বাড়ি > ঘরে বাইরে > করোনামুক্ত মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী, ফিরলেন বাড়ি
বাড়ি ফিরছেন শিবরাজ সিং চৌহান (PTI)
বাড়ি ফিরছেন শিবরাজ সিং চৌহান (PTI)

করোনামুক্ত মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী, ফিরলেন বাড়ি

১১ দিন ছিলেন হাসপাতালে শিবরাজ সিং চৌহান। 

অবশেষে করোনামুক্ত হয়ে হাসপাতাল থেকে ছাড়া পেলেন শিবরাজ সিং চৌহান। গত ১১ দিন ধরে ভোপালে এক বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। আপাতত তাঁকে এক সপ্তাহ বাড়িতে কোয়ারেন্টাই করে বিশ্রাম নেওয়ার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। 

গত মাসের ২৫ তারিখ করোনা ধরা পড়ে ৬১ বছরের শিবরাজের। তাঁর কোনও তেমন লক্ষণ ছিল না এই মারণ রোগের। তবুও ঝুঁকি না নিয়ে হাসপাতালে যান মুখ্যমন্ত্রী। সেখান থেকে তিনি বলেন যে কোভিড টেস্ট নেগেটিভ হলে বাড়ি ফিরে আসবেন। সেই মোতাবেক হাসপাতাল থেকে ছুটি নিলেন শিবরাজ সিং চৌহান। 

বুধবার চিরায়ু হাসপাতাল মেডিক্যাল বুলেটিনে জানিয়েছে যে গত ১০ দিন ধরে অ্যাসিমটোম্যাটিক ছিলেন শিবরাজ। তাঁর শরীরের সব অঙ্গ প্রতঙ্গ ঠিকঠাক কাজ করছে বলে জানিয়েছেন চিকিৎসকরা। এরপর আইসিএমআর-এর নিয়ম অনুযায়ী ছাড়া পেলেন শিবরাজ।

টুইটারে এই বিজেপি নেতা বলেন যে লোকের করোনা লুকানো উচিত নয়। তিনি বলেন ভয় পাবেন না, তবে সতর্ক থাকুন। শরীর খারাপ হলে চিকিৎসককে দেখিয়ে তাঁর দেওয়া পরামর্শ অনুযায়ী কাজ করতে বলেছেন শিবরাজ। হাসপাতাল কর্মী ও চিকিৎসকদেরও ধন্যবাদ জানাতে বলেননি এই অমায়িক নেতা। তাঁর আরোগ্য লাভের খবরকে স্বাগত জানিয়ে বিরোধী নেতা দিগ্বিজয় সিং তাঁকে বাড়িতে ঠিকঠাক করে কোয়ারেন্টাইন করতে আর্জি জানিয়েছেন প্রাক্তন মুখ্যমন্ত্রী দিগ্বিজয়।  

 

বন্ধ করুন