বাংলা নিউজ > ঘরে বাইরে > Mother killed minor son: ৯ বছরের ছেলের অবাধ্য আচরণে হতাশা, ত্রিপুরায় সন্তানকে খুন করল মা

Mother killed minor son: ৯ বছরের ছেলের অবাধ্য আচরণে হতাশা, ত্রিপুরায় সন্তানকে খুন করল মা

ছেলের অবাধ্য আচরণে হতাশ জীবন, সামলাতে না পেরে ত্রিপুরায় সন্তানকে খুন করল মা

ছেলেকে শ্বাসরোধ করে খুন করার পরেই মৃতদেহের পাশে দীর্ঘক্ষণ বসেছিল সুপ্রভা। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ আসে। তখনও ছেলের মৃতদেহের পাশেই বসেছিল ওই মহিলা। পুলিশের সামনে নিজের অপরাধের কথা স্বীকার করে নিয়েছে সুপ্রভা। তাকে গ্রেফতারের পাশাপাশি মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ।

নাবালক ছেলে অত্যন্ত চঞ্চল। দুষ্টুমিতে  অতিষ্ঠ হয়ে উঠেছিল মা। ছেলের অবাধ্য আচরণে কোনওভাবেই হতাশ হয়ে উঠেছিল জীবন। শেষ পর্যন্ত ৯ বছরের অবাধ্য ছেলেকে সামলাতে না পেরে নিজের হাতে  খুন করল মা। এমনই ঘটনা ঘটল ত্রিপুরায়। সোমবার সন্ধ্যায় আগরতলার জয়নগরে ঘটে যাওয়া এমন মর্মান্তিক ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। ঘটনায় ছেলেকে খুনের কথা স্বীকার করেছে সুপ্রভা বাল। তাকে গ্রেফতার করেছে পুলিশ।

আরও পড়ুন: পথের কাঁটা সরাতে দেড় বছরের শিশুকে খুন, মা ও প্রেমিককে ফাঁসির সাজা দিল আদালত

জানা যাচ্ছে, ছেলেকে শ্বাসরোধ করে খুন করার পরেই মৃতদেহের পাশে দীর্ঘক্ষণ বসেছিল সুপ্রভা। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ আসে। তখনও ছেলের মৃতদেহের পাশেই বসেছিল ওই মহিলা। পুলিশের সামনে নিজের অপরাধের কথা স্বীকার করে নিয়েছে সুপ্রভা। তাকে গ্রেফতারের পাশাপাশি মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। আধিকারিকরা জানিয়েছেন, ৯ বছরের নাবালককে শ্বাসরোধ করে খুন করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, সুপ্রভা বাল একটি নির্মাণ সাইটে দিনমজুর হিসাবে কাজ করত। তার স্বামী অনেকদিন ধরেই নিখোঁজ রয়েছেন। তার এক মেয়ে রয়েছে। তিনি বিবাহিতা। তাই ছেলেকে নিয়ে একাই থাকছিল সুপ্রভা। পুলিশকে সে জানায়, তার ছেলে রাজদীপের অবাধ্য আচরণে সে অতিষ্ঠ হয়ে উঠেছিল। রাজদীপ পড়াশোনা করতে চাইত না, কথার অবাধ্য ছিল, তাছাড়া সে টাকা চুরি করত। এনিয়ে ছেলেকে অনেক মারধর করেছে সুপ্রভা। কিন্তু, কোনওভাবেই ছেলেকে শান্ত করতে পারেনি। 

মহিলা পুলিশকে জানায়, ‘ছেলের অবাধ্য আচরণের কারণে আমি কাজ করতে যেতে পারিনি, শান্তিতে থাকতে পারিনি। তাই আমি তাকে হত্যা করেছি এবং এর জন্য আমি জেলে যেতে প্রস্তুত আছি।’ পুলিশ তার বাড়ি থেকে দড়ি এবং একটি বাঁশের লাঠি উদ্ধার করেছে। ছেলেকে খুনের জন্য এই সমস্ত সামগ্রী ব্যবহার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। 

