বাংলা নিউজ > ঘরে বাইরে > Maharashtra: খাবার নিয়ে কান্নাকাটি, ছেলে–মেয়েকে গলা টিপে খুন মায়ের
 প্রতীকী ছবি।

Maharashtra: খাবার নিয়ে কান্নাকাটি, ছেলে–মেয়েকে গলা টিপে খুন মায়ের

  • এরপর যখন ছেলেটির দেহ মা ও ভাইয়ের সহয়তায় ওই একই জায়গায় পোড়াতে যান, তখন গ্রামবাসীরা তাঁদের দেখে ফেলে। সঙ্গে সঙ্গে তাঁরা পুলিশে খবর দেন।

‌খাবারের জন্য কান্নাকাটি করছিল ছেলেমেয়ে। সেটা ছিল তাদের অপরাধ। প্রথমে চার মাসের মেয়ে ও পরে বছর দুয়েকের এক ছেলেকে গলা টিপে খুন করলেন তাদেরই মা। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের নান্দেড়ের পাণ্ডুরনা গ্রামে। অভিযুক্ত ওই মহিলাকে গ্রেফতার করেছে পুলিশ। সেইসঙ্গে এই কাজে যারা তাকে সাহায্য করেছে, তাদেরকেও গ্রেফতার করা হয়েছে।

পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত ওই মহিলার নাম ধ্রুপদবাঈ গনপত মিলানওয়াড়। তাঁর এক ছেলে ও এক মেয়ে ছিল। ছেলে বড় আর মেয়ে ছোট। গত ৩১ মে ধ্রুপদবাঈয়ের ৪ মাসের মেয়ে খুব কান্নাকাটি করছিল। কিছুতেই মেয়েকে সামলাতে পারছিলেন না। রাগের বশে মেয়েকে গলা টিপে মেরে ফেলেন তিনি। এখানেই শেষ নয়, মা ও ভাইয়ের সহযোগিতায় একরত্তি মেয়েকে মাঠে নিয়ে গিয়ে পুড়িয়ে দেন। পরের দিন একই ধরনের ঘটনা ঘটতে যাচ্ছিল। গত ১ জুন তাঁর ৪ বছরের ছেলে খাবারের জন্য খুব কান্নাকাটি করছিল। ছেলেটিকেও শ্বাসরোধ করে খুন করেন ওই মহিলা।

এরপর যখন ছেলেটির দেহ মা ও ভাইয়ের সহয়তায় ওই একই জায়গায় পোড়াতে যান, তখন গ্রামবাসীরা তাঁদের দেখে ফেলে। সঙ্গে সঙ্গে তাঁরা পুলিশে খবর দেন। পুলিশ এসে প্রথমে মাঠে চলে যায়। পুলিশ যখন এসে পৌঁছয়, তখন দেখে ছেলেটিকে পোড়ানোর জন্য চিতা সাজানো হয়ে গিয়েছে। পুলিশ ওই মহিলা ও তার ভাই ও মাকে গ্রেফতার করে।

বন্ধ করুন