বাড়ি > ঘরে বাইরে > কিছু দিন ধরেই নেতিবাচক পাবলিসিটি, মিডিয়া সেল ঢেলে সাজাল স্বরাষ্ট্রমন্ত্রক
ফাইল ছবি
ফাইল ছবি

কিছু দিন ধরেই নেতিবাচক পাবলিসিটি, মিডিয়া সেল ঢেলে সাজাল স্বরাষ্ট্রমন্ত্রক

অবশেষে ব্যবস্থা নিল স্বরাষ্ট্রমন্ত্রক 

কয়েকদিন আগেই ফেসবুকে স্বরাষ্ট্রমন্ত্রকের পেজ থেকে করা একটা পোস্ট নিয়ে চাঞ্চল্য ছড়িয়েছিল। পশ্চিমবঙ্গের আমফান ত্রাণের কাজ করতে আসা এনডিআরএফ কর্মীদের ছবির সঙ্গে পোস্ট হয়ে গিয়েছিল মদের বোতলের ছবি। পরে ডিলিট করা হলেও ততক্ষণে দেরি হয়ে গিয়েছে। স্ক্রিনশট ঘুরতে শুরু করে সোশ্যাল মিডিয়ায়। এর জেরেই এবার পুরো মিডিয়া সেলকে বদলে দিল স্বরাষ্ট্রমন্ত্রক। 

মুখপাত্র বসুধা গুপ্তের জায়গায় এসেছেন কমিউনিকেশন ব্যুরোর ডিজি নিতিন ওয়াকাঙ্কার। এর আগে তিনি সিবিআই-এর মুখপাত্র ছিলেন। বসুধা গুপ্তকে প্রেস ইনফর্মেশন ব্যুরোয় বদলি করে দেওয়া হয়েছে।তার বদলির সঠিক কারণ বলা হয়নি, কিন্তু মনে করা হচ্ছে যে গত কিছুদিনে যেভাবে নানান ইস্যুতে স্বরাষ্ট্রমন্ত্রক নেতিবাচক প্রচার পেয়েছে, তার জেরেই এই সিদ্ধান্ত। 

কয়েকদিন আগে আমফানের পোস্টে মদের বোতলের ছবি দিয়ে রীতিমত হাসির পাত্র হয়ে ওঠে এমএইচএ। এছাড়াও লকডাউন নিয়ে বারবার যেভাবে সংশোধনী, তার ওপর আবার সংশোধনী দিতে হয়েছে, বারবার সার্কুলার দিতে হয়েছে, তাতে টুইটারে রীতিমত ট্রোল হয়ে গিয়েছে স্বরাষ্ট্রমন্ত্রক। সেই সময় মিডিয়া সেল পরিস্থিতি সামলাতে ব্যর্থ হয়েছে বলেই মনে করা হচ্ছে। 

ডেপুটি ডিরেক্টর বিরাট মজবুরকেও অল ইন্ডিয়া রেডিওতে সরিয়ে দেওয়া হয়েছে। তাঁর জায়গায় এসেছেন প্রবীণ কবি। 

 

বন্ধ করুন