বাংলা নিউজ > ঘরে বাইরে > ABVP leaders allegedly attacked: ABVP নেতাদের লক্ষ্য করে ‘গুলি, স্কুটির উপর দিয়ে চলল গাড়ি’, সামনে CCTV ফুটেজ

ABVP leaders allegedly attacked: ABVP নেতাদের লক্ষ্য করে ‘গুলি, স্কুটির উপর দিয়ে চলল গাড়ি’, সামনে CCTV ফুটেজ

সিসিটিভি ফুটেজ থেকে নেওয়া সেই দৃশ্য।

শনিবার রাত ২ টো নাগাদ স্কুটি নিয়ে রাস্তায় দাঁড়িয়ে ছিলেন দুই নেতা। সেই সময় পিছন থেকে দুই দুষ্কৃতী ভয় দেখানোর জন্য গুলি চালায়। আচমকা গুলি চলার আওয়াজে হতচকিয়ে যান এবিভিপির দুই নেতা। তড়িঘড়ি তাঁরা ঘটনাস্থল থেকে পালানোর চেষ্টা করেন। সেই সময় দ্রুতগামী একটি গাড়ি তাদের স্কুটিতে এসে ধাক্কা মারে।

অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদের (এবিভিপি) দুই নেতার উপর হামলা চালানোর অভিযোগ উঠল। অভিযোগ, প্রথমে ভয় দেখানোর জন্য দুষ্কৃতীরা তাঁদের লক্ষ্য করে গুলি চালায়। এরপর গাড়িতে করে তাদের ধাক্কা দেয়। ঘটনায় সামান্য আহত হয়েছেন এবিভিপির দুই নেতা। ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের গোয়ালিয়র জেলায়। এই ঘটনায় শুরু হয়েছে রাজনৈতিক তরজা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শনিবার রাত ২ টো নাগাদ স্কুটি নিয়ে রাস্তায় দাঁড়িয়ে ছিলেন দুই নেতা।  অভিযোগ, সেইসময় পিছন থেকে দুই দুষ্কৃতী ভয় দেখানোর জন্য গুলি চালায়। আচমকা গুলি চলার আওয়াজে হতচকিয়ে যান এবিভিপির দুই নেতা। তড়িঘড়ি তাঁরা ঘটনাস্থল থেকে পালানোর চেষ্টা করেন। সেই সময় দ্রুতগামী একটি গাড়ি তাদের স্কুটিতে এসে ধাক্কা মারে। ঘটনায় দুজনে বাইক থেকে ছিটকে পড়েন। তারপরেই তাঁরা সেখান থেকে দৌড়ে পালিয়ে যান। পুরো ঘটনাটি সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে।

পুলিশ জানিয়েছে, এবিভিপি নেতাদের ওপর হামলাকারী দুষ্কৃতীরা পাঁচজন ছিল। ঘটনায় থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন দুই আক্রান্ত নেতা। হিমাংশু শর্মা নামে এক নেতার অভিযোগের ভিত্তিতে পুলিশ ভারতীয় দণ্ডবিধির খুনের চেষ্টা, হুমকি, অপরাধমূলক ষড়যন্ত্র সহ একাধিক ধারায় মামলা রুজু করে।

জানা গিয়েছে, ঘটনাটি ঘটেছে ইন্দ্রগঞ্জ থানার ফলকা বাজার রোডে। ইতিমধ্যেই পুলিশ এই ঘটনায় অভিযুক্ত বিশাল ভাদোরিয়া ও পুষ্পেন্দ্র কৌরভ নামে দুজনকে গ্রেফতার করেছে। এছাড়াও, ইতিন্দ্র সিং, পারস তিওয়ারি এবং বিশাল যাদব নামে বাকি অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু করেছে।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বন্ধ করুন