বাংলা নিউজ > ঘরে বাইরে > Man Impersonates to be Girl: ইনস্টাগ্রামে মেয়ে সেজে নাবালককে প্রেমের ফাঁদে ফেলল ১৯ বছরের যুবক, প্রতিশোধে চলল গুলি

Man Impersonates to be Girl: ইনস্টাগ্রামে মেয়ে সেজে নাবালককে প্রেমের ফাঁদে ফেলল ১৯ বছরের যুবক, প্রতিশোধে চলল গুলি

ইনস্টাগ্রামে মেয়ে সেজে নাবালককে প্রেমে ফেলল ১৯ বছরের যুবক

এই গোটা ঘটনায় তিন ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। এক অপ্রাপ্তবয়স্ক তরুণকেও আটক করা হয়েছে। জানা গিয়েছে, ঘটনাটি উত্তরপূর্ব দিল্লির গৌতমপুরীতে ঘটনাটি ঘটেছিল গত ১৯ জানুয়ারি রাতে।

সোশ্যাল মিডিয়ায় মেয়ে সেজে অন্য পুরুষকে প্রেমের ফাঁদে ফেলত যুবক। সত্যি কথা জানতে পেরে এই 'প্রতারণা'র প্রতিশোধ নিতে যান চারজন। অভিযুক্ত 'প্রতারকে'র বাড়ির বাইরে গুলি চালান তারা। এই গোটা ঘটনায় তিন ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। এক অপ্রাপ্তবয়স্ক তরুণকেও আটক করা হয়েছে। জানা গিয়েছে, ঘটনাটি উত্তরপূর্ব দিল্লির গৌতমপুরীতে ঘটনাটি ঘটেছিল গত ১৯ জানুয়ারি রাতে। (আরও পড়ুন: 'সীতার সঙ্গে বসে মদ খেতেন, আদর্শ হতে পারেন না রাম', বিতর্কিত মন্তব্য লেখকের)

জানা গিয়েছে, মেয়ে সেজে সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন পুরুষের সঙ্গে কথা বলা যুবকের নাম শানু। তাঁর বয়স ১৯ বছর। তাঁর বাড়ির বাইরেই বন্দুক থেকে গুলি ছোড়ার ঘটনা ঘটে। এরপরই শানু পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন। তিনি অভিযোগ করেন, এক নাবালক সহ তিনজন তাঁর বাড়িতে এসে তাঁকে প্রাণে মারার হুমকি দেয়। বাইরের অদূরেই বন্দুক থেকে গুলিও ছোড়ে তারা। তাঁর অভিযোগের ওপর ভিত্তি করে দিল্লি পুলিশ অভিযুক্ত ব্যক্তিদের গ্রেফতার করতে পদক্ষেপ করে। সিসিটিভি ফুটেজ ও স্থানীয়দের জেরা করে পুলিশ অপরাধীদের শনাক্ত করতে সফল হয়।

আরও পড়ুন: অভাবনীয়! কুকুরকে 'কুকুর' ডাকায় বৃদ্ধ আত্মীয়কে খুন করল পোষ্যর মালিক

জিজ্ঞাসাবাদে, ধৃতরা তাদের অপরাধ স্বীকার করে নেয়। জেরায় ধৃত ১৭ বছর বয়সি যুবক জানায়, ইনস্টাগ্রামে একটি মেয়ের সঙ্গে চ্যাট করত। সেই 'মেয়েকে' পছন্দ ছিল সেই যুবকের। তবে পরে সে দেখতে পায় যে শানু তাকে মেয়ে সেজে বোকা বানিয়েছে। এরপরই শানুকে 'শিক্ষা দিতে' দেশি পিস্তল নিয়ে তিনজন বন্ধুকে নিয়ে তাঁর বাড়িতে যায়। ধৃত নাবালককে জেরা করে পাওয়া তথ্যের ওপর ভিত্তি করে ঘটনায় যুক্ত আরও তিনজনকে গ্রেফতার করে পুলিশ। এদিকে, পুলিশ ঘটনাস্থল থেকে একটি গুলির খোল, দুটি অব্যবহৃত কার্তুজ ও অভিযুক্তদের কাছ থেকে একটি পিস্তল উদ্ধার করেছে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বন্ধ করুন