বাংলা নিউজ > ঘরে বাইরে > মোদী ডু্প্লিকেট, তিনি আসল নন, বিস্ফোরক দাবি JDU শীর্ষ নেতার

মোদী ডু্প্লিকেট, তিনি আসল নন, বিস্ফোরক দাবি JDU শীর্ষ নেতার

জেডিইউ নেতা লালন সিং ও বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার (Photo by Santosh Kumar /Hindustan Times)

লালন সিংয়ের এই বক্তব্য প্রসঙ্গে বিহার বিজেপির মুখপাত্র নিখিল আনন্দ তীব্র আক্রমণ করেছেন। তিনি বলেন, ইদানিং দেখছি বিহারের মুখ্যমন্ত্রী আর লালন সিং দুজনেই প্রধানমন্ত্রী ও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী সম্পর্কে খুব বাজে মন্তব্য করছেন। এটা লজ্জার। এটা দুর্ভাগ্যের।

জেডিইউ শীর্ষ নেতা লালন সিং দাবি করলেন গুজরাতের মুখ্যমন্ত্রী থাকাকালীন নরেন্দ্র মোদী তাঁর কাস্টকে ওবিসি তালিকাভুক্ত করে ফেলেছিলেন। ২০১৪ সালে তিনি সারা ভারত ঘুরে বলতেন, তিনি নাকি প্রচন্ড পিছিয়ে পড়া জাতিভুক্ত। কিন্তু গুজরাতে ইবিসি ক্য়াটাগরিই নেই।

পার্টি অফিসের একটি মিটিংয়ে তিনি বলেন, এই যে বিজেপির চরিত্র এটা খুব গড়বড়ে। ২০১৪ সালে নরেন্দ্র মোদী গোটা ভারত ঘুরে বলতেন তিনি এক্সট্রিমলি ব্যাকওয়ার্ড ক্লাসের। কিন্তু গুজরাতে কি ইবিসি আছে? গুজরাতে তো ইবিসি নেই, শুধুই ওবিসি।

এর সঙ্গেই তাঁর অভিযোগ, গুজরাতের মুখ্যমন্ত্রী থাকাকালীন তিনি নিজের কাস্টকে ওবিসি তালিকাভুক্ত করে ফেললেন। আসলে তিনি ডুপ্লিকেট। তিনি অরিজিনাল নন। ডুপ্লিকেট লোক গোটা দেশ ঘুরে বেড়ালেন।

এদিকে লালন সিংয়ের এই বক্তব্য প্রসঙ্গে বিহার বিজেপির মুখপাত্র নিখিল আনন্দ তীব্র আক্রমণ করেছেন। তিনি বলেন, ইদানিং দেখছি বিহারের মুখ্যমন্ত্রী আর লালন সিং দুজনেই প্রধানমন্ত্রী ও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী সম্পর্কে খুব বাজে মন্তব্য করছেন। এটা লজ্জার। এটা দুর্ভাগ্যের। প্রধানমন্ত্রী হওয়ার দিবা স্বপ্ন দেখতে গিয়ে নীতীশজী তাঁর মানসিক স্থিরতা হারিয়ে ফেলেছেন। আর লালনজীর তো কোনওদিনই রাজনৈতিক কোনও চরিতর ছিল না।

 

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

২০০৭ সালে ধোনির দলকে চ্যাম্পিয়ন করেছিলেন, এবার সেই ভারতীয়কে হেড কোচ করল UAE ফের সামরিক পর্যায়ে আলোচনায় বসল ভারত-চিন, কী সিদ্ধান্ত হল? কীভাবে শুরু হল মাঘী পূর্ণিমার ব্রত? জেনে নিন এই ব্রতের মহিমা মোবাইলের ফ্ল্যাশলাইট জ্বেলে রোগীর চিকিৎসা করলেন ডাক্তার ‘১৪ বছর একই জিনিস করে আসছি’, নগ্ন ছবি পোস্ট প্রসঙ্গে এতদিনে মুখ খুললেন বিদ্যুৎ অবশেষে চারহাত এক হল, পঞ্জাবি মতে বিয়ে সারলেন রকুলপ্রীত-জ্যাকি জন্ম থেকেই আগলে রেখেছিলেন সিংহটিকে, তার হাতেই প্রাণ গেল ব্যক্তির কংগ্রেসের অ্যাকাউন্ট থেকে ৬৫ কোটি তুলে নিয়েছে IT দফতর! বকেয়া কর-কাণ্ডে নয়া মোড় ফ্রান্সের সর্বোচ্চ অসামরিক পুরস্কারে সম্মানিত হলেন কংগ্রেস সাংসদ শশী থারুর গড়িয়াহাট, হাতিবাগান, নিউ মার্কেট কলকাতায় হকার সংখ্য়া কত? পুরসভার সমীক্ষা Report

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.