বাংলা নিউজ > ঘরে বাইরে > এবার শিক্ষকদের সঙ্গে ওয়েবিনার , জানালেন পোখরিয়াল

এবার শিক্ষকদের সঙ্গে ওয়েবিনার , জানালেন পোখরিয়াল

মন্ত্রী জানিয়েছেন, এই ওয়েবিনার নিয়ে তিনি বেশ উৎসাহী।

১৪মে বেলা ২টো থেকে শিক্ষকদের সঙ্গে ওয়েবিনার-এ কথা বলতে চান কেন্দ্রীয় মন্ত্রী।

ছাত্রছত্রীদের পরে এবার শিক্ষকদের সঙ্গে ওয়েবিনার-এ কথা বলবেন কেন্দ্রীয় মানবসম্পদ উন্নয়ন মন্ত্রী রমেশ পোখরিয়াল নিশঙ্ক। শনিবার টুইট করে এ কথা জানিয়েছেন মন্ত্রী। 

এ দিন টুইটার হ্যান্ডেলে় মন্ত্রী লিখেছেন, শিক্ষদের প্রতি আমার হৃদয়ে আলাদা একটা জায়গা আছে। এই কারণে ১৪মে বেলা ২টো থেকে তাঁদের সঙ্গে ওয়েবিনার-এ কথা বলতে চান কেন্দ্রীয় মন্ত্রী।

মানবসম্পদ উন্নয়ন মন্ত্রী জানিয়েছেন, এই ওয়েবিনার  নিয়ে তিনি বেশ উৎসাহী। এখানে তিনি শিক্ষকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেবেন, তাঁদের সমস্যার কথা শুনবেন বলে জানিয়েছেন। 

এর আগে ৫ মে ছাত্রছাত্রীদের সঙ্গে ওয়েবিনার-এ তিনি অংশগ্রহণ করেন। এখানেই তিনি সর্বভারতীয় ইঞ্জিনিরিং ও মেডিক্যাল পরীক্ষার দিন ঘোষণা করেন। তিনি বলেছেন, জয়েন্ট এন্ট্রান্স মেন পরীক্ষা ১৮ থেকে ২৩ জুলাইয়ের মধ্যে এবং JEE advance ২৩ জুলাই অনুষ্ঠিত হবে। NEET পরীক্ষা হবে ২৬ জুলাই। 

এ ছাড়া দশম ও দ্বাদশ শ্রেণির পরীক্ষা নিয়েও কথা বলেন পোখরিয়াল। শুক্রবার তিনি জানান, দশম ও দ্বাদশ শ্রেণির সিবিএসই পরীক্ষা ১ থেকে ১৫ জুলাইয়ের মধ্যে আয়োজিত হবে।

৫মে ওয়েবিনার-এ বহু গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছেন কেন্দ্রীয় মন্ত্রী।এই কারণে পরবর্তী ওয়েবিনার-ও যে শিক্ষকদের কাছে বেশ গুরুত্বপূর্ণ তা বলাই বাহুল্য। শিক্ষকরা নিজেদের টুইটার বা ফেসবুক পেজের মাধ্যমে মানবসম্পদ উন্নয়ন মন্ত্রীর সঙ্গে যোগাযোগ করতে পারবেন। 

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

শাহজাহান পুলিশের হেফাজতে থাকলে নষ্ট হতে পারে তথ্য - প্রমাণ, হাইকোর্টে আবেদন ED-র ১ বছরে দু'বার স্লট বদল! ৫+ টিআরপি রেখেও শেষ জি বাংলার মেগা, হল শেষ দিনের শ্যুট ফ্রি'তে ৩৬০০ ইউনিট বিদ্যুৎ তো পাবেন, লাভ হবে আরও ১৫,০০০ টাকা- নয়া প্রকল্প মোদীর ছোটবেলার নির্যাতনের ক্ষত ভুলে সাংবাদিক হতে চায় পেখম, আবিরের সাহায্যে পারবে কি? দ্বন্দ্ব–অসন্তোষ মেটাতে হবে, পুরুলিয়ায় মলয় ঘটককে কড়া নির্দেশ দিলেন মুখ্যমন্ত্রী সবার জন্য নিয়ম সমান হবে না কেন? হার্দিককে নিয়ে BCCI-এর কাছে ইরফান পাঠানের প্রশ্ন লিপ ডে উপলক্ষে বিশেষ চমক গুগলের! টাচ করলেই ব্যাঙ লাফাবে কোন রাজ্যে কী নামে ডাকা হয় সাধের ফুচকাকে? কেমন হল উচ্চমাধ্যমিকের স্ট্যাটিসটিকসের প্রশ্ন? কী বলছেন শিক্ষক ‘‌গরিবদের বাড়ি তৈরি করে না দিলে কী করি দেখে নেবেন’‌, ঝাড়গ্রামে হুঁশিয়ারি মমতার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.