বাংলা নিউজ > ঘরে বাইরে > Mission Malamal: বড়লোক হওয়ার বাসনা, মা-মেয়েকে খুন করল দুই ভাই,হোয়াটস অ্যাপে লিখল…

Mission Malamal: বড়লোক হওয়ার বাসনা, মা-মেয়েকে খুন করল দুই ভাই,হোয়াটস অ্যাপে লিখল…

অভিযুক্তদের গ্রেফতার করে দিল্লি পুলিশ (ANI Photo) (Gagan Pawar)

একেবারে নৃশংস ঘটনা। অঙ্কিতের গানের দল আছে। সেই ব্যান্ডের দলে সে গান গায়। এমনকী মিউজিক ভিডিয়োও তৈরি করে। আর সেই ছেলের বিরুদ্ধে ভয়াবহ অভিযোগ।

পূর্ব দিল্লির কৃষ্ণ নগরে ভয়াবহ ঘটনা। এক মহিলা ও তাঁর মেয়েকে খুন করার অভিযোগ উঠেছে তুই ভাইয়ের বিরুদ্ধে। মূলত লুঠ করার জন্য়ই এই খুন করা হয়েছে বলে অভিযোগ।  পুলিশের কথায় এটা যেন মিশন মালামাল। বড়লোক হওয়ার জন্য তারা দুজনকে নিকেশ করে ফেলে। তবে পুলিশ দুই খুড়তুতো ভাইকে গ্রেফতার করেছে। তাদের নাম কিষান(২৮), অঙ্কিত কুমার সিং( ২৫)। তারা দুজনেই বিহারের সিওয়ান জেলার বাসিন্দা। 

মৃতদের নাম রাজরানী (৭৩) ও তার মেয়ে গিন্নি কিরার( ৩৯)।

একেবারে নৃশংস ঘটনা। অঙ্কিতের গানের দল আছে। সেই ব্যান্ডের দলে সে গান গায়। এমনকী মিউজিক ভিডিয়োও তৈরি করে। আর সেই ছেলের বিরুদ্ধে ভয়াবহ অভিযোগ। 

প্রাথমিক তদন্তে পুলিশ জেনেছে ওই অভিযুক্তরা ওয়েব সিরিজ দেখত। সেটা দেখেই তারা খুন করার ছক কষেছিল। এমনকী পুলিশের হাত থেকে বাঁচতে আইনজীবীদের সঙ্গেও কথা বলত তারা। এদিকে দেহগুলিকে পচাগলা অবস্থায় উদ্ধার করা হয়েছে। 

পুলিশ জানিয়েছে, বুধবার ফ্ল্যাটের এক বাসিন্দা ফোন করে বলেন পচা গন্ধ বের হচ্ছে। এরপর পুলিশ ঘটনাস্থলে যায়। সেখান থেকে দুটি বডি উদ্ধার করা হয়।

এদিকে তদন্তে নেমে পুলিশ সিসি ক্যামেরার ফুটেজ পায়। সেখানে দেখা যায় অঙ্কিত ওই বাড়ি থেকে বেরিয়ে কিষাণদের বাড়িতে ঢুকে যাচ্ছে। এদিকে ওই বাড়ি থেকে দেহ উদ্ধার হওয়ার পরেই গা ঢাকা দেয় কিষাণ। এদিকে পুলিশ তদন্ত নেমে জানতে পারে গত ২৫ মের পর থেকে দুজনের মোবাইলের টাওয়ার লোকেশন একই জায়গায় ছিল। 

এদিকে পুলিশ তাড়া করছে এটা বুঝতে পেরেই তারা মোবাইল অফ করে দেয়। তবে পরে দিল্লির কান্তিনগর এলাকায় পুলিশ তাদের গ্রেফতার করে। তদন্তে নেমে পুলিশ জানতে পারে কিষাণ মার্কেটিংয়ের কাজ করত। কম্পিউটার টিউটর হিসাবে সে রাজরাণীর কাছে গিয়েছিল। রাজরাণীর মেয়ে বিশেষভাবে সক্ষম। তাকে পড়াত কিষাণ। এরপর লুঠপাট করার জন্য তাদের দুজনকে খুন করা হয় বলে অভিযোগ। 

