বাংলা নিউজ > ঘরে বাইরে > BJP MP-রা যেভাবে ঘিরেছিলেন যেন একদল… সোনিয়া-স্মৃতি ইরানি তর্ক প্রসঙ্গে মহুয়া
সোনিয়া গান্ধী। (ANI Photo) (ANI)

BJP MP-রা যেভাবে ঘিরেছিলেন যেন একদল… সোনিয়া-স্মৃতি ইরানি তর্ক প্রসঙ্গে মহুয়া

  • মহুয়া মৈত্র জানিয়েছেন, ওরা সকলে সোনিয়াকে ঘিরে দাঁড়িয়েছিলেন। চিৎকারও করছিলেন। কিন্তু মাস্ক পরা অবস্থায় ৭৫ বছর বয়সী কোনও মহিলা কীভাবে অন্য়দের ভয় দেখাতে পারেন?

রাষ্ট্রপত্নী মন্তব্যকে ঘিরে তুমুল শোরগোল পার্লামেন্টে। বিজেপি এমপিদের দাবি সোনিয়া গান্ধী তাঁদের এমপিদের ভয় দেখিয়েছেন। তবে এনিয়ে এবার মুখ খুললেন তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র। তিনি জানিয়েছেন, বিজেপি যা বলে বেড়াচ্ছে তা পুরো মিথ্যে কথা।

মহুয়া মৈত্র গোটা পরিস্থিতি নিয়ে হিন্দুস্থান টাইমসের সঙ্গে কথা বলেছেন। তিনি বলেন, সিনিয়র কংগ্রেস নেত্রীর দিকে যেভাবে বিজেপি এমপিরা তেড়ে যাচ্ছিলেন ঠিক যেন মনে হচ্ছিল একদল হায়েনা। যখন বিরোধী নেতৃত্বরা তাঁকে দ্রুত বের করে নিয়ে যাওয়ার চেষ্টা করেন তখন সোনিয়া জানিয়ে দেন তিনি ভয় পাননি।

 

মহুয়া মৈত্র জানিয়েছেন, ওরা সকলে সোনিয়াকে ঘিরে দাঁড়িয়েছিলেন। চিৎকারও করছিলেন। কিন্তু মাস্ক পরা অবস্থায় ৭৫ বছর বয়সী কোনও মহিলা কীভাবে অন্য়দের ভয় দেখাতে পারেন? তিনি জানিয়েছেন, এনসিপির সুপ্রিয়া সুলে ও আমি সেখানে ছিলাম। সভা মুলতুবি হয়ে যাওয়ায় সেখানে কোনও কংগ্রেস এমপি ছিলেন না। আমরা যখন দেখি সোনিয়া গান্ধী উঠে পড়ে রমা দেবীর দিকে হাঁটছেন তখনই আমরা আশ্চর্য হয়ে যাই তিনি কোথায় যাচ্ছেন! গোটা সময়টা তিনি মাস্ক পরেছিলেন। তিনি রমাদেবীর সঙ্গে কিছু কথা বলছিলেন।

স্মৃতি ইরানি রমা দেবীর পেছনেই ছিলেন। গৌরব গগৈও ছিলেন। ইরানি আঙুল উঁচিয়ে কিছু বলার চেষ্টা করেন। এরপর অন্য়ান্য বিজেপি এমপিরা বেরিয়ে এসে ঘিরে ধরেন সোনিয়াকে। অধীরও এসে জানিয়ে দেন আমাদের সঙ্গে কথা বলুন। তবে যেভাবে বিজেপি ভয় দেখাচ্ছিলেন ঠিক যেন একদল হায়েনা। আমি আগে কোনওদিন এমন দেখিনি। আমরা তাঁকে বের করে নিয়ে যাওয়ার চেষ্টা করি। তিনি বলতে থাকেন আমি ভয় পাই না।

বন্ধ করুন