বাংলা নিউজ > ঘরে বাইরে > Gang Rape: মার্সিডিজ গাড়িতে কিশোরীকে গণধর্ষণ, হায়দরাবাদে জড়িত বিধায়ক পুত্র?
হায়দরাবাদে এক কিশোরীকে গণধর্ষণের অভিযোগ। প্রতীকী ছবি (HT_PRINT)

Gang Rape: মার্সিডিজ গাড়িতে কিশোরীকে গণধর্ষণ, হায়দরাবাদে জড়িত বিধায়ক পুত্র?

  • ভয়াবহ ঘটনা হায়দরাবাদে। কিশোরীকে গাড়ির মধ্যে গণধর্ষণের অভিযোগ। এই ঘটনায় এক বিধায়কের ছেলে যুক্ত বলে অভিযোগ। পুলিশ ইতিমধ্য়েই তদন্ত শুরু করেছে। 

শ্রীনিবাস রাও

ভয়াবহ অভিযোগ হায়দরাবাদের । হায়দরাবাদে একটি মার্সিডিজ গাড়ির মধ্যে ১৭ বছর বয়সী এক কিশোরীকে তিন চারজন মিলে গণধর্ষণ করেছে বলে অভিযোগ। ঘটনার কথা শুনে শিউরে উঠছে গোটা দেশ। ২৮ মের ঘটনা। তার বাবা অভিযোগ করেন ৩১ মে।

এদিকে পুলিশ সূত্রে খবর এক বিধায়কের ছেলেও এই অপরাধের সঙ্গে যুক্ত রয়েছে বলে অভিযোগ। তবে অভিযুক্তরা সকলেই নাবালক। এনিয়ে জুবিলি হিল পুলিশ স্টেশনে অভিযোগ দায়ের হয়েছে। পুলিশ ইতিমধ্য়েই এনিয়ে তদন্ত শুরু করেছে। 

নির্যাতিতার বাবার অভিযোগ, তাঁর বড় মেয়ে ২৮ মে বিকালে ইনসমনিয়া ও অ্যামনেসিয়া পাবে যাওয়ার জন্য রোড নম্বর ৩৬, জুবিলি হিলসে বন্ধুদের সঙ্গে পার্টি করতে বেরিয়েছিল। সন্ধ্যা সাড়ে ৫টা নাগাদ একটি লাল রঙের মার্সিডিজ ও টয়োটা ইনোভা গাড়িতে কয়েকজন ছেলে বের হয়েছিল। তারা মেয়ের সঙ্গে দুর্ব্যবহার করে। তার ঘাড়েও আঘাত লাগে। এরপর গাড়িতে তুলে তাদে যৌন হেনস্থা করা হয় বলে অভিযোগ।

পুলিশ সূত্রে খবর, শনিবারের এই ঘটনাকে কেন্দ্র করে পুলিশ ইতিমধ্যে ৩৫৪ ধারা ও পসকো আইনে মামলা রুজু করেছে। এদিকে ওই নির্যাতিতাকে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। মামলার সঙ্গে ৩৭৬( গণধর্ষণ) ধারা যুক্ত করা হচ্ছে।

বিধায়কের ছেলে ও মাইনোরিটি বোর্ডের চেয়ারম্যান ওই পার্টিতে হাজির ছিলেন। তবে নির্যাতিতা কেবলমাত্র একজনকে চিনতে পেরেছেন। তবে সেই অভিযুক্তও নাবালক। এনিয়ে তদন্ত চলছে। পুলিশ জানিয়েছে, সন্ধ্যা ৭টা নাগাদ তাকে ওই গাড়িতেই পাবের সামনে ছেড়ে দেওয়া হয়।

 আরও কেউ এই ঘটনার সঙ্গে যুক্ত কি না তা খতিয়ে দেখা হচ্ছে। পুলিশ সিসি ক্যামেরার ফুটেজ দেখে দুজনকে জেরা করছে।

বন্ধ করুন