বাংলা নিউজ > ঘরে বাইরে > একই সেনা আকাদেমি থেকে দায়িত্বপ্রাপ্ত মা ও পুত্র, মাঝে কেটেছে ২৭টি বছর

একই সেনা আকাদেমি থেকে দায়িত্বপ্রাপ্ত মা ও পুত্র, মাঝে কেটেছে ২৭টি বছর

লেডি অফিসার মেজর স্মিতা চতুর্বেদি (অবসরপ্রাপ্ত) ও তাঁর পুত্র।( টুইটার)

মা প্রাক্তন সেনা আধিকারিক স্মিতা চতুর্বেদী বলেন, অনেক পরিবর্তন হয়ে গিয়েছে। নতুন চ্য়ালেঞ্জ নেওয়ার জন্য প্রস্তুত বর্তমান প্রজন্ম। তারা আমাদের থেকেও অনেক এগিয়ে রয়েছে। তাদের জন্য় আমরা গর্বিত। এই টুইটের উত্তরে শুভেচ্ছা জানিয়েছেন নেটিজেনরা। একজন লিখেছেন মায়ের মতোই ছেলে। অনেক অনেক শুভেচ্ছা।

আরফা জাভেদ

একেবারে মন ভালো করে দেওয়া ঘটনা। মন ছুঁয়ে যায় এমনই কিছু খবর। দীর্ঘ বছর আগে মা যে সেনা আকাদেমিতে যোগ দিয়েছিলেন সেই আকাদেমি থেকে সেনা আধিকারিকের দায়িত্ব পেলেন পুত্র। মাঝে কেটে গিয়েছে ২৭টি বছর। লেডি অফিসার মেজর স্মিতা চতুর্বেদি (অবসরপ্রাপ্ত) চেন্নাইয়ের এই অফিসার্স ট্রেনিং আকাদেমিতেই এসেছিলেন ১৯৯৫ সালে। তার ঠিক ২৭ বছর পরে সেই আকাদেমি থেকে দায়িত্বপ্রাপ্ত হলেন পুত্র। এনিয়ে টুইট করেছেন চেন্নাইয়ের ডিফেন্স পিআরও। মা ও পুত্রের ছবিও শেয়ার করেছেন তিনি।

 

এর সঙ্গেই সেই সময়কার ট্রেনিং চলাকালীন মায়ের পুরানো একটি ছবিও তিনি পোস্ট করেছেন। লেডি অফিসার মেজর স্মিতা চতুর্বেদি (অবসরপ্রাপ্ত) এদিন যেন ছেলের হাত ধরেই ফিরে যান সেই ফেলে আসা দিনগুলোতে। কিছুটা আবেগপ্রবণ হয়ে পড়েন তিনি। ঠিক মায়ের মতোই সেনাতে যোগ দিয়েছেন ছেলে। ছেলের এই সাফল্যে গর্বিত মা।

 

একটি ভিডিয়ো পোস্ট করেছেন তিনি। তিনি বলেন, অনেক পরিবর্তন হয়ে গিয়েছে। নতুন চ্য়ালেঞ্জ নেওয়ার জন্য প্রস্তুত বর্তমান প্রজন্ম। তারা আমাদের থেকেও অনেক এগিয়ে রয়েছে। তাদের জন্য় আমরা গর্বিত। এই টুইটের উত্তরে শুভেচ্ছা জানিয়েছেন নেটিজেনরা। একজন লিখেছেন মায়ের মতোই ছেলে। অনেক অনেক শুভেচ্ছা।

বন্ধ করুন