বাংলা নিউজ > ঘরে বাইরে > Chennai News: চারতলার শেডের উপর পড়েও বেঁচে গিয়েছিল শিশু, এবার নিজেকে শেষ করে দিলেন তার মা

Chennai News: চারতলার শেডের উপর পড়েও বেঁচে গিয়েছিল শিশু, এবার নিজেকে শেষ করে দিলেন তার মা

এভাবেই সেদিন শেডের একেবারে ধারে চলে এসেছিল শিশুটি। (X/RengarajMr)

কোয়েম্বাটুরের করমাদাই থানার এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, তাঁর পরিবার তদন্তকারীদের জানিয়েছে, ঘটনার পর থেকেই মানসিক অবসাদে ভুগছিলেন ওই মহিলা

দিব্যা চন্দ্রবাবু

দিন কয়েক আগে এই ভিডিয়ো ঝড় তুলেছিল সোশ্যাল মিডিয়ায়। সেবার দেখা গিয়েছিল একটি শিশু তার মায়ের কোল থেকে পড়ে গিয়েছিল শেডের উপর। শেষ পর্যন্ত চেন্নাইয়ের সেই অ্যাপার্টমেন্টে কোনওরকমে বেঁচে গিয়েছিল ওই শিশুটি।তবে এবার সেই শিশুর মা আত্মহত্যা করেছেন বলে দাবি করা হচ্ছে। 

কোয়েম্বাটুরে মামার বাড়িতে বেড়াতে গিয়ে আত্মহত্যা করলেন ৩৩ বছরের ওই মহিলা। তাঁর বাচ্চা চেন্নাইয়ে তাদের চতুর্থ তলার অ্যাপার্টমেন্টের ব্যালকনি থেকে পড়ে অলৌকিকভাবে বেঁচে

গিয়েছিলেন।

কোয়েম্বাটুরের করমাদাই থানার এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, তাঁর পরিবার তদন্তকারীদের জানিয়েছে, ঘটনার পর থেকেই মানসিক অবসাদে ভুগছিলেন ওই মহিলা।

এক প্রতিবেশী একটি ভিডিও ক্লিপ প্রকাশ করেছিলেন, যেখানে দেখা যাচ্ছে কীভাবে বাসিন্দারা জীবনের ঝুঁকি নিয়ে আট মাসের মেয়েটিকে উদ্ধার করেছিলেন, বাচ্চাটি গত ২৮ এপ্রিল তার মায়ের কোল থেকে পিছলে যায় এবং দোতলায় একটি টিনের শেডে পড়ে যায়। ভিডিওটি সোশ্যাল মিডিয়াতেও আপলোড করা হয়েছিল যেখানে বেশিরভাগ মানুষ প্রতিবেশীদের প্রশংসা করেছেন যারা শিশুটিকে বাঁচাতে তাদের জীবন বাজি রেখেছিলেন।

তবে অনেকে মায়ের গাফিলতির অভিযোগেও তীব্র সমালোচনা করেছেন।

পুলিশ জানিয়েছে, সমালোচনার মুখে ওই মহিলা ক্রমশ হতাশ হয়ে পড়ছিলেন। প্রায় দুই সপ্তাহ আগে ৫ বছর ও ৮ মাস বয়সী দুই সন্তানকে নিয়ে কোয়েম্বাটুরে মামার বাড়িতে আসেন।

উপরে উদ্ধৃত পুলিশ কর্মকর্তা বলেছেন যে তিনি শনিবার কোয়েম্বাটুরে তার বাপের বাড়িতে আত্মহত্যা করে মারা যান। তিনি বলেন, 'মেয়েটির বাবা আমাদের জানিয়েছেন, বাড়ি ফিরে এসে তারা তাকে মৃত অবস্থায় দেখতে পান।

