বাংলা নিউজ > ঘরে বাইরে > Modi Thali: ৫৬ ইঞ্চি মোদীজি থালি, ৪০ মিনিটে খেতে পারলে সাড়ে ৮ লাখ পুরস্কার
দিল্লির রেস্তরাঁতে বিশেষ থালির আয়োজন। প্রতীকী ছবি

Modi Thali: ৫৬ ইঞ্চি মোদীজি থালি, ৪০ মিনিটে খেতে পারলে সাড়ে ৮ লাখ পুরস্কার

  • মোদীর জন্মদিনে বিশেষ উপহার রেস্তরাঁর। বিশেষ অফারও আছে এই থালিতে।

১৭ সেপ্টেম্বর মোদীর জন্মদিন উপলক্ষ্যে দিল্লির একটি রেস্তরাঁ প্রধানমন্ত্রীর নামে থালি করার উদ্যোগ নিল। ৫৬টি আইটেম থাকবে সেই থালিতে। ভেজ নাকি নন ভেজ সেটা নির্ভর করছে ক্রেতাদের উপর। আর সেই থালির নাম, ৫৬ ইঞ্চি মোদীজি থালি। দিল্লির কনট প্লেসের ওই রেস্তরাঁকে ঘিরে এখন দিল্লিবাসীর বাড়তি উৎসাহ।

সংবাদ সংস্থাকে এএনআইকে রেস্তরাঁর মালিক সুমিত কালারা জানিয়েছেন, প্রধানমন্ত্রীকে খুব শ্রদ্ধা করি। তিনি দেশের গর্ব। তাঁর জন্মদিন অভিনব কিছু দিতে চাই। সেকারণেই এই ৫৬ ইঞ্চি মোদীজি থালি। আমরা চাই তিনি একবার এখানে আসুন। তবে সুরক্ষার কারণে তিনি হয়তো আসতে পারবেন না। কিন্তু তাঁর ফ্যানরা আসুন। এসে একবার খেয়ে যান।

রেস্তরাঁ জানিয়েছে কোনও দম্পতির মধ্যে কেউ একজন ৪০ মিনিটে থালি শেষ করতে পারলে সাড়ে ৮লাখ টাকা পুরস্কার আছে। ১৭-২৬ সেপ্টেম্বরের মধ্যে আছে বিশেষ অফার। সেই সময়ের মধ্যে কেউ এই থালি খেতে আসলে তাঁদের জন্য় আছে বিশেষ সুযোগ। সেই সময়ের মধ্য়ে যারা থালি খাবেন সেই ভাগ্যবান পাবেন কেদারনাথ ট্রিপের সুযোগ। কারণ ওই জায়গা মোদীজির প্রিয় জায়গা। এভাবেই প্রিয় প্রধানমন্ত্রীর জন্মদিনকে স্মরণীয় করে রাখতে চাইছে ওই রেস্তরাঁ।

 

বন্ধ করুন