বাংলা নিউজ > ঘরে বাইরে > Spicejet Issue: প্রস্রাবকাণ্ডের পর এবার বিমানে অভব্য আচরণের অভিযোগ! ২ যাত্রীকে ঘিরে কড়া পদক্ষেপে স্পাইসজেট

Spicejet Issue: প্রস্রাবকাণ্ডের পর এবার বিমানে অভব্য আচরণের অভিযোগ! ২ যাত্রীকে ঘিরে কড়া পদক্ষেপে স্পাইসজেট

স্পাইসজেটে বিমানসেবিকার সঙ্গে অভব্যতা ব্যক্তির। উঠল অভিযোগ।

অভিযোগ স্পাইসজেটের ক্রিউ সদস্যদের হেনস্থা করেন ২ যাত্রী। স্পাইসজেট বলছে, ঘটনার পর যাত্রীদের বিমান থেকে নামিয়ে নিরাপত্তারক্ষীদের হাতে তুলে দেওয়া হয়।

বিমানে মাঝ আকাশে ফের আরও এক কাণ্ডে ছড়াল চাঞ্চল্য। এবার স্পাইসজেটের বিমানে এক ব্যক্তি বিমানসেবিকা ও বাকি ক্রিউ সদস্যদের সঙ্গে অভব্য আচরণ করেছেন বলে অভিযোগ। স্পাইস জেট জানিয়েছে, এসজি ৮১৩৩ বিমানে এই ঘটনা ঘটে। দিল্লি থেকে হায়দরাবাদগামী বিমানে এই ঘটনার পরই দুই যাত্রীকে নিরাপত্তারক্ষীদের হাতে তুলে দেয় কর্তৃপক্ষ।

স্পাইস জেট কর্তৃপক্ষ জানিয়েছে, অভব্য আচরণ ও ক্রিউ সদস্যদের হেনস্থার কারণে এই পদক্ষেপ নিতে বাধ্য হয় কর্তৃপক্ষ। অভিযোগ স্পাইসজেটের ক্রিউ সদস্যদের হেনস্থা করেন ২ যাত্রী। স্পাইসজেট বলছে, ঘটনার পর যাত্রীদের বিমান থেকে নামিয়ে নিরাপত্তারক্ষীদের হাতে তুলে দেওয়া হয়। জানা গিয়েছে, ডিজিসিএ এই বিষয়ে কোনও মন্তব্য করতে না চাইলেও তারা জানিয়েছে, বিষয়টি তারা খতিয়ে দেখছে।

উল্লেখ্য, বিমানে যাত্রীর অভব্য আচরণ ঘিরে সদ্য গোটা দেশ তোলপাড় হয়েছে। এয়ারইন্ডিয়ার বিমানে এক মহিলার গায়ে এক ব্যক্তির প্রস্রাব করার অভিযোগ ঘিরে ক্ষোভ উপচে পড়ে। ঘটনাটি ছিল নভেম্বরের শেষের দিকের। তারপর এই নিয়ে পদক্ষপের করে প্রশাসন। এয়ার ইন্ডিয়া কর্তৃপক্ষও পদক্ষেপ করে। সদ্য এয়ার ইন্ডিয়া জানিয়েছে, আগামী ৪ মাস ওই প্রস্রাবকাণ্ডে অভিযুক্ক শঙ্কর মিশ্র তাঁদের সংস্থার বিমানে চড়তে পারবেন না। এদিকে, ডিজিসিএর তরফেও নেওয়া হয় ব্যবস্থা।

ডিজিসিএ ইতিমধ্যেই এয়ার ইন্ডিয়াকে ওই ঘটনার জেরে ৩০ লাখ টাকার জরিমানা দিতে নির্দেশ দিয়েছে। ঘটনায় এয়ার ইন্ডিয়া কর্তৃপক্ষের গাফিলতি নিয়ে প্রশ্ন ওঠে। এদিকে, ওই সময়ে বিমানের পাইলট ইন কমান্ডকেও শাস্তি দিতে ছাড়েনি ডিজিসিএ। এয়ার ইন্ডিয়ার বিমানে অভিযুক্তযাত্রী শঙ্কর মিশ্রকে গ্রেফতার করে পুলিশ। আপাতত তাঁর জামিন হয়নি। শঙ্কর মিশ্রের আইনজীবীর দাবি, তাঁর মক্কেল ওই প্রস্রাব করেননি, মহিলা নিজেই নিজের গায়ে প্রস্রাব করেন। এদিকে, প্রশ্ন উঠছে এই ঘটনার পরও সদ্য ঘটে যাওয়া স্পাইস জেটের ঘটনা নিয়ে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

 

 

 

 

 

 

 

 

 

 

বন্ধ করুন