বাংলা নিউজ > ঘরে বাইরে > জেনারেল রাওয়াতের কপ্টারের ছবি ধরা পড়েছে মোবাইলে! হবে ফরেনসিক পরীক্ষা
জেনারেল বিপিন রাওয়াতের কপ্টারের শেষ মুহূর্তের ছবি ধরা পড়েছে মোবাইলে  (PTI File Photo) (HT_PRINT)
জেনারেল বিপিন রাওয়াতের কপ্টারের শেষ মুহূর্তের ছবি ধরা পড়েছে মোবাইলে  (PTI File Photo) (HT_PRINT)

জেনারেল রাওয়াতের কপ্টারের ছবি ধরা পড়েছে মোবাইলে! হবে ফরেনসিক পরীক্ষা

  • সেদিন বন্ধুদের সঙ্গে তিনি ওই এলাকায় ঘুরতে গিয়েছিলেন। কিছুটা আগ্রহ নিয়েই তিনি ছবি তুলছিলেন।

পাহাড়ঘেরা জঙ্গল। সেখানেই আচমকা ভেঙে পড়ে সেনা সর্বাধিনায়ক জেনারেল বিপিন রাওয়াতের হেলিকপ্টার। মনে করা হচ্ছে সেই কপ্টারের ছবিই ধরা পড়েছে মোবাইলে।একটি মোবাইলে এই ভিডিওটি তোলা হয়েছিল বলে দাবি করা হচ্ছে। সেই ভিডিও ঘুরছে বিভিন্ন জায়গায়। এবার সেই ভিডিওর সত্যতা যাচাইয়ের জন্য তৎপরতা শুরু হল। সেই ফোনটি ইতিমধ্যেই সংগ্রহ করেছে পুলিশ। সেটির ফরেনসিক পরীক্ষা করা হবে। সূত্রের খবর, কোয়েম্বাটুরের এক ওয়েডিং ফটোগ্রাফার জো এই ফোনের মালিক। সেদিন বন্ধুদের সঙ্গে তিনি ওই এলাকায় ঘুরতে গিয়েছিলেন। কিছুটা আগ্রহ নিয়েই তিনি ছবি তুলছিলেন। সেই সময় তাঁর মোবাইলে ধরা পড়ে সেই ভয়াবহ ঘটনার ছবি। 

কিন্তু কেন সেদিন তাঁরা বন্ধুদের সঙ্গে নিয়ে ওই ঘন জঙ্গলে গিয়েছিলেন? কারণ তারা জানতেন ওই এলাকায় বন্য জীবজন্তু বের হয়। তারপরেও তারা কেন ওখানে গিয়েছিলেন? প্রশ্নের উত্তর পাওয়ার চেষ্টা করছে পুলিশ।এদিকে ওই ভিডিওতে দেখা যায় কপ্টারটি কুয়াশার মধ্যে মিলিয়ে যাচ্ছে। এই ভিডিও ভাইরাল হয় সোশ্য়াল মিডিয়ায়। তবে বাহিনীর তরফে বলা হয়েছে, কোনও জল্পনায় কান দেবেন না। মৃতদের প্রতি শ্রদ্ধা জানানোর লক্ষ্যেই এটা মেনে চলা উচিৎ।

এদিকে ভারতীয় বায়ুসেনা ইতিমধ্যেই ইতিমধ্যেই এনিয়ে উচ্চ পর্যায়ের তদন্ত শুরু করেছে। এদিকে সেদিনের ঘটনায় বেঁচে গিয়েছেন গ্রুপ ক্যাপ্টেন বরুণ সিং। তিনি বেঙ্গালুরুর একটি মিলিটারি হাসপাতালে ভর্তি। সূত্রের খবর তাঁর পরিস্থিতিও গুরুতর।

 

বন্ধ করুন