বাংলা নিউজ > ঘরে বাইরে > Delhi: ‘প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে যাচ্ছি’, উদ্ধার হওয়া নাবালকের কথায় হতবাক পুলিশ
উদ্ধার হওয়া সেই নাবালক।

Delhi: ‘প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে যাচ্ছি’, উদ্ধার হওয়া নাবালকের কথায় হতবাক পুলিশ

  • রাত পৌনে ১০টা নাগাদ দিল্লির আম্বেদকরনগর থানার পুষ্প ভবনের কাছে ওই নাবালককে দেখতে পান স্থানীয়রা। তারাই পুলিশে ফোন করে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নাবালকের কাছ থেকে তার নাম ঠিকানা জানতে চায়। তবে ওই নাবালক নিজের নাম ছাড়া তার বাবা-মা বা ঠিকানা সম্পর্কে কিছুই বলতে পারেনি।

রাজধানী দিল্লিতে গত রবিবার সন্ধ্যায় আচমকায় নিখোঁজ হয়ে গিয়েছিল এক নাবালক। অবশেষে তাকে উদ্ধার করল পুলিশ। কিন্তু, উদ্ধার হওয়া নাবালকের কথা শুনে কার্যত বিস্মিত হয়ে গেলেন পুলিশ কর্মীরা। নাবালকটি পুলিশকে জানায়, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করতেই সে বাড়ি থেকে বেরিয়ে ছিল। পুলিশ ওই নাবালকে উদ্ধার করে তার পরিবারের কাছে তুলে দিয়েছে।

আরও পড়ুন: স্ত্রীকে খুন করে দেহ পুঁতে দিল মাটিতে, নির্বিকার স্বামী বাড়িতেই কাটালো একসপ্তাহ

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গতকাল রাতে রাস্তায় ওই নাবালকে উদ্দেশ্যহীনভাবে ঘোরাফেরা করতে দেখে সন্দেহ হয়। সেই সময় পুলিশ এসে তাকে উদ্ধার করে। দিল্লী পুলিশের ডেপুটি কমিশনার (দক্ষিণ) চন্দন চৌধুরী বলেন, রাত পৌনে ১০টা নাগাদ দিল্লির আম্বেদকরনগর থানার পুষ্প ভবনের কাছে ওই নাবালককে দেখতে পান স্থানীয়রা। তারাই পুলিশে ফোন করে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নাবালকের কাছ থেকে তার নাম ঠিকানা জানতে চায়। তবে ওই নাবালক নিজের নাম ছাড়া তার বাবা-মা বা ঠিকানা সম্পর্কে কিছুই বলতে পারেনি। তখনই ওই নাবালক পুলিশকে জানায়, সে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সাথে দেখা করতে যাচ্ছিল।

এদিকে, উদ্ধার হওয়া ওই নাবালকের পরিবারের খোঁজ শুরু করে দেয় পুলিশ। অবশেষে দক্ষিণপুরী এলাকায় নাবালকের বাবা-মাকে খুঁজে বের করে পুলিশ। পারিবারিক সূত্রে জানা গিয়েছে, ওই নাবালক মানসিকভাবে বিশেষ চাহিদাসম্পন্ন। চিকিৎসার জন্য এর আগে তার দুবার অস্ত্রোপচার হয়েছিল। পুলিশের এক কর্মকর্তা জানিয়েছেন,  নাবালককে পরিবারের হাতে তুলে দেওয়া হয়েছে।

বন্ধ করুন