বাড়ি > ঘরে বাইরে > ৭ মাস ধরে নাবালিকাকে লাগাতার ধর্ষণ, অভিযুক্ত ত্রিপুরার সিআরপিএফ জওয়ান
প্রতীকী ছবি
প্রতীকী ছবি

৭ মাস ধরে নাবালিকাকে লাগাতার ধর্ষণ, অভিযুক্ত ত্রিপুরার সিআরপিএফ জওয়ান

  • সিআরপিএফের ১২৪ নম্বর ব্যাটেলিয়ানে কর্মরত ওই জওয়ানের বিরুদ্ধে অভিযোগ, ওই নাবালিকার এক প্রতিবেশীর সঙ্গে মিলে সে তাকে ৭ মাস ধরে একাধিকবার ধর্ষণ করেছে।

রক্ষকই ভক্ষকের ভূমিকা পালন করল ত্রিপুরায়। প্রায় ৭ মাস ধরে এক নাবালিকাকে ধর্ষণ করার অভিযোগ উঠল সিআরপিএফ জওয়ানের বিরুদ্ধে। এর জেরে অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে ১৭ বছরের ওই নাবালিকা। ত্রিপুরার উনকোটি জেলার কৈলাশহরের এক গ্রামের ঘটনা। রবিবার রাতে অভিযোগ দায়ের করা হলেও অভিযুক্ত ওই সিআরপিএফ জওয়ান এখনও অধরা।

আগরতলা থেকে কিছুটা দূরে শালবাগানে সিআরপিএফের ১২৪ নম্বর ব্যাটেলিয়ানে কর্মরত ওই জওয়ানের বিরুদ্ধে অভিযোগ, ওই নাবালিকার এক প্রতিবেশীর সঙ্গে মিলে সে তাকে ৭ মাস ধরে একাধিকবার ধর্ষণ করেছে। আর তার জেরেই ওই নাবালিকা অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে। যদিও ওই জওয়ান তার বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করেছে বলে জানা গিয়েছে।

ইতিমধ্যে অভিযুক্ত ওই জওয়ানের বিরুদ্ধে একাধিক ধারার পাশাপাশি পকসো আইনে মামলা রুজু করেছে পুলিশ। একইসঙ্গে ১২৪ নম্বর ব্যাটেলিয়ানের কম্যান্ডান্টের কাছে অভিযুক্তকে তাদের হাতে তুলে দেওয়ার আর্জি রেখে চিঠি পাঠিয়েছে পুলিশ। এ ব্যাপারে কৈলাশহর মহিলা থানার ওসি রিঙ্কি দেববর্মা জানিয়েছেন, বুধবারের মধ্যে উত্তর না পেলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

বন্ধ করুন