডিকেল কোর্সে ভর্তির নামে আর্থিক প্রতারণা,অথৈ জলে ব্যারাকপুরের যুবক

চিনে মেডিকেল কোর্সে ভর্তি করিয়ে দেওয়ার নাম করে আর্থিক প্রতারণার অভিযোগ একটি কনসালটেন্সি ফার্মের বিরুদ্ধে। প্রতীকী ছবি। (HT_PRINT)

বর্তমানে ওই ফার্মটি সেক্টর ফাইভে চলে গিয়েছে। বার বার বলার পরে ২০২১ সালের ২০ অক্টোবর ৩.৮ লাখ টাকার চেক ফেরৎ দেওয়া হয়। কিন্তু সেই চেকও বাউন্স করে। পরে সেক্টর ফাইভের অফিসেরও ঝাঁপ বন্ধ করে দেওয়া হয়েছে বলে অভিযোগ।

চিনে মেডিকেল কোর্সে ভর্তি করিয়ে দেওয়ার নাম করে আর্থিক প্রতারণার অভিযোগ একটি কনসালটেন্সি ফার্মের বিরুদ্ধে। ৪.৯ লাখ টাকা প্রতারণার অভিযোগ। প্রাক্তন এক সার্ভিসম্যানের ছেলে ইউক্রেনের মেডিক্যাল স্টুডেন্ট। তাকে চিনের মেডিক্য়াল কোর্সে ভর্তি করিয়ে দেওয়ার কথা বলে এই আর্থিক প্রতারণা করা হয়েছে বলে অভিযোগ। পুলিশের কাছে এনিয়ে অভিযোগ দায়ের করা হয়েছে।

তরিৎ কুমার দাস নামে ওই পড়ুয়ার বাবা সংবাদ মাধ্যমে জানিয়েছেন, চিনের বিশ্ববিদ্যালয়ে ভর্তির জন্য টাকাও দিয়েছিলাম। তারপর জানা যায় সে সিলেক্টেড হয়নি। এরপর চন্ডীগড়ের অপর ফার্মের সঙ্গে যোগাযোগ করি। সেখান থেকে ইউক্রেনে ছেলেকে ভর্তি করা হয়েছে। ওই ব্যক্তির দাবি সেমেস্টারের ফি দিতে পারছি না। চিনের বিশ্ববিদ্যালয়ের জন্য় জমা দেওয়া টাকা ফেরৎ দেওয়ার আবেদন জানাচ্ছি।

ব্যারাকপুরের ওই বাসিন্দার দাবি, লিফলেটের মাধ্যমে সংস্থার ব্যাপারে জানতে পারি। ৬০ হাজার টাকা নগদ ও বাকিটা ব্যাঙ্ক ট্রান্সফারের মাধ্যমে দিয়েছি। ২০২১ সালের ফেব্রুয়ারিতে টাকা দেওয়া হয়। তারা জানিয়েছিল ফ্লাইট চালু হলেই ছেলে বিশ্ববিদ্যালয়ে যেতে পারবে। কিন্তু পরে জানা যায় সে ভর্তিই হতে পারেনি।

এদিকে বর্তমানে ওই ফার্মটি সেক্টর ফাইভে চলে গিয়েছে। বার বার বলার পরে ২০২১ সালের ২০ অক্টোবর ৩.৮ লাখ টাকার চেক ফেরৎ দেওয়া হয়। কিন্তু সেই চেকও বাউন্স করে। পরে সেক্টর ফাইভের অফিসেরও ঝাঁপ বন্ধ করে দেওয়া হয়েছে বলে অভিযোগ।

 

ঘরে বাইরে খবর

Latest News

সঞ্জুদের কপাল পোড়াল বৃষ্টি, ভেস্তে যাওয়া ম্যাচ থেকে ১ পয়েন্ট নিয়ে এলিমিনেটরে RR ভোটের মধ্যে সীমান্তে প্রচুর বাংলাদেশি মুদ্রা সহ ধৃত CPM নেতা, শাস্তির দাবি TMC-র যারা আমাদের দেখে হাসছিল, তাদের জন্য… সমালোচকদের জবাব দিলেন RCB-র মহিলা ক্রিকেটার অনুশীলনের সময় আচমকা মাঠের মধ্যেই অসুস্থ, অসমে হার্ট অ্যাটাকে মৃত তরুণ ফুটবলার দিকে দিকে প্রতিবাদ, ‘ও একটা পাগলি’ মমতাকে বললেন ভারত সেবাশ্রম সংঘের সন্ন্যাসী শ্লীলতাহানিতে অভিযুক্ত জওয়ানের বিরুদ্ধে নালিশ নির্বাচন কমিশনে, গর্জে উঠলেন শশী অনিবার্ণ-মধুরিমার ডিভোর্সের গুঞ্জন, তাঁদের দাম্পত্য নিয়ে সামনে এল গোপন তথ্য মেট্রো সম্প্রসারণে ময়দানে গাছ নিধনের বিকল্প কী?‌ মঙ্গলে রায়ের সম্ভাবনা হাইকোর্টে বিরাট এনার্জিই আমাদের গোটা দলকে চার্জ করত- প্লে অফে ওঠার আসল রহস্য ফাঁস ‘BJP প্রার্থীকে ৮ বার ভোট যুবকের’, ভাইরাল ভিডিয়ো, সরকারি অফিসারদের হুমকি রাহুলের

Latest IPL News

সঞ্জুদের কপাল পোড়াল বৃষ্টি, ভেস্তে যাওয়া ম্যাচ থেকে ১ পয়েন্ট নিয়ে এলিমিনেটরে RR যারা আমাদের দেখে হাসছিল, তাদের জন্য… সমালোচকদের জবাব দিলেন RCB-র মহিলা ক্রিকেটার বিরাট এনার্জিই আমাদের গোটা দলকে চার্জ করত- প্লে অফে ওঠার আসল রহস্য ফাঁস সকলেই দশকের পর দশক ধরে এই RCB দলকে মনে রাখবে- কেন এমন বললেন দীনেশ কার্তিক বৃষ্টিতে যথা সময়ে শুরু হল না RR v KKR ম্যাচ, খেলা ভেস্তে গেলে বড় ক্ষতি সঞ্জুদের অভিষেক-ক্লাসেনের তাণ্ডবে দিশেহারা পঞ্জাব, ২০০ টপকেও আত্মসমর্পণ হায়দরাবাদের কাছে 'Definitely Not'- মাহির ভক্তেরা হঠাৎ ধোনিকে নিয়ে কেন এমন স্লোগান দিচ্ছেন? ভিডিয়ো: CSK হারতেই কেঁদেই ফেললেন চেন্নাই সুপার কিংসের প্রাক্তনী! ধোনির সঙ্গে হাত না মিলিয়ে সেলিব্রেশনে মেতেছিল RCB, তীব্র নিন্দে করলেন ভন, হর্ষ ভাই অডিও বন্ধ কর-একটা অডিও আমার ১২টা বাজিয়েছে: ক্যামেরাম্যানকে দেখে রোহিতের মজা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.