বাংলা নিউজ > ঘরে বাইরে > করোনা পরিস্থিতি মোকাবিলায় মোদী সরকারের কোনও রণকৌশল নেই, তোপ রাহুলের
রাহুল গান্ধী (HT_PRINT)
রাহুল গান্ধী (HT_PRINT)

করোনা পরিস্থিতি মোকাবিলায় মোদী সরকারের কোনও রণকৌশল নেই, তোপ রাহুলের

কংগ্রেস সূত্রে খবর, দেশে করোনা পরিস্থিতি পর্যালোচনা করা জন্যই কংগ্রেসের তরফে কার্যসমিতির বৈঠক ডাকা দেওয়া হয়।

করোনাভাইরাস পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে নরেন্দ্র মোদী সরকারের কোনও রণকৌশল নেই। শনিবার কংগ্রেসের কার্যসমিতির বৈঠকে এই ভাষাতেই মোদী সরকারকে বিঁধলেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। এর আগে টুইটেও করোনা পরিস্থিতি নিয়ে মোদী সরকারের সমালোচনায় সরব হয়েছিলেন রাহুল গান্ধী।

কংগ্রেসের কার্যসমিতির বৈঠকে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন রাহুল গান্ধী। তিনি জানান, সরকারের করোনা পরিস্থিতি মোকাবিলায় সঠিক কোনও পরিকল্পনাই নেই। দেশের মানুষকে ভ্যাকসিন দেওয়ার কাজও ঠিকভাবে হচ্ছে না। সেইসঙ্গে সাধারণ মানুষের কাছে অক্সিজেন পৌঁছে দেওয়া-সহ অন্যান্য পরিষেবাও ঠিকভাবে দেওয়া হচ্ছে না। আসলে সরকারের কোনও পরিকল্পনা নেই। কার্যসমিতির বৈঠকে রাহুল গান্ধী ছাড়াও বক্তব্য রাখেন কংগ্রেস নেতা দিগ্বিজয় সিং। তিনিও রাহুলের সুরে সুর মিলিয়েই বলেন, 'গত ফেব্রুয়ারি মাস থেকে রাহুল গান্ধী যা বলে আসছেন, তা অক্ষরে অক্ষরে সত্যি হয়েছে।'

কংগ্রেস সূত্রে খবর, দেশে করোনা পরিস্থিতি পর্যালোচনা করা জন্যই কংগ্রেসের তরফে কার্যসমিতির বৈঠক ডাকা দেওয়া হয়। এই প্রথম করোনা পরিস্থিতি পর্যালোচনা করার জন্য বৈঠক ডাকা হয়। সেই বৈঠকে সারা বিশ্বে যেভাবে করোনা বাড়ছে, তার সঙ্গে সঙ্গে দলের নেতা নেত্রীরাও বক্তব্য রাখেন। ভার্চুয়াল এই বৈঠকে হাজির ছিলেন প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং থেকে শুরু করে হাজির ছিলেন কংগ্রেস নেতা পি চিদাম্বরম, গুলাম নভি আজাদ সহ আরো অনেকে। পাশাপাশি জুনের মধ্যে দলে সাংগঠনিক নির্বাচন করার ব্যাপারেও জোর চর্চা হয়।

বন্ধ করুন