বাংলা নিউজ > ঘরে বাইরে > যোগীর কাঁধে মোদীর হাত, উভয়ের একান্ত আলোচনা, কী কথাবার্তা হল?
 প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও  উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ ( টুইটার)
 প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও  উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ ( টুইটার)

যোগীর কাঁধে মোদীর হাত, উভয়ের একান্ত আলোচনা, কী কথাবার্তা হল?

  • যোগী লিখেছেন, আমরা শপথ নিয়েছি, আমাদের শরীর ও মনকে নিবেদন করব নতুন ভারত নির্মাণের জন্য।

যোগী আদিত্যনাথের কাঁধে মোদীর হাত। একটি পেছন থেকে তোলা ছবি। একটি সামনে থেকে তোলা ছবি। রবিবার সকালে লখনউতে রাজভবনে মোদী ও যোগীর একান্ত পায়চারির এই ছবি ভাইরাল হয়েছে সোশ্য়াল মিডিয়ায়। সূত্রের খবর এদিন প্রায় ৪৫ মিনিট তাঁরা একসঙ্গে ছিলেন। তবে সামনেই নির্বাচন। তার আগে তাঁদের মধ্যে কী আলোচনা হয়েছে তা নিয়ে স্পষ্ট করে কিছু জানা যায়নি। আর রাজভবনে দুজনের হেঁটে যাওয়ার ছবি শেয়ার করেছেন উত্তরপ্রদেশের মুখ্য়মন্ত্রী যোগী আদিত্যনাথ নিজেই। এর সঙ্গে হিন্দিতে লিখেছেন তিনি। তিনি লিখেছেন, আমরা শপথ নিয়েছি, আমাদের শরীর ও মনকে নিবেদন করব নতুন ভারত নির্মাণের জন্য।

শনিবার সকালে রাজভবনে মোদীর সঙ্গে দেখা করেন যোগী। রাজ্য সরকারের তরফে জানানো হয়েছে এটা সৌজন্য সাক্ষাৎকার। এমনকী এদিন যখন উত্তরপ্রদেশে ছেড়ে দিল্লির দিকে রওনা হচ্ছেন মোদী ও অমিত শাহ তখনও যোগী আদিত্যনাথ বিমানবন্দরে উপস্থিত ছিলেন। 

সূত্রের খবর মোদী ১৯শে নভেম্বর রাতে রাজভবনে গিয়েছিলেন। ডিজিপি/আইজিপি কনফারেন্সে যোগ দিতে তিনি যান। রবিবার সন্ধ্যায় তিনি দিল্লির দিকে রওনা দেন। আর এর মাঝে যোগী দেখা করলেন মোদীর সঙ্গে। এদিকে ডিজিপি/আইজিপি কনফারেন্সে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, সমস্ত রাজ্যের ডিজিরা উপস্থিত ছিলেন। প্রায় ৩৫০জন পদস্থ পুলিশ কর্তাও উপস্থিত ছিলেন কনফারেন্সে। 

 

বন্ধ করুন