বাংলা নিউজ > ঘরে বাইরে > Mobile Phone explosion: বুক পকেটে হঠাৎ মোবাইল বিস্ফোরণ! অগ্নিস্ফুলিঙ্গ ঘিরে ভয়, চাঞ্চল্য! কোথায় ঘটল?

Mobile Phone explosion: বুক পকেটে হঠাৎ মোবাইল বিস্ফোরণ! অগ্নিস্ফুলিঙ্গ ঘিরে ভয়, চাঞ্চল্য! কোথায় ঘটল?

মোবাইল ফোনের বিস্ফোরণ।

আচমকা তাঁর শার্টের বুক পকেটে থাকা ফোনের বিস্ফোরণ ঘটে। মুহূর্তে ছড়িয়ে পড়ে আগুন। ঘটনা কীভাবে নিয়ন্ত্রণে আনা যাবে, তা নিয়ে আতঙ্কে, ভয়ে চাঞ্চল্য ছড়ায়। সেই ঘটনার ভিডিয়ো ক্রমেই ভাইরাল হয়।

কেরলের ত্রিশূরে এক ৭৬ বছর বয়সী ব্যক্তির সঙ্গে ঘটে যাওয়া কাণ্ডে ব্যাপক শোরগোল ছড়াল। পকেটে থাকা মোবাইলের এভাবে বিস্ফোরণ ঘটতে পারে তা অনেকেরই ধারণা নেই। তবে বৃহস্পতিবার যে ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় চূড়ান্ত ভাইরাল হয়েছে, সেখানে দেখা গিয়েছে এক ব্যক্তির শার্টের পকেটে থাকা মোবাইল বিস্ফোরণ থেকে আগুন ছড়িয়ে যেতে।

গত এক মাসে কেরলে, এমন মোবাইল বিস্ফোরণের একাধিক ঘটনা ঘটে গিয়েছে। কেরলের তাপমাত্রা এই মুহূর্তে ৩৪ থেকে ২৮ ডিগ্রি সেলসিয়াসের আশপাশে থাকছে। এই গরমের মধ্যেই সেখানে পর পর মোবাইল বিস্ফোরণ বেশ চাঞ্চল্য ফেলে দিয়েছে।

জানা গিয়েছে, ওই ব্যক্তি কেরলের মারোত্তিচালে এক চায়ের দোকানে বসে খোশ মেশাজে ছিলেন। তখনই আচমকা তাঁর শার্টের বুক পকেটে থাকা ফোনের বিস্ফোরণ ঘটে। মুহূর্তে ছড়িয়ে পড়ে আগুন। ঘটনা কীভাবে নিয়ন্ত্রণে আনা যাবে, তা নিয়ে আতঙ্কে, ভয়ে চাঞ্চল্য ছড়ায়। সেই ঘটনার ভিডিয়ো ক্রমেই ভাইরাল হয়। কেরলের এক নামী টিভি চ্যানেলে ঘটনার ভিডিয়ো দেখানো হয়। সেখানে দেখা যায়, ব্যক্তি বসেছিলেন। ছিলেন খোশ মেজাজে। আচমকা তাঁর সাদা শার্টের পকেটে অগ্নিস্ফুলিঙ্গ দেখা যায়। সঙ্গে বিকট আওয়াজ। চমকে ওঠেন ব্যক্তি।

( ছাদনাতলায় বরের সামনে এন্ট্রি প্রেমিকের, কনের সিঁদুরদানে তুলকালাম! এরপর যা হল…)

ভিডিয়োয় দেখা যায়, অগ্নিস্ফুলিঙ্গ বের হতে দেখেই ব্যক্তি চমকে ওঠেন। মুহূর্তে পকেটে হাত দিয়ে আগুন নেভাতে যান। ততক্ষণে তাঁর ভয়ে কাঁপা হাত থেকে পড়ে গিয়েছে চায়ের কাপ। এরপরই ফোনটি পড়ে যায় তাঁর পকেট থেকে। ঘটনাস্থল থেকে দৌড়ে বেরিয়ে যান তিনি। কোনও মতে অক্ষত অবস্থায় নিজেকে রাখতে সমর্থ হন তিনি। কেরলের ওল্লুর পুলিশ স্টেশনের তরফে জানানো হয়েছে, ঘটনায় ব্যক্তি অক্ষত রয়েছেন। পুলিশ জানাচ্ছে, এই মোবাইল ১০০০ টাকা দিয়ে ওই ব্যক্তি কিনেছিলেন একজনের থেকে। তাও তা কিনেছিলেন ১ বছর আগে। তবে মোবাইলে কোনও সমস্যা ছিল না বলে ব্যক্তি জানিয়েছেন পুলিশকে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

 

 

ঘরে বাইরে খবর

Latest News

রবিতে ২ জেলায় ভারী বৃষ্টি, সতর্কতা জারি ৭টিতে, তবে সোম থেকে কমবে কোথায় কোথায়? রাহুলের সঙ্গে ফোনে কথা হয়নি কমলার! সব জল্পনা খারিজ করে দেওয়া হল আমেরিকা থেকেই 'ভয়ের জাল ছিঁড়ে যাচ্ছে…'উপনির্বাচনে ইন্ডিয়া জোটের ফল ভালো হতেই লিখলেন রাহুল শাহরুখ-গৌরীর সংসারের রিমোট কন্ট্রোল রয়েছে এঁর হাতে, সুহানার পাশে উনি কে? ধোনির মুখপানে চেয়ে চুপটি করে দাঁড়িয়ে বচ্চন, অমিতাভের ব্যবহারে মুগ্ধ নেটপাড়া Los Angeles Knight Riders বনাম San Francisco Unicorns ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? চাকরিতে কোটা নয়, ছাত্র আন্দোলনে উত্তাল ঢাকার রাজপথ পড়াশোনা না করে মোবাইলেই মেতে মেয়ে, মা বকাবকি করতেই চরম পদক্ষেপ কিশোরীর স্মৃতি ইরানির প্রতি অবমাননাকর ভাষা নয়, রাহুলের বার্তাকে সমর্থন কিশোরীলালের রাধিকার অনন্ত প্রেম, হাতে আঁকা লেহেঙ্গা পরে রাজরানি আম্বানির বউমা

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.