বাংলা নিউজ > ঘরে বাইরে > Monkey Drinking Beer: যোগীরাজ্যে মদের দোকানে বাঁদরের হানা! ঢক ঢক করে গিলল বিয়ার, ভাইরাল ভিডিয়ো

Monkey Drinking Beer: যোগীরাজ্যে মদের দোকানে বাঁদরের হানা! ঢক ঢক করে গিলল বিয়ার, ভাইরাল ভিডিয়ো

বিয়ার খাচ্ছে বাঁদর (ছবি - টুইটার)

জেলা আবগারি আধিকারিক রাজেন্দ্র প্রতাপ সিং বলেন, ‘এই ঘটনাটি মোকাবিলা করার প্রচেষ্টা চলছে। বন বিভাগের সহায়তায় কর্মকর্তারা এই বাঁদরটিকে ধরতে চাইছেন।’

উত্তরপ্রদেশের রায়বারেলিতে মদে আশক্ত হয়েছে স্থানীয় বাঁদররা! সাম্প্রতিককালে রায়বারেলিতে মদের দোকানে ধারাবাহিক ভাবে হানা দিচ্ছে বাঁদর বাহিনী। শুধু তাই নয়, রাতে দোকানে ঢুকে মদও খেতে দেখা যাচ্ছে বাঁদররা। পাশাপাশি মদ কিনে কেউ দোকান থেকে বের হলেই ছোঁ মেরে মদের দোকান নিয়ে পালাচ্ছে বাঁদররা। এরই মাঝে কয়েকদিন আগে বাঁদরের বিয়ারপানের ভিডিয়ো ভাইরাল হয়েছে।

ভাইরাল হওয়া ভিডিয়োটিতে দেখা গিয়েছে, একটি বাঁদর বিয়ারের ক্যান থেকে ঢক ঢক করে সুরাপান করছে। জায়গাটা রীতিমতো অন্ধকার। সেখানে বাঁদরের মুখে কেউ একজন টর্চের আলো ফেলে। তবে সেই আলো পড়তেও বাঁদরের কোনও ভ্রূক্ষেপ নেই। একবার চারিদিকে তাকিয়ে নিয়ে ফের বিয়ারপানে মনোনিবেশ করে বাঁদরটি। সেই ভিডিয়োটিই এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

জানা গিয়েছে, রায়বারেলির আছলাগঞ্জ থানার অন্তর্গত গদাগঞ্জ এলাকায় বাঁদরের বিয়ারপানের ঘটনাটি ক্যামেরাবন্দি করা হয়েছিল। এদিকে এলাকায় বাঁদরামির জ্বালায় অতিষ্ঠ মদের দোকানের মালিকরা। তিতি বিরক্ত ক্রেতারাও। স্থানীয়দের অভিযোগ, মদপান করে মত্ত হলে বাঁদর শান্ত হয়। এরপর নেশা কেটে গেলে আবারও দোকানে হানা দেয় বাঁদর। জেলা আবগারি আধিকারিক রাজেন্দ্র প্রতাপ সিং বলেন, ‘এই ঘটনাটি মোকাবিলা করার প্রচেষ্টা চলছে। বন বিভাগের সহায়তায় কর্মকর্তারা এই বাঁদরটিকে ধরতে চাইছেন।’ তবে বন বিভাগের কর্মীরা এখনও সফল হতে পারেননি নিজেদের অভিযানে।

 

বন্ধ করুন