বাংলা নিউজ > ঘরে বাইরে > এবার শিক্ষকদের সঙ্গে ওয়েবিনার , জানালেন পোখরিয়াল
মন্ত্রী জানিয়েছেন, এই ওয়েবিনার নিয়ে তিনি বেশ উৎসাহী।
মন্ত্রী জানিয়েছেন, এই ওয়েবিনার নিয়ে তিনি বেশ উৎসাহী।

এবার শিক্ষকদের সঙ্গে ওয়েবিনার , জানালেন পোখরিয়াল

  • ১৪মে বেলা ২টো থেকে শিক্ষকদের সঙ্গে ওয়েবিনার-এ কথা বলতে চান কেন্দ্রীয় মন্ত্রী।

ছাত্রছত্রীদের পরে এবার শিক্ষকদের সঙ্গে ওয়েবিনার-এ কথা বলবেন কেন্দ্রীয় মানবসম্পদ উন্নয়ন মন্ত্রী রমেশ পোখরিয়াল নিশঙ্ক। শনিবার টুইট করে এ কথা জানিয়েছেন মন্ত্রী। 

এ দিন টুইটার হ্যান্ডেলে় মন্ত্রী লিখেছেন, শিক্ষদের প্রতি আমার হৃদয়ে আলাদা একটা জায়গা আছে। এই কারণে ১৪মে বেলা ২টো থেকে তাঁদের সঙ্গে ওয়েবিনার-এ কথা বলতে চান কেন্দ্রীয় মন্ত্রী।

মানবসম্পদ উন্নয়ন মন্ত্রী জানিয়েছেন, এই ওয়েবিনার  নিয়ে তিনি বেশ উৎসাহী। এখানে তিনি শিক্ষকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেবেন, তাঁদের সমস্যার কথা শুনবেন বলে জানিয়েছেন। 

এর আগে ৫ মে ছাত্রছাত্রীদের সঙ্গে ওয়েবিনার-এ তিনি অংশগ্রহণ করেন। এখানেই তিনি সর্বভারতীয় ইঞ্জিনিরিং ও মেডিক্যাল পরীক্ষার দিন ঘোষণা করেন। তিনি বলেছেন, জয়েন্ট এন্ট্রান্স মেন পরীক্ষা ১৮ থেকে ২৩ জুলাইয়ের মধ্যে এবং JEE advance ২৩ জুলাই অনুষ্ঠিত হবে। NEET পরীক্ষা হবে ২৬ জুলাই। 

এ ছাড়া দশম ও দ্বাদশ শ্রেণির পরীক্ষা নিয়েও কথা বলেন পোখরিয়াল। শুক্রবার তিনি জানান, দশম ও দ্বাদশ শ্রেণির সিবিএসই পরীক্ষা ১ থেকে ১৫ জুলাইয়ের মধ্যে আয়োজিত হবে।

৫মে ওয়েবিনার-এ বহু গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছেন কেন্দ্রীয় মন্ত্রী।এই কারণে পরবর্তী ওয়েবিনার-ও যে শিক্ষকদের কাছে বেশ গুরুত্বপূর্ণ তা বলাই বাহুল্য। শিক্ষকরা নিজেদের টুইটার বা ফেসবুক পেজের মাধ্যমে মানবসম্পদ উন্নয়ন মন্ত্রীর সঙ্গে যোগাযোগ করতে পারবেন। 

বন্ধ করুন