বাংলা নিউজ > ঘরে বাইরে > Modi-Mamata Tweet on Independence Day: ভারতের স্বাধীনতার ৭৫, দেশবাসীকে শুভেচ্ছাবার্তা মোদী-মমতার

Modi-Mamata Tweet on Independence Day: ভারতের স্বাধীনতার ৭৫, দেশবাসীকে শুভেচ্ছাবার্তা মোদী-মমতার

নরেন্দ্র মোদী, মমতা বন্দ্যোপাধ্যায়। ফাইল ছবি

আজকে সকাল সকাল দেশবাসীকে টুইট করে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা বার্তা দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। টুইট করে দেশবাসীকে শুভেচ্ছা জানান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও।

দেশজুড়ে আজ পালন করা হচ্ছে দেশের ৭৬তম স্বাধীনতা দিবস। সেই উপলক্ষে আজকে সকাল সকাল দেশবাসীকে টুইট করে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা বার্তা দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। টুইট করে দেশবাসীকে শুভেচ্ছা জানান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও।

আজকে সকাল ৬টায় এর টুইট বার্তায় প্রধানমন্ত্রী মোদী লেখেন, ‘দেশবাসীকে স্বাধীনতা দিবসের শুভকামনা। জয় হিন্দ।’ প্রসঙ্গত, দেশের স্বাধীনতার ৭৫ বছর পূর্তি উপলক্ষ্যে গোটা দিল্লি, গোটা দেশ সেজে উঠেছে। কেন্দ্রের তরফে গত একবছর ধরে ‘আজাদি কা অমৃত মহোৎসব’ পালন করা হচ্ছে।

দেশের স্বাধীনতার ৭৫ বছর পূর্তি উপলক্ষ্যে দেশে গত দুই দিন ধরে ‘হর ঘর তেরঙ্গা’ কর্মসূচি পালন হচ্ছে। স্বাধীনতার ৭৫ তম বছর উদযাপনকে স্মরণীয় করে রাখতে সোশাল মিডিয়ায় প্রত্যেকের প্রোফাইল পিকচারে তেরঙ্গা লাগানোর ডাক দিয়েছিলেন তিনি।

এদিকে আজকে প্রধানমন্ত্রীর পাশাপাশি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও টুইট করে দেশবাসীকে শুভেচ্ছা জানান। তিনি টুইট বার্তায় লেখেন, ‘স্বাধীনতার ৭৫ বছর! আজ আমরা আমাদের পূর্ব পুরুষদের সর্বোচ্চ আত্মত্যাগকে শ্রদ্ধা জানাই, যার দেশের স্বাধীনতা এনেছিলেন। ভারতবাসীকে অবশ্যই গণতান্ত্রিক মূল্যবোধ এবং অধিকারের মর্যাদার খেয়াল রাখতে হবে।’ এদিকে মোদীর ‘ডিপি’ বদলের আহ্বানের প্রেক্ষিতে মমতা বন্দ্যোপাধ্যায় নিজের প্রোফাইল পিকচার-এ মনীষীদের ছবি আপলোড করেন। সেই ছবিতে রয়েছে তেরঙ্গার রঙ।

বন্ধ করুন