বাংলা নিউজ > ঘরে বাইরে > টাকার হিসাব দিন? আয়কর দফতরের আধিকারিক পরিচয় দিয়ে গয়না ব্যবসায়ীর ৭২ লক্ষ লুঠ
আয়কর দফতরের আধিকারিক পরিচয় দিয়ে  ৭২ লক্ষ টাকা নিয়ে চম্পট দিয়েছে দুষ্কৃতীরা। (প্রতীকী ছবি)   (Getty Images/iStockphoto) (HT_PRINT)
আয়কর দফতরের আধিকারিক পরিচয় দিয়ে  ৭২ লক্ষ টাকা নিয়ে চম্পট দিয়েছে দুষ্কৃতীরা। (প্রতীকী ছবি)   (Getty Images/iStockphoto) (HT_PRINT)

টাকার হিসাব দিন? আয়কর দফতরের আধিকারিক পরিচয় দিয়ে গয়না ব্যবসায়ীর ৭২ লক্ষ লুঠ

  • গাড়ির সামনে বসে থাকা এক ব্যক্তি নিজেকে আয়কর দফতরের আধিকারিক পরিচয় দেয়। এরপর গাড়ির কাগজপত্র, এত টাকা কোথা থেকে এল এসব নিয়ে জেরা করা শুরু করেন।

আয়কর দফতরের আধিকারিক পরিচয় দিয়ে একেবারে দল বেঁধে ৭২ লক্ষ টাকা লুঠ করে চম্পট দিল দুষ্কৃতীরা। অভিযোগ এমনটাই। উত্তরপ্রদেশের বুলন্দশহর জেলার ঘটনা। স্থানীয় ও পুলিশ সূত্রে খবর, কাশগঞ্জ জেলার বাসিন্দা তানাজি নায়েক গয়নার দোকানের কর্মচারী। তিনি দিল্লির চাঁদনি চক মার্কেট থেকে সোনার অলঙ্কার কেনার জন্য ৭২ লক্ষ টাকা নিয়ে বেরিয়েছিলেন। গাড়িতে করে যাচ্ছিলেন তিনি। তানাজি পুলিশকে জানিয়েছেন, খুরজাত ফ্লাইওভারের কাছে একটি সাদা রঙের বোলেরো গাড়ি আচমকা আমাদের গাড়িটিকে দাঁড় করায়। এরপর গাড়ির সামনে বসে থাকা এক ব্যক্তি নিজেকে আয়কর দফতরের আধিকারিক পরিচয় দেয়। এরপর গাড়ির কাগজপত্র, এত টাকা কোথা থেকে এল এসব নিয়ে জেরা করা শুরু করেন।

অভিযোগ গাড়িতে থাকা এক ব্যক্তি এরপর টাকা বোঝাই ব্যাগটি কেড়ে নেয়। তাদের গাড়িকে অনুসরণ করার জন্য নির্দেশ দেয়। এদিকে কিছুক্ষণ পরেই সেই গাড়ির আর খোঁজ মেলেনি। খুরজার পুলিশ আধিকারিক নীরজ কুমার সিং বলেন, প্রতারণার একটি অভিযোগ পেয়েছি। সেই অনুসারে তদন্ত চলছে। এদিকে বুলন্দশহরের পুলিশ জানিয়েছে, গোটা ঘটনাটি যথেষ্ট সন্দেহজনক। সমস্ত সূত্র মিলিয়ে দেখা হচ্ছে। অভিযুক্তদের পরিচয় জানার চেষ্টা চলছে। কয়েকজনকে আটক করে জেরা করা হচ্ছে, খবর পুলিশ সূত্রে।

 

বন্ধ করুন