বাংলা নিউজ > ঘরে বাইরে > Child murder in Rajasthan: প্রেমিকের সাহায্যে নিজের ৩ বছরের শিশুকে খুন করে ট্রেন থেকে ফেলে দিল মা, ধৃত ২

Child murder in Rajasthan: প্রেমিকের সাহায্যে নিজের ৩ বছরের শিশুকে খুন করে ট্রেন থেকে ফেলে দিল মা, ধৃত ২

শিশুকে খুনের অভিযোগ। প্রতীকী ছবি

ঘটনাটি ঘটেছে মঙ্গলবার মাঝরাতে। তিন বছরের ওই শিশুর নাম কিরণ। ওইদিন প্রথমে ওই মহিলা তার মেয়ে কিরণকে শ্বাসরোধ করে হত্যা করে। পরে তার প্রেমিক সানির সাহায্যে মৃতদেহ বিছানার চাদরে জড়িয়ে শ্রীগঙ্গানগর রেলস্টেশনে যায়। পুলিশ সুপার (শ্রীগঙ্গানগর) আনন্দ শর্মা জানিয়েছেন, তারা সকাল ৬.১০ টায় একটি ট্রেনে ওঠে।

বিবাহ বহির্ভূত সম্পর্ক। আর সেই সম্পর্কের জেরে প্রেমিকের সাহায্যে নিজের তিন বছরের মেয়েকে হত্যা করল মা। ঘটনাটি ঘটেছে রাজস্থানের শ্রীগঙ্গানগর জেলায়। ওই মহিলা শিশুটিকে প্রথমে শ্বাস রোধ করে খুন করে। এরপর তার মৃতদেহ চলন্ত ট্রেন থেকে ফেলে দেয় বলে অভিযোগ। ঘটনার তদন্তে নেমে পুলিশ ওই মহিলা এবং তার প্রেমিককে গ্রেফতার করেছে। পুলিশ জানিয়েছে, ধৃত মহিলার নাম সুনিতা এবং তার প্রেমিকের নাম সানি। দুজনকে হেফাজতে নিয়েছে পুলিশ।

তদন্তে পুলিশ জানতে পেরেছে, ঘটনাটি ঘটেছে মঙ্গলবার মাঝরাতে। তিন বছরের ওই শিশুর নাম কিরণ। ওইদিন প্রথমে ওই মহিলা তার মেয়ে কিরণকে শ্বাসরোধ করে হত্যা করে। পরে তার প্রেমিক সানির সাহায্যে মৃতদেহ বিছানার চাদরে জড়িয়ে শ্রীগঙ্গানগর রেলস্টেশনে যায়। পুলিশ সুপার (শ্রীগঙ্গানগর) আনন্দ শর্মা জানিয়েছেন, তারা সকাল ৬.১০ টায় একটি ট্রেনে ওঠে। এরপর ট্রেনটি ফতুহি রেলওয়ে স্টেশনে পৌঁছনোর আগে খালের উপর একটি সেতুতে পৌঁছয়। সেখানেই তারা মৃতদেহ খালের জলে ফেলে দিতে চেয়েছিল। কিন্তু সেটি রেললাইনের কাছে পরে। মঙ্গলবার পুলিশ সেই মৃতদেহ উদ্ধার করে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সুনিতার পাঁচটি সন্তান রয়েছে। যার মধ্যে ৩ সন্তান থাকে তার স্বামীর কাছে এবং তার দুই কন্যা তার সঙ্গে শাস্ত্রী নগরে থাকে। রেল লাইনে উদ্ধার হওয়া মেয়েটির মৃতদেহ শনাক্ত করার পর পুলিশ সুনিতাকে খুঁজে বের করে এবং তাকে জিজ্ঞাসাবাদের জন্য ডাকে। পুলিশি জেরার মুখে পড়ে অবশেষে ওই মহিলা নিজের মেয়েকে খুনের কথা স্বীকার করে। এরপরে পুলিশ ওই মহিলা এবং তার প্রেমিককে গ্রেফতার করে। ধৃতদের আদালতে তোলা হলে তাদের পুলিশ হেফাজতের নির্দেশ দেন বিচারক।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বন্ধ করুন