উল্লেখ্য, অনেকটা এই ধরনের ঘটনা ঘটেছিল পূর্ব বর্ধমানের রায়নাতে। সেক্ষেত্রেও অবাধ্য ছেলের দুষ্টুমিতে অতিষ্ঠ হয়ে উঠেছিলেন বাবা মা। যদিও সেক্ষেত্রে ৯ বছরের ছেলেকে খুনের ঘটনা ঘটেনি। চঞ্চল ছেলেকে শান্ত করতে বাবা মা স্থানীয় এক সাধুবাবারও দ্বারস্থ হয়েছিলেন। শেষে সাধুবাবার নিদানে চঞ্চল ছেলেকে শান্ত করতে শুনশান, নিশুতি রাতে দামোদরের বালির চরে পুঁতে রেখে দেন বাবা মা। সেই ঘটনায় নাবালকের বাবা, মা এবং দাদুকে গ্রেফতার করে পুলিশ। একইসঙ্গেই নাবালককে হোমে রাখা হয়।

https://bangla.hindustantimes.com/bengal

ঘরে বাইরে খবর

Latest News

কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের ভয়াবহ দুর্ঘটনায় মৃত্যু পাঁচ যাত্রীর, ট্রেনে আটকে দেহ Kanchanjungha Accident LIVE: সিগন্যাল মানেনি মালগাড়ি, ৫ জনের মৃত্যু, আহত ৩০ জন কমবে গরম, কলকাতায় অবশেষে নামবে স্বস্তির বৃষ্টি, দক্ষিণবঙ্গে কবে আসছে বর্ষা? শেষ বেলায় জ্বলে উঠলেন হাসারাঙ্গারা! ৮৩ রানের সান্ত্বনার জয় পেল শ্রীলঙ্কা ‘‌যুদ্ধকালীন তৎপরতায় উদ্ধারকাজ হচ্ছে’‌, কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় মমতা তরমুজ খেয়ে ফেলে দেন বীজ! পেটের সমস্যা থেকে ব্লাড সুগার সব কিছুতেই দারুণ কার্যকরী ‘‌আমিও তো দীর্ঘদিন ধরে মার খাচ্ছি....‌’‌, নীরব থাকার পণ ভেঙে মুখ খুললেন দিলীপ ফের চুপিসারে সলমন হত্যার ব্লু প্রিন্টের হদিস পেল মুম্বই পুলিশ!রাজস্থান থেকে আটক১ খলিস্তানি নেতা পান্নুন খুনের ছক কষার ঘটনায় ভারতীয় নাগরিকের প্রত্যর্পণ আমেরিকায় গৌরব-ঐশানীর পুবের ময়না-র সম্প্রচারের সময় প্রকাশ্যে! অকালে বন্ধ জি বাংলার এই মেগা

T20 WC 2024

২৪ বলের মধ্যে ২১টা ডট, সর্বনিম্ন টোটাল ডিফেন্ড, বীর বিক্রমে সুপার এইটে টাইগাররা হামারা নেতা ক্যায়সা হো… নিউইয়র্কের ভক্তদের স্লোগানে কোহলির চমকপ্রদ প্রতিক্রিয়া টি২০ বিশ্বকাপের সুপার ৮-এ কবে কখন খেলবে বাংলাদেশ, USA? জানুন সব ম্যাচের সময়সূচি এবার বাংলাদেশের মুখোমুখি হবে ভারত, T20 WC সুপার ৮-এ কবে কবে মাঠে নামবেন রোহিতরা? আমাদের ভালো খেলোয়াড় আছে, কিন্তু দল হিসেবে… পাকিস্তান টিম নিয়ে কি বিরক্ত বাবর! T20 WC 2024 BAN vs NEP: নেপালের বিরুদ্ধে ১০৬ অলআউট! লজ্জার ইতিহাস গড়ল বাংলাদেশ T20 WC 2024: স্কটল্যান্ডের বিরুদ্ধে ৬টি ক্যাচ ফস্কাল অজিরা, গড়ল লজ্জার নজির PAK vs IRE: বিপর্যস্ত পাক ব্যাটিং,শাহিনকে সঙ্গে নিয়ে দলকে জিতিয়ে মান রাখলেন বাবর দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে গম্ভীরের নাম জুনের শেষে ঘোষণা হতে পারে- রিপোর্ট রোহিতের থেকে শৃঙ্খলা শিখেছি… অধিনায়কের সঙ্গে ছবি পোস্ট করে গুজব ওড়ালেন শুভমন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.