বাংলা নিউজ > ঘরে বাইরে > Rajasthan MIG crash: রাজস্থানে ভেঙে পড়ল বায়ুসেনার মিগ যুদ্ধবিমান! মৃত দুই পাইলট
রাজস্থানে ভেঙে পড়ল বায়ুসেনার মিগ যুদ্ধবিমান! হতাহত নিয়ে বাড়ছে উদ্বেগ

Rajasthan MIG crash: রাজস্থানে ভেঙে পড়ল বায়ুসেনার মিগ যুদ্ধবিমান! মৃত দুই পাইলট

  • দুর্ঘটনার কারণ এখনও জানা যায়নি। ঘটনাস্থলে দেখা গিয়েছে শুধুই অগ্নিস্ফৎুলিঙ্গ। চারিদিকে শুধুই আগুনের ছবি উঠে এসেছে।

ভয়াবহ দুর্ঘটনার শিকার ভারতীয় বায়ুসেনার মিগ যুদ্ধবিমান। এদিন রাজস্থানের বারমেঢ়ে এই যুদ্ধবিমান আচমকা ভেঙে পড়ে। তবে দুর্ঘটনার কারণ এখনও জানা যায়নি। ঘটনাস্থলে দেখা গিয়েছে শুধুই অগ্নিস্ফৎুলিঙ্গ। চারিদিকে শুধুই আগুনের ছবি উঠে এসেছে।

এই দুর্ঘটনায় মিগের দুই পাইলটের মৃত্যু হয়েছে। বায়ুসেনার তরফ থেকে টুইট করে এই কথা নিশ্চিত করা হয়েছে। কোর্ট অফ এনকোয়ারি বসানো হয়েছে ঘটনার তদন্তের জন্য।

স্থানীয় জেলাশাসক জানিয়েছেন, ‘ভিমরার বাইতুতে একটি মিগ বিমান দুর্ঘটনার শিকার হয়েছে।’জানা গিয়েছে, রাজস্থানের বাড়মেঢ়ের ভিমরা গ্রামে এই ঘটনা ঘটে গিয়েছে। সূত্রের খবরহ ওই মিগ বিমান রাতের আকাশে বিশেষ ট্রেনিং এ চলছিল। আপাতত ভারতীয় বায়ুসেনার তরফে গোটা ঘটনার নিশ্চিত তথ্যের অপেক্ষা করা হচ্ছে। ঘটনাস্থলে পৌঁছেছেন স্থানীয় রাজস্থান প্রশাসনের কর্তারা। প্রত্যক্ষদর্শীরা বলছেন, দুই পাইলটের দেহ একেবারে ছিন্ন বিছিন্ন হয়ে গিয়েছে।

সূত্রের দাবি, রাত ৯ টা নাগাদ এই ঘটনা ঘটে গিয়েছে। এরপরই স্থানীয় প্রশাসনকে এই বিষয়ে জানানো হয়। তারপরই ভারতীয় বায়ুসেনার কর্তৃপক্ষকেও জানানো হয়। স্থানীয় প্রশাসন ঘটনার তদন্তে নেমে গিয়েছে।

 

 

 

 

বন্ধ করুন