বাংলা নিউজ > ঘরে বাইরে > ‘আমাকে ধর্ষণ করতে চাইছে কংগ্রেস’, বেফাঁস হওয়ার পর পালটা তোপ কর্ণাটকের মন্ত্রীর
কর্ণাটকের স্বরাষ্ট্রমন্ত্রী আরাগা জ্ঞানেন্দ্র
কর্ণাটকের স্বরাষ্ট্রমন্ত্রী আরাগা জ্ঞানেন্দ্র

‘আমাকে ধর্ষণ করতে চাইছে কংগ্রেস’, বেফাঁস হওয়ার পর পালটা তোপ কর্ণাটকের মন্ত্রীর

  • মন্ত্রী বলেন, ‘ধর্ষণের ঘটনা ঘটেছে মাইসেরে। আর এখানে কংগ্রেস আমাকে ধর্ষণ করার চেষ্টা করছে।’

মাইসোরের ললিথাদ্রিপুরায় এক ছাত্রীকে গণধর্ষণের ঘটনায় বেফাঁস মন্তব্য করে বিরোধীদের রোষের মুখে পড়েছেন কর্ণাটকের নবনিযুক্ত স্বরাষ্ট্রমন্ত্রী আরাগা জ্ঞানেন্দ্র। এবার চাপের মুখে তিনি পালটা বিরোধীদের উপর তোপ দেগে দাবি করলেন যে বিরোধীরা তাঁকে আক্রমণ করে 'ধর্ষণ' করার চেষ্টা করছে। তাঁর অভিযোগের তির সরাসরি কংগ্রেসের দিকে।

মাইসোরে ছাত্রীর গণধর্ষণের ঘটনার প্রেক্ষিতে এর আগে রাজ্যের স্বরাষ্ট্রমন্ত্রী আরাগা জ্ঞানেন্দ্রকে সাংবাদিকরা প্রশ্ন করলে তিনি বলেছিলেন, 'ওটা পুরো ফাঁকা একটা এলাকা ছিল। প্রথমত, এত রাতে তাঁর (নির্যাতিতা) সেখানে যাওয়া উচিত হয়নি। আমরা তো আর কাউকে কোথাও যাওয়া থেকে আটকাতে পারি না। তবে সেই জায়গাটা ফাঁকা বলে এমনিতেই সেখানে কেউ যেত না। এখন মানুষজন পুলিশকে দোষ দিচ্ছে সেই এলাকায় টহলদারী না করার জন্য।' মন্ত্রীর এই মন্তব্যের পরই কংগ্রেস তোপ দাগে তাঁর উপর।

এরপরই সাংবাদিকদের মন্ত্রী বলেন, 'ধর্ষণের ঘটনা ঘটেছে মাইসেরে। আর এখানে কংগ্রেস আমাকে ধর্ষণ করার চেষ্টা করছে। এই ঘটনা থেকে রাজনৈতিক ফায়দা তোলার চেষ্টা চালাচ্ছে কংগ্রেস। এটা অমানবিক। ভবিষ্যতে এই ধরনের ঘটনা কীভাবে আটকানো যায়, আমাদের সেটা নিয়ে ভাবতে হবে এখন।'

২৪ অগস্টের এই ঘটনায় স্থানীয় আলানাহাল্লি থানায় অভিযোগ দায়ের হয়েছে। পুলিশ জানিয়েছে, একটি তদন্তকারী দল গঠন করা হয়েছে এই মামলার নিষ্পত্তি করতে। তদন্ত চলছে। কর্নাটকের মুখ্যমন্ত্রী বাসবরাজ বোম্মাইও এই ঘটনার দ্রুত তদন্তের নির্দেশ দিয়েছেন।

বন্ধ করুন