আসলে টিউশন পড়াতে গিয়ে সে পরিবারের আস্থা অর্জন করে। সে জানতে পারে তাদের ব্যাঙ্ক অ্য়াকাউন্টে ৫০ লাখ আছে। এরপরই সে খুন করার ছক কষে। এদিকে প্রথম দিকে তারা চাইত ব্যাঙ্ক থেকে টাকা হাতাতে। সেটা না পেরে তারা খুন করে। ছুরি দিয়ে নৃশংসভাবে খুন করা হয় তাদের। এরপর লুঠপাট চালায়। ঠাকুরের মূর্তি নিয়েও পালায়। আর ১৭ মে হোয়াটস অ্য়াপে লেখে মিশন মালামাল।

 

ঘরে বাইরে খবর

Latest News

KKR জিততেই শাহরুখের সঙ্গে মাঠে আব্রাম, কিন্তু গম্ভীর হয়ে কেন বসে অনন্যা-সুহানা ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে লোকসভার আগে কলকাতা বিমানবন্দরে যাত্রীর ব্যাগ খুলতেই উদ্ধার ১১ লক্ষ নগদ টাকা কোনও তল্লাশি-অভিযান হয়নি, কপ্টারকাণ্ডে অভিষেকের দাবি উড়িয়ে দিলেন আইটি আধিকারিক ‘আমাকে কম দেখা গেলেও নিখোঁজ ছিলাম না’ ভোটের আগে সাফাই দেবের আবারও দক্ষিণ দিনাজপুর বিশ্ববিদ্যালয়ের ঠিকানা বদল, একে অপরকে কটাক্ষ BJP-তৃণমূলের অসমে বিহু উদযাপন, দেখুন উৎসবমুখর রাজ্যের খণ্ডচিত্র পাকিস্তানে ভেঙে ফেলা হল ঐতিহাসিক হিন্দু মন্দির, তৈরি হচ্ছে বাণিজ্যিক কমপ্লেক্স লোকসভার আগে গোষ্ঠীকোন্দল মেটাতে মঞ্চেই দুই নেতার হাত মিলিয়ে দিলেন শতাব্দী দাদাগিরিতে জীবনের পাঠ পড়ালেন সৌরভ, সুদীপ্তাকে কেন বললেন, ‘রাস্তায় নেমে হাত…’

Latest IPL News

ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে জয়পুরের মিউজিয়ামে বসছে বিরাটের মূর্তি, ছবি সামনে আসতেই হাসির রোল নেটমাধ্যমে ভিডিয়ো- প্রাক নববর্ষে মেজাজে নাইটরা, গুরবাজদের সঙ্গে রেস্তোরাঁয় গেলেন কোচ পণ্ডিত মাঠে নেমেই হার্দিকের বলে পরপর ৩টি ছক্কা, ওয়াংখেড়ে উত্তাল ধোনি ধামাকায়- ভিডিয়ো ক্যাচ ধরার চেষ্টায় প্যান্ট খুলে গেল রোহিত শর্মার! হেসেই খুন সতীর্থরা- ভিডিয়ো ‘খেটে খাও, সস্তায় রান মিলবে না’, LSG ব্যাটারদের কাজ কঠিন করার কৌশল ফাঁস শ্রেয়সের মুম্বইয়ে ঝাল খাবার খেয়ে একেবারে নাজেহাল স্টিভ স্মিথ-ভিডিয়ো ভিডিও-ওয়াংখেড়েতে প্রাক্তন বিশ্বকাপজয়ী অধিনায়ক ধোনিকে ঘিরে উচ্ছাস সমর্থকদের পাখির মতো শরীর ছুঁড়ে দুরন্ত ক্যাচ রমনদীপের, ইডেনে অনবদ্য ফিল্ডিং নাইটদের- Video CSK vs MI: ম্যাচের আগে এক টেবিলে সচিন-ধোনি-রোহিত! ভাইরাল হচ্ছে তিন তারকার ছবি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.