বাংলা নিউজ > ঘরে বাইরে > টিকাকরণে ১৫০ কোটির মাইলস্টোন পেরিয়ে গেল দেশ, কৃতজ্ঞতা প্রকাশ মোদীর
প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।  (PTI)
প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।  (PTI)

টিকাকরণে ১৫০ কোটির মাইলস্টোন পেরিয়ে গেল দেশ, কৃতজ্ঞতা প্রকাশ মোদীর

  • এর আগেও টিকাকরণের সাফল্য উদযাপিত হয়েছিল দেশ জুড়ে। এবার ১০০ কোটির গন্ডি ছাড়িয়ে দেড়'শ কোটিতে পৌঁছে গেল দেশের টিকাকরণ।

১৫০ কোটি টিকাকরণের মাইলস্টোন পেরিয়ে গেল ভারত। এনিয়ে শুভেচ্ছাবার্তা দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। টুইট করে তিনি লিখেছেন, টিকাকরণ অভিযানে উল্লেখযোগ্য দিন। নাগরিকদের শুভেচ্ছা জানাচ্ছি। আমরা ১৫০ কোটির মাইলস্টোন পেরিয়ে গিয়েছি।আমাদের টিকাকরণ অভিযান  বহু মানুষের প্রাণ রক্ষা করেছে। এর সঙ্গেই আসুন কোভিড-১৯ সম্পর্কিত যাবতীয় প্রটোকল আমরা মেনে চলি।

পাশাপাশি এই বিপুল সাফল্যের ক্ষেত্রে যাঁরা সহায়তা করেছেন তাঁদের ধন্যবাদ জানিয়েছেন মোদী।  তিনি লিখেছেন, যাঁদের জন্য এই টিকাকরণ কর্মসূচি আজ সফল হয়েছে তাদের প্রতি দেশ কৃতজ্ঞ থাকবে। আমরা ধন্যবাদ জানাচ্ছি চিকিৎসকদের, বিজ্ঞানীদের, আবিস্কারকদের, স্বাস্থ্যকর্মীদের যারা সাধারণ মানুষকে ভ্যাকসিন দিয়েছেন। যোগ্য সকলকে টিকা নেওয়ার জন্য অনুরোধ করছি। আসুন ঐক্যবদ্ধভাবে আমরা কোভিডের বিরুদ্ধে লড়াই করি। এভাবেই দেশবাসীর সঙ্গে এই সাফল্যে ভাগ করে নিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। পাশাপাশি টিকাকরণের সঙ্গে যুক্ত থাকা সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তিনি। 

তবে এর আগেও টিকাকরণের সাফল্য উদযাপিত হয়েছিল দেশ জুড়ে। এবার ১০০ কোটির গন্ডি ছাড়িয়ে দেড়'শ কোটিতে পৌঁছে গেল দেশের টিকাকরণ। এদিকে বিশেষজ্ঞদের দাবি, কোভিড প্রতিরোধের অন্য়তম প্রধান উপায় হল টিকা নেওয়া। পাশাপাশি কোভিড প্রটোকলও মেনে চলতে হবে। সেক্ষেত্রে প্রধানমন্ত্রী এদিন টুইট করে দুটি বিষয়ের উপরই জোর দেওয়ার কথা জানিয়েছেন।  

 

বন্ধ করুন