অস্বাভাবিক মৃত্যুর তদন্তে ফৌজদারি কার্যবিধির ১৭৪ ধারায় মামলা দায়ের করা হয়েছে। তাঁর দেহ ময়নাতদন্তের জন্য মেট্টুপালায়াম সরকারি হাসপাতালে পাঠানো হয়েছে।

মহিলা এবং তার স্বামী প্রযুক্তিবিদ ছিলেন এবং চেন্নাইয়ে কাজ করতেন।

সূত্রের খবর, ওই মহিলা ও তাঁর স্বামী আইটি সংস্থার কর্মী। কিন্তু ঘটনার পর থেকেই ওই মহিলা ক্রমশ অবসাদের  মধ্য়ে পড়ে যান। সেদিনের ঘটনার জন্য় বার বার ওই মহিলাকে দায়ী করা হচ্ছিল। এবার ওই মহিলার অস্বাভাবিক মৃত্যু হল। 

আপনার যদি সহায়তার প্রয়োজন হয় বা এমন কাউকে চেনেন তবে দয়া করে আপনার নিকটস্থ মানসিক স্বাস্থ্য বিশেষজ্ঞের সাথে যোগাযোগ করুন।

হেল্পলাইন: আশা: ০২২ ২৭৫৪ ৬৬৬৯;

স্নেহা ইন্ডিয়া ফাউন্ডেশন: +914424640050 এবং সঞ্জীবনী: 011-24311918,

রোশনি ফাউন্ডেশন (সেকেন্দ্রাবাদ) যোগাযোগ নম্বর: 040-66202001, 040-66202000,

এক জীবন: যোগাযোগ নং: 78930 78930, সেবা: যোগাযোগ নম্বর: 09441778290

https://bangla.hindustantimes.com/bengal

ঘরে বাইরে খবর

Latest News

আপনি নাকি ইউক্রেনের যুদ্ধ থামিয়ে দেন আর নিটের বেলায়…মোদীকে তীব্র খোঁচা রাহুলের ডার্কনেটে ছড়িয়ে পড়েছিল UGC-NET পরীক্ষার প্রশ্নপত্র, দাবি শিক্ষামন্ত্রীর আগামিকাল কেমন কাটবে? শুক্রবারে ভাগ্যের সাহায্য পাবেন? জানুন ২১ জুনের রাশিফল ‘নৈতিক দায়’ স্বীকার করেও NEET বিতর্কে NTA-র ঘাড়ে বন্দুক রাখল সরকার, বাতিল হবে? ভক্তদের কাছে ক্ষমা চাও- রউফকে সমর্থন করায় রিজওয়ানদের উপর ক্ষুব্ধ পাক ব্যাটার ডায়মন্ডহারবারে ববিকে শোকজ সুকান্তর, বিতর্ক বিজেপির অন্দরেই, কী বললেন শুভেন্দু? আন্তর্জাতিক যোগ দিবসে করুন এই ৪টি ব্যায়াম, ডায়াবিটিস থাকবে বশে নাক-মুখ দিয়ে রক্ত ঝড়ছে, বুকেও দগদগে ক্ষত, একী হাল প্রিয়াঙ্কার 4 ওভার শেষে India-র স্কোর 25/1 বন্দে ভারতের খাবারে আরশোলা! সোশ্যাল মিডিয়ায় লিখতেই ঘুম ভাঙল আইআরসিটিসির, এল জবাব

T20 WC 2024

'দঃ আফ্রিকার লিগ বেশ উপভোগ্য', কেন্দ্রীয় চুক্তি ত্যাগ করে দাবি কেন উইলিয়ামসনের চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম KKR তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ IND vs AFG Live Streaming: জানুন কোথায়, কখন, কীভাবে ফ্রি-তে দেখবেন এই ম্যাচ কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি কুলদীপ-চাহাল কি এবার জায়গা পাবেন? ব্যাটিং অর্ডারে কী হবে? ইঙ্গিত দিলেন দ্রাবিড়

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.