বাংলা নিউজ > ঘরে বাইরে > Meerut Betting Queen: শাগরেদ সহ 'বেটিং কুইন' ছোটি গ্রেফতার! ৩৫ জন পাকড়াও হতেই ব়্যাকেটের পর্দাফাঁস মেরঠে
ছোটিকে গ্রেফতার করা হয়েছে।

Meerut Betting Queen: শাগরেদ সহ 'বেটিং কুইন' ছোটি গ্রেফতার! ৩৫ জন পাকড়াও হতেই ব়্যাকেটের পর্দাফাঁস মেরঠে

মেরঠের বিভিন্ন আলাদা আলাদা জায়গায় সাট্টা জুয়ার চক্রের মূল পাণ্ডা ছিল ছোটি। জানা গিয়েছে বুধবার গভীর রাতে ছোটির ডেরায় তল্লাশি চালায় পুলিশ। বেটিং চক্রের রানি হিসাবে পরিচিত ছোটির সঙ্গে ৪৮ হাজার টাকা নগদ উদ্ধার হয়েছে। মেরঠ পুলিশের কাছে এই গ্রেফতারি খুবই বড়সড় সাফল্য বলে বিবেচিত হচ্ছে।

দশ বছর ধরে চালাচ্ছিল বেটিং চক্র। শেষমেশ মেরঠের বেটিং কুইন হিসাবে পরিচিত ছোটিকে গ্রেফতার করল উত্তরপ্রদেশ পুলিশ। উত্তরপ্রদেশ সরকার ইতিমধ্যেই এক এক করে বহু মাফিয়াকে গ্রেফতার করেছে। উত্তরপ্রদেশ জুড়ে কার্যত মাফিয়া রাজ ধ্বংস করার লক্ষ্যে এগিয়ে চলেছে যোগী সরকারের প্রশাসন। সেই দিক থেকে এসওজি টিমের হাতে ছোটির গ্রেফতারি বড়সড় সাফল্য বলে মনে করা হচ্ছে।

শুধু ছোটিই নয়। উত্তরপ্রদেশ পুলিশের জালে ধরা পড়েছে বেটিং কুইন ছোটির ৩৪ জন শাগরেদ। মেরঠের লিসারি গেটের কাছে গত এক দশক ধরে এই বেটিং চক্র চালিয়ে আসছিল। বহু দিন ধরে এই ছোটি নামের মহিলার বিরুদ্ধে কেস চলছিল বেটিং নিয়ে। শেষমেশ উত্তরপ্রদেশ পুলিশ এই মহিলাকে গ্রেফতার করে। পড়ুন জ্যোতিষ শাস্ত্রের খবর- রাজ-মহারাজ যোগে এই রাশিগুলির অর্থভাগ্য থাকছে তুঙ্গে! জ্যোতিষমতে রাশিফল কী বলছে?

জানা যায়, মেরঠের বিভিন্ন আলাদা আলাদা জায়গায় সাট্টা জুয়ার চক্রের মূল পাণ্ডা ছিল ছোটি। জানা গিয়েছে বুধবার গভীর রাতে ছোটির ডেরায় তল্লাশি চালায় পুলিশ। বেটিং চক্রের রানি হিসাবে পরিচিত ছোটির সঙ্গে ৪৮ হাজার টাকা নগদ উদ্ধার হয়েছে। মেরঠ পুলিশের কাছে এই গ্রেফতারি খুবই বড়সড় সাফল্য বলে বিবেচিত হচ্ছে। এরফলে বড়সড় ব়্যাকেটের পর্দাফাঁস হচ্ছে বলেও দাবি করা হচ্ছে। তবে জানা গিয়েছে পুলিশের রেড হওয়ার সময় অনেকেই সেই আসর থেকে পালিয়েছে। তাদের খোঁজ চলছে। 

 

 

 

 

বন্ধ করুন