বাংলা নিউজ > ঘরে বাইরে > Minor raped: ২ বছরের শিশুর ওপর ৬৪ বছর বয়সীর নারকীয় যৌন অত্যাচার! ত্রিপুরায় ধর্ষণকাণ্ডে গ্রেফতার অভিযুক্ত

Minor raped: ২ বছরের শিশুর ওপর ৬৪ বছর বয়সীর নারকীয় যৌন অত্যাচার! ত্রিপুরায় ধর্ষণকাণ্ডে গ্রেফতার অভিযুক্ত

দুই বছরের শিশুর ওপর অত্যাচার।(ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস)

ঘটনাটি ঘটেছে ১১ নভেম্বর। তারপরদিনই মেয়েটির বাবা মা পুলিশের দ্বারস্থ হন। তাঁরা অভিযোগ দায়ের করেন থানায়। এরপরই ত্রিপুরা পুলিশ শুরু করে তদন্ত। গ্রেফতার হয় অভিযুক্ত। অভিযুক্তকে ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে নেওয়া হয়েছে। পুলিশ জানিয়েছে তদন্ত এখনও চলছে। পুলিশের তরফে ইনসপেক্টর জেনারেল জ্যোতিষ্মান দাস চৌধুরী বলেছেন, ‘ অভিযুক্তকে কোর্টে তোলা হয়েছে। আর তাঁকে ১৪ দিনের বিচার বিভাগীয় হেফাজতে পাঠানো হয়েছে। তদন্ত চলছে।’

প্রিয়াঙ্কা দেববর্মন

ত্রিপুরায় এক ভয়াবহ ধর্ষণ কাণ্ডে ছড়িয়েছে চাঞ্চল্য। ত্রিপুরার ধালাই জেলায় এক ২ বছরের শিশুর ওপর নারকীয় যৌন অত্যাচারের  অভিযোগ রয়েছে তার প্রতিবেশী এক ৬৪ বছর বয়সী ব্যক্তির বিরুদ্ধে। ছোট্ট শিশুর ওপর ধর্ষণের ঘটনা ঘিরে রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে।

ত্রিপুরা পুলিশ বলছে, ঘটনাটি ঘটেছে ১১ নভেম্বর। তারপরদিনই মেয়েটির বাবা মা পুলিশের দ্বারস্থ হন। তাঁরা অভিযোগ দায়ের করেন থানায়। এরপরই ত্রিপুরা পুলিশ শুরু করে তদন্ত। গ্রেফতার হয় অভিযুক্ত। অভিযুক্তকে ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে নেওয়া হয়েছে। পুলিশ জানিয়েছে তদন্ত এখনও চলছে। পুলিশের তরফে ইনসপেক্টর জেনারেল জ্যোতিষ্মান দাস চৌধুরী বলেছেন, ‘ অভিযুক্তকে কোর্টে তোলা হয়েছে। আর তাঁকে ১৪ দিনের বিচার বিভাগীয় হেফাজতে পাঠানো হয়েছে। তদন্ত চলছে।’ উল্লেখ্য, দেশে বেড়ে চলা শিশুদের ওপর অত্যাচারের ঘটনায় রীতিমতো তোলপাড় শুরু হয়েছে। সদ্য তা নিয়ে সুপ্রিম কোর্টও কড়া বার্তায় জানিয়েছে যে, পকসোর আওতাধীন কোনও শিশুর ওপর অত্যাচারের বিষয়ে কেউ জানলে, তা লুকিয়ে যাওয়া অপরাধ। 

এদিকে, ত্রিপুরায় ক্রমেই শিশুদের ওপর ধর্ষণের ঘটনা বেড়ে যাচ্ছে। এই নিয়ে গত কয়েক সপ্তাহের মধ্যে এই ঘটনা তৃতীয় এমন কাণ্ড যেখানে শিশুর ওপর ধর্ষণ করা হয়েছে। এর আগে ১৯ অক্টোবর এক ১৬ বছরের বালিকাকে ধর্ষণ করা হয়। সেই ঘটনা ছিল গণধর্ষণের। ত্রিপুরার উনকোটিতে  ঘটনা ঘটে ১৩ বছর বয়সী এক বালিকাকে ঘিরে। ফলে ক্রমাগতই ক্ষোভ দানা বাঁধছে রাজ্যের মানুষের মধ্যে। গত আড়াই বছরে, প্রশাসনিক স্তরে প্রকাশিত তথ্য বলছে, ত্রিপুরায় ৪০৭ টি ধর্ষণের ঘটনা ঘটেছে। তারমধ্যে ২৬ টি গণধর্ষণের ঘটনা রয়েছে।

 

 

 

 

 

 

 

 

বন্ধ